আন্তর্জাতিক সংস্থায় চাকরি ২০২২ । International Job Circuler 2022

আন্তর্জাতিক সংস্থায় চাকরি ২০২২

আন্তর্জাতিক সংস্থায় চাকরি ২০২২ : আন্তর্জাতিক বেসরকারি সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি রোহিঙ্গা ক্রাইসিস রেসপন্স প্রকল্পে লোকবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।সপ্তাহে দুই দিন ছুটি থাকবে।বিগুপ্তিতে বর্ণিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবে যেকেউ।যদি আপনি আগ্রহী থাকেন এবং আন্তর্জাতিক বেসরকারি সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশে চাকরি করার জন্য যোগ্য মনে করেন তাহলে আপনিও আবেদন করতে পারবেন।

আন্তর্জাতিক সংস্থায় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নাম: কো–অর্ডিনেটর—অ্যাডমিন অ্যান্ড ফ্লিট ম্যানেজমেন্ট
পদসংখ্যা:
কর্মস্থল: কক্সবাজার
বেতন ও সুযোগ–সুবিধা: বেতন আলোচনা সাপেক্ষে। এ ছাড়া একটি উৎসব বোনাস, সপ্তাহে দুই দিন ছুটি, ইনস্যুরেন্স, মুঠোফোন বিল ও মেডিকেল ভাতা দেওয়া হবে।
যোগ্যতা: বিজনেস বা ম্যানেজমেন্টে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত তিন বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। প্রশাসনিক বিষয়ে জানাশোনা থাকতে হবে। মাইক্রোসফট অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে।

নতুন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

কাজের প্রসঙ্গ

এই অবস্থানটি নিশ্চিত করবে যে বিআরসিআর ফিল্ড অফিসগুলিতে কার্যকর ও দক্ষ অফিস প্রশাসন ব্যবস্থাপনা, সুবিধা ব্যবস্থাপনা, অতিথি সম্পর্ক, ইভেন্ট ম্যানেজমেন্ট এবং ফ্লিট ম্যানেজমেন্ট রয়েছে। পরিষেবা সরবরাহযোগ্য নিশ্চিত করার প্রতিটি ক্ষেত্রে নিরাপত্তা, প্রশাসন, আইটি এবং ফ্লিট টিমকে সহায়তা করুন।

অতিরিক্ত আবশ্যক
  • প্রশাসনিক সমস্যাগুলি বুঝুন
  • সমস্যাগুলি বিশ্লেষণ করার এবং পরবর্তী পদক্ষেপ নেওয়ার ক্ষমতা
  • WV সিস্টেম যেমন Adm. নীতি এবং অন্যান্য নীতি
  • ব্যবস্থাপনা, প্রশাসনিক, সাংগঠনিক, আন্তঃব্যক্তিক এবং সুবিধার দক্ষতা
  • দলের খেলোয়াড় হিসেবে প্রমাণিত অভিজ্ঞতা
  • মাইক্রোসফট অফিস কম্পিউটার প্রোগ্রাম ব্যবহারে দক্ষ
  • বাংলাদেশের বিক্রেতা এবং সেবা প্রদানকারী বাজারের জ্ঞান
  • প্রশাসনিক ক্ষেত্রে ন্যূনতম 3 বছরের ব্যবস্থাপনার অভিজ্ঞতা।
  • উচ্চ স্তরে বিক্রেতা এবং পরিষেবা প্রদানকারীদের সাথে ডিল করা

আন্তর্জাতিক সংস্থায় চাকরির আবেদন প্রক্রিয়া

আবেদন যেভাবে করবেন
আগ্রহী প্রার্থীদের এই লিংকে লগইন করে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে।

আবেদনের শেষ তারিখ: ৪ মার্চ ২০২২ পর্যন্ত।

আবেদন করার আগে পড়ুন
ওয়ার্ল্ড ভিশন প্রথমে শিশুদের বা প্রাপ্তবয়স্ক সুবিধাভোগীদের কোনো ক্ষতি না করতে, সমস্ত সুবিধাভোগীর অধিকারকে সম্মান করতে এবং শিশুদের সর্বোত্তম স্বার্থকে সকল কর্ম ও সিদ্ধান্তে প্রাথমিক বিবেচনার জন্য প্রতিশ্রুতিবদ্ধ; তদনুসারে সমস্ত নিয়োগকারীরা তার শিশু এবং প্রাপ্তবয়স্কদের সুরক্ষা নীতি অনুসারে নির্দিষ্ট চেক এবং সম্মতি পদ্ধতির মধ্য দিয়ে যাবে। ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ শিশু বা প্রাপ্তবয়স্কদের বিরুদ্ধে সহিংসতা বা নির্যাতনের ঘটনার প্রতি শূন্য সহনশীলতা রয়েছে, যার মধ্যে যৌন শোষণ বা নির্যাতন সহ কর্মচারী বা আমাদের কাজের সাথে যুক্ত অন্যদের দ্বারা সংঘটিত হয়। ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ অ্যাজ চাইল্ড সেফ অর্গানাইজেশন শিশুদের অবহেলা, নির্যাতন এবং শোষণের সাথে সম্পর্কিত দোষী সাব্যস্ত হওয়ার পূর্ববর্তী রেকর্ড সহ আবেদন করতে নিরুৎসাহিত করে।

Leave a Reply