অ্যাকশনএইড বাংলাদেশ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | ActionAid Bangladesh Job Circular 2022

অ্যাকশনএইড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

অ্যাকশনএইড বাংলাদেশ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

অ্যাকশনএইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি

অ্যাকশনএইড বাংলাদেশ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।তাছাড়া চলমান সকল সরকারি চাকরির বিজ্ঞপ্তি জানতে ভিজিট করুন সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।

বাংলাদেশ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

অ্যাকশনএইড বাংলাদেশ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আন্তর্জাতিক সাহায্য সংস্থা অ্যাকশনএইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি তাদের ক্যাম্প কো–অর্ডিনেশন অ্যান্ড ক্যাম্প ম্যানেজমেন্ট (সিসিসিএম) প্রকল্প ও মনিটরিং, ইভাল্যুয়েশন অ্যাকাউন্টেবিলিটি অ্যান্ড লার্নিং (মিল) ইউনিটে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার অ্যাকশনএইড বাংলাদেশে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

অ্যাকশনএইড বাংলাদেশ নিয়োগ সার্কুলার

১. পদের নাম: ডেপুটি ম্যানেজার—ক্যাম্প ম্যানেজমেন্ট
প্রজেক্ট: ক্যাম্প কোঅর্ডিনেশন অ্যান্ড ক্যাম্প ম্যানেজমেন্ট (সিসিসিএম)
পদসংখ্যা: ১ জন
চাকরির ধরন: চুক্তিভিত্তিক (২০২২ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত)
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞান, ডেভেলপমেন্ট স্টাডিজ, পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন বা এ ধরনের বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। রোহিঙ্গাদের নিয়ে কাজ করার অভিজ্ঞতা থাকলে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।
অবিজ্ঞতা: মানবাধিকার বা উন্নয়ন সংস্থায় সংশ্লিষ্ট ক্ষেত্রে পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সিসিসিএম বিশেষ করে ক্যাশ ফর ওয়ার্কে (সিএফডব্লিউ) কাজের অভিজ্ঞতা থাকতে হবে। দক্ষতা: বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। কক্সবাজারের স্থানীয় ভাষা জানা থাকলে ভালো। ডেটা ম্যানেজমেন্টসহ এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে।
কর্মস্থল: টেকনাফ, কক্সবাজার
বেতন: মাসিক মোট বেতন ১ লাখ ২৫ হাজার ৩০০ টাকা। এর সঙ্গে মেডিকেল সুবিধা, গ্রুপ লাইফ ইনস্যুরেন্স, মুঠোফোন ও ইন্টারনেটের বিল পাবেন।

চলমান ৩টি সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন
১.বাংলাদেশ ব্যাংক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি
২.বাংলাদেশ নৌবাহিনী চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি
৩.বাংলাদেশ আনসার চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 

২. পদের নাম: সিনিয়র অফিসার
ইউনিট: মনিটরিং, ইভাল্যুয়েশন অ্যাকাউন্টেবিলিটি অ্যান্ড লার্নিং (মিল)
পদসংখ্যা: ১ জন
চাকরির ধরন: চুক্তিভিত্তিক (২০২২ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত)
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞান, ডেভেলপমেন্ট স্টাডিজ, পরিসংখ্যান বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।
অবিজ্ঞতা: সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন থেকে চার বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে ট্রেনিং বা সার্টিফিকেট কোর্স করা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।
দক্ষত: বাংলা ও ইংরেজিতে যোগাযোগে দক্ষ এবং রিপোর্টিং দক্ষতা থাকতে হবে। ম্যানেজিং অ্যান্ড ডেভেলপিং ডেটাবেজ ম্যানেজমেন্টে অভিজ্ঞ হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ ও ডিজিটাল ডেটা কালেকশন টুলস কোবো এবং ইনফোগ্রাফিকস সফটওয়্যারের কাজ জানতে হবে।
চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: ঢাকা
বেতন: মাসিক মোট বেতন ৭৫,৭০৫ টাকা। এর সঙ্গে উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি, মেডিকেল সুবিধা, গ্রুপ লাইফ ইনস্যুরেন্স, মুঠোফোন ও ইন্টারনেটের বিল পাবেন।

আবেদন করার নিয়ম

আবেদন যেভাবে করবেন: আগ্রহী প্রার্থীদের অনলাইনে অ্যাকশনএইড বাংলাদেশের ওয়েবসাইটের এ লিংকে রেজিস্ট্রার বা লগইন করে আবেদন করতে হবে। নিয়োগ ও আবেদনপ্রক্রিয়া ও পদসংশ্লিষ্ট বিস্তারিত তথ্য এই লিংক থেকে জেনে নিতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২১ মে ২০২২ পর্যন্ত আবেদন করতে পারবেন।

আরো দেখুন: জাতীয় বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

Leave a Comment