আন্তর্জাতিক সংস্থায় চাকরি ২০২২ | International Job Circular 2022

আন্তর্জাতিক সংস্থায় চাকরি ২০২২

RI সম্পর্কে বিস্তারিত:
আন্তর্জাতিক সংস্থায় চাকরি ২০২২:রিলিফ ইন্টারন্যাশনাল, মার্কিন যুক্তরাষ্ট্রে সদর দপ্তর, একটি নেতৃস্থানীয় আন্তর্জাতিক বেসরকারি সংস্থা যা দারিদ্র্য দূরীকরণ, সুস্থতা এবং অগ্রিম মর্যাদা নিশ্চিত করতে 16টি দেশে কাজ করে। আমরা ভঙ্গুর সেটিংসে বিশেষজ্ঞ, প্রাকৃতিক দুর্যোগ, মানবিক সংকট এবং দীর্ঘস্থায়ী দারিদ্রের প্রতিক্রিয়া জানাতে।

রিলিফ ইন্টারন্যাশনাল (আরআই) 2004 সাল থেকে বাংলাদেশে কাজ করছে, জরুরী প্রতিক্রিয়া, স্বাস্থ্য, অর্থনৈতিক সুযোগ, ব্যক্তি পাচার, লিঙ্গ সমতা এবং যুব ক্ষমতায়ন কভার করে কর্মসূচি বাস্তবায়ন করছে। RI 2014 সাল থেকে কক্সবাজারে উপস্থিত রয়েছে যেখানে এটি উখিয়া এবং টেকনাফে ব্যক্তি পাচারের একটি প্রকল্প বাস্তবায়ন করছে যা বড় আকারের আগমনের আগে পুরানো কেসলোড উদ্বাস্তুদের পাশাপাশি স্বাগতিক সম্প্রদায়গুলিকে সমর্থন করে। 2017 সাল থেকে, উখিয়ায় 100 শয্যার কোভিড-19 আইসোলেশন এবং চিকিত্সা কেন্দ্র সহ, শরণার্থী এবং হোস্ট সম্প্রদায়ের জন্য সমন্বিত, বহু-ক্ষেত্রভিত্তিক প্রোগ্রামিং প্রদানের মাধ্যমে, RI কক্সবাজারে তার কার্যক্রম বাড়িয়েছে, সামাজিক সংহতিকে সমর্থন করার জন্য শিশু সুরক্ষা, SGBV, প্রশংসামূলক খাদ্য এবং জীবিকার সুযোগ।

রিলিফ ইন্টারন্যাশনাল দীর্ঘমেয়াদী প্রভাবের ভিত্তি স্থাপন করার সময় অবিলম্বে পরিষেবা প্রদানের জন্য মানবিক ও উন্নয়ন পদ্ধতির সমন্বয় করে। আমাদের স্বাক্ষর পদ্ধতি যাকে আমরা RI ওয়ে বলি তা স্থানীয় অংশগ্রহণ, পরিষেবাগুলির একীকরণ, কৌশলগত অংশীদারিত্ব এবং নাগরিক দক্ষতার উপর জোর দেয়। এইভাবে, আমরা সম্প্রদায়গুলিকে তাদের জন্য সর্বোত্তম কাজ করে এমন সমাধানগুলি খুঁজে বের করতে, ডিজাইন করতে এবং প্রয়োগ করার ক্ষমতা দিই৷

আন্তর্জাতিক সংস্থায় চাকরি ২০২২

আন্তর্জাতিক সংস্থায় চাকরি ২০২২, কর্মস্থল কক্সবাজার।যুক্তরাষ্ট্রভিত্তিক আন্তর্জাতিক বেসরকারি সংস্থা রিলিফ ইন্টারন্যাশনাল বাংলাদেশে কর্মী নিয়োগে বিজ্ঞপ্তি দিয়েছে। সংস্থাটি বাংলাদেশে সিকিউরিটি অ্যান্ড অ্যাকসেস অফিসার পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।যদি আপনি নিজেকে যুক্তরাষ্ট্রভিত্তিক আন্তর্জাতিক বেসরকারি সংস্থা রিলিফ ইন্টারন্যাশনাল বাংলাদেশে চাকরির জন্য যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও চাইলে আবেদন করতে পারেন।

কক্সবাজারে চাকরির সুযোগ ২০২২

পদের নাম: সিকিউরিটি অ্যান্ড অ্যাকসেস অফিসার
পদসংখ্যা: ১টি
চাকরির ধরন: চুক্তিভিত্তিক (৩১ ডিসেম্বর ২০২২ পর্যন্ত। তবে চুক্তির মেয়াদ বাড়ার সম্ভাবনা রয়েছে।)
কর্মস্থল: কক্সবাজার
বেতন: উল্লেখ নেই
যোগ্যতা ও দক্ষতা: ম্যানেজমেন্ট/সিকিউরিটি/লজিস্টিকস বা এ ধরনের বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সিকিউরিটি ম্যানেজমেন্ট অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা/এনজিও/জাতিসংঘ/সেনাবাহিনী/পুলিশে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। কক্সবাজারের স্থানীয় ভাষা জানলে ভালো। এমএস অফিস ও এক্সেলের কাজ জানতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

►► আরো দেখো: আকিজ ফুডের ফ্যাক্টরিতে চাকরি ২০২২
►► আরো দেখোপ্ল্যান ইন্টারন্যাশনালে চাকরির সুযোগ ২০২২

আন্তর্জাতিক সংস্থায় চাকরির জন্য আবেদন প্রক্রিয়া ২০২২

আবেদন যেভাবে করবেন
আগ্রহী প্রার্থীদের এই লিংকে লগইন করে আবেদন করতে হবে। আবেদনের আগে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জেনে নিতে হবে।

আবেদনের শেষ সময়: ২৮ ফেব্রুয়ারি ২০২২ পর্যন্ত।

Leave a Reply