আইটি ম্যাগনেট প্রতিষ্ঠানে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

0
আইটি ম্যাগনেট প্রতিষ্ঠানে চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি

আইটি ম্যাগনেট প্রতিষ্ঠানে চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি : প্রকাশ হয়েছে । সফটওয়্যার ডেভেলপমেন্ট এবং ওয়েব ডেভেলপমেন্ট কোম্পানি আইটি ম্যাগনেটে ১ টি পদে ৩ জনকে নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রার্থীরা আগামী ১৩ জানুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন। আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে রূপায়ন সিটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ হতে আপনার জন্য উপযুক্ত চাকরি। যদি আপনার রূপায়ন সিটিতে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।

যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো। আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

আইটি ম্যাগনেটে নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠানের নাম
আইটি ম্যাগনেট
পদের নাম সিনিয়র সফটওয়্যার ইঞ্জিনিয়ার
পদসংখ্যা ০৩ জন
বেতন আলোচনা সাপেক্ষে
শিক্ষাগত যোগ্যতা কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং-এ ব্যাচেলর ইন ইঞ্জিনিয়ারিং (BEngg) কম্পিউটার সায়েন্সে বি এসসি (অনার্স) বা সমমানের ইঞ্জিনিয়ারিং ডিগ্রি।
অভিজ্ঞতা ০৫ বছর
কর্মস্থল ঢাকা
আবেদনের শেষ সময় ১৩ জানুয়ারি ২০২২

 

আবেদনের নিয়ম: আগ্রহীরা jobs.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ২০ ডিসেম্বর ২০২২।

সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির ক্ষেত্রে সব থেকে গুরুত্বপূর্ণ ধাপ হলো চাকরির আবেদন প্রক্রিয়া। কারন যদি আবেদন প্রক্রিয়া সঠিক ভাবে সম্পন্ন না করতে পারেন তাহলে আপনার চাকরির আবেদন সফলভাবে সম্পন্ন হবে না। এতে করে চাকরি না পাবার সম্ভাবনা থাকে।

তাই সকল চাকরির ক্ষেত্রে অবশ্যই খুব ভালোভাবে আবেদন প্রক্রিয়াটি সম্পন্ন করবেন। সবসময় সঠিক তথ্য প্রদান করে আবেদন করার চেষ্টা করবেন। মনে রাখবেন আবেদন প্রক্রিয়ায় কোন ভুল ত্রুটি থাকলে চাকরি পাবেন না।

Leave a Reply