জীবন বীমা করপোরেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Life Insurance Corporation Job Circular

0
জীবন বীমা করপোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Life Insurance Corporation Job Circular

জীবন বীমা করপোরেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

বীমা করপোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি

বীমা করপোরেশনে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।তাছাড়া চলমান সকল সরকারি চাকরির বিজ্ঞপ্তি জানতে ভিজিট করুন সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।

জীবন বীমা করপোরেশন চাকরির বিজ্ঞপ্তি

জীবন বীমা করপোরেশন সহকারী ম্যানেজার পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। নবম গ্রেডের এ পদে মোট ৫৯ জন নেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার জীবন বীমা করপোরেশনে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।জীবন বীমা করপোরেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

জীবন বীমা করপোরেশন নিয়োগ সার্কুলার

পদের নাম সহকারী ম্যানেজার
পদসংখ্যা ৫৯ জন
চাকরির ধরন স্থায়ী
প্রার্থীর ধরন নারী-পুরুষ
বেতন স্কেল ২২,০০০-৫৩,০৬০ টাকা
গ্রেড
যোগ্যতা স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে প্রথম শ্রেণিতে স্নাতকোত্তর ডিগ্রি অথবা সম্মানসহ দ্বিতীয় শ্রেণিতে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। তবে অর্থনীতি, গণিত, পরিসংখ্যান, ব্যবসায় প্রশাসন ও বাণিজ্য বিষয়ে ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেওয়া হবে
বয়স অনূর্ধ্ব ৩০ বছর

আরো পড়ুনঃ গুচ্ছ পদ্ধতিতে ভর্তি তথ্য
আরো পড়ুনঃ ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদন করার নিয়ম

আবেদন যেভাবে করবেনঃ আগ্রহী প্রার্থীদের অনলাইনে এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে।

আবেদন ফিঃ টেলিটকের সার্ভিস চার্জসহ ৫৬০ টাকা অনলাইনে আবেদন করার ৭২ ঘণ্টার মধ্যে টেলিটক প্রিপেইড নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়ঃ ৩১ মে ২০২২ পর্যন্ত আবেদন করা যাবে।

চলমান ৩টি সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন
১.খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি 
২.বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি
৩.কমিউনিটি ক্লিনিক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 

Leave a Reply