আমজাদ খান চৌধুরী নার্সিং কলেজ ১১টি পদে ২৬ জনকে চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি

0
আমজাদ খান চৌধুরী নার্সিং কলেজ

নার্সিং কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২২

নাটোরের আমজাদ খান চৌধুরী নার্সিং কলেজে ১১টি পদে ২৬ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ২৫ ডিসেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন। বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ। আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।

যদি আপনার আমজাদ খান চৌধুরী নার্সিং কলেজে চাকরির মাধ্যমে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন। যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন। তবে আবেদন করার ক্ষেত্রে কিছু নিয়মাবলি মেনে তারপর আবেদন করতে হবে। তাই আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো। আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য একটি আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

সংক্ষিপ্ত সার্কুলার আমজাদ খান চৌধুরী নার্সিং কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠানের নাম আমজাদ খান চৌধুরী নার্সিং কলেজ, নাটোর
পদের নাম নিচে দেখুন
পদসংখ্যা ২৬ জন
শিক্ষাগত যোগ্যতা নিচে দেখুন
অভিজ্ঞতা নিচে দেখুন
বেতন নিচে দেখুন
বয়স নির্ধারিত নয়
কর্মস্থল নাটোর
আবেদন করার শেষ সময় ২৫ ডিসেম্বর ২০২২

 

যা প্রয়োজন: জীবন-বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ৩ কপি ছবি, জাতীয় পরিচয়পত্র, বিএনএমসির নিবন্ধন সনদ (প্রযোজ্য ক্ষেত্রে), শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদের কপি।

আবেদনের ঠিকানা: আগ্রহীরা আমজাদ খান চৌধুরী নার্সিং কলেজ, চাঁদপুর, পীরগঞ্জ, নাটোর অথবা [email protected] ঠিকানায় আবেদন পাঠাতে পারবেন।

আবেদনের শেষ সময়: ২৫ ডিসেম্বর ২০২২

সূত্রঃ জাগনিউজ

Leave a Reply