আড়ংয়ে চাকরির সুযোগ | আড়ং নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

0
আড়ং নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আড়ং চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

আড়ং নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন ?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন প্রাইভেট চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন। সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।

পোশাক প্রস্তুতকারক প্রতিষ্ঠান আড়ং নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। আড়ং এ চাকরি করতে আগ্রহী যোগ্য ও দক্ষ নাগরিকগণ এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। তাছাড়া আড়ং বিভিন্ন সময় বিভিন্ন বিভিন্ন পদের জন্য জনবল নিয়োগ দিয়ে থাকে। সেই ধারাবাহিকতায় কতৃপক্ষ আবারও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।বরাবরের মতো এবারেও আমরা আমাদের ওয়েবসাইটে আড়ং নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছি এবং নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনাদের সামনে খুব সুন্দর এবং সহজ ভাবে তুলে ধরেছি।তাই খুব মনোযোগ সহকারে নিচে সার্কুলারটি পড়তে থাকুন।নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে হলে কি কি যোগ্যতা ও অবিজ্ঞতা প্রয়োজন,বয়সসীমা,আবেদন কিভাবে করতে হবে এবং কবে থেকে করতে পারবেন ইত্যাদি বিষয়সহ সকল প্রয়োজনীয় তথ্য নিচের সার্কুলারে তুলে ধরা হলো।

পোশাক প্রস্তুতকারক ও বিপণন প্রতিষ্ঠান আড়ংয়ে ‘হেড অব ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। পদটিতে কমপক্ষে ১২ বছর অভিজ্ঞতাসহ নারী-পুরুষ উভয়ই আবেদন করতে পারবেন। আগ্রহীরা আগামী ০৮ নভেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন।

আড়ং চাকরির নিয়োগ সার্কুলার

প্রতিষ্ঠানের নাম আড়ং
পদসংখ্যা নির্ধারিত নয়
পদের নাম হেড অব ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং
চাকরির ধরন ফুল টাইম
প্রার্থীর ধরন নারী-পুরুষ
যোগ্যতা স্নাতক/স্নাতকোত্তর/ডিপ্লোমা (ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং)
বেতন আলোচনা সাপেক্ষে
বয়স সর্বনিম্ন ৩৮ বছর
কর্মস্থল ঢাকা
প্রকাশ মাধ্যম অনলাইন
আবেদন প্রক্রিয়া অনলাইনের মাধ্যমে
আবেদন শুরু শুরু হয়েছে
আবেদনের শেষ সময় ০৮ নভেম্বর
অফিসিয়াল ওয়েবসাইট www.aarong.com

 

আড়ং আবেদন করার প্রক্রিয়া

যেভাবে আবেদন করবেন: আগ্রহী প্রার্থীরা এই লিংক এর মাধ্যমে নিয়োগ সংক্রান্ত সকল তথ্য জেনে তারপর আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ০৮ নভেম্বর ২০২২ পর্যন্ত আবেদন করতে পারবেন।

Leave a Reply