ইজি ফ্যাশনে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

0
ইজি ফ্যাশনে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

ইজি ফ্যাশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : আপনি কি ইজি ফ্যাশনে একটি চাকরির খোঁজ করছেন ? আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন। সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বরাবরের মতো এবারো আমরা ইজি ফ্যাশনে নিয়োগ বিজ্ঞপ্তি এর সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম । যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

ইজি ফ্যাশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২২

বেসরকারি প্রতিষ্ঠান এভারকেয়ার হাসপাতাল ঢাকাতে ‘সিনিয়র এইচআরবিপি অ্যান্ড হেড অব অর্গানাইজেশনাল ডেভেলপমেন্ট’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ২৬ নভেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন।

ইজি ফ্যাশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি এর বিস্তারিত

প্রতিষ্ঠানের নাম
ইজি ফ্যাশন লিমিটেড
পদের নাম সিকিউরিটি ইনচার্জ/সুপারভাইজার
পদসংখ্যা ০৪ জন
বেতন ২৫,০০০-৩০,০০০ টাকা
শিক্ষাগত যোগ্যতা এইচএসসি/স্নাতক
অভিজ্ঞতা ০৩ বছর
বয়স ৩০-৪০ বছর
কর্মস্থল ঢাকা (মালিবাগ)
আবেদনের শেষ সময় ০২ ডিসেম্বর ২০২২

 

ইজি ফ্যাশন আবেদন করার নিয়ম

যেভাবে আবেদন করবেন: আগ্রহীরা www.jobs.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ০২ ডিসেম্বর ২০২২।

সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির ক্ষেত্রে সব থেকে গুরুত্বপূর্ণ ধাপ হলো চাকরির আবেদন প্রক্রিয়া। কারন যদি আবেদন প্রক্রিয়া সঠিক ভাবে সম্পন্ন না করতে পারেন তাহলে আপনার চাকরির আবেদন সফলভাবে সম্পন্ন হবে না।এতে করে চাকরি না পাবার সম্ভাবনা থাকে।তাই সকল চাকরির ক্ষেত্রে অবশ্যই খুব ভালোভাবে আবেদন প্রক্রিয়াটি সম্পন্ন করবেন।সবসময় সঠিক তথ্য প্রদান করে আবেদন করার চেষ্টা করবেন।মনে রাখবেন আবেদন প্রক্রিয়ায় কোন ভুল ত্রুটি থাকলে চাকরি পাবেন না।

Leave a Reply