ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজিতে (আইইউটি) চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | IUT Job Circular 2022

ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজিতে (আইইউটি) চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজিতে (আইইউটি) চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজি (আইইউটি) বাংলাদেশের গাজীপুরে অবস্থিত একটি আন্তর্জাতিক প্রকৌশল বিশ্ববিদ্যালয়। এটি মূলত একটি শিক্ষা ও গবেষণা প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠা লাভ করেছিল। বর্তমানে বাংলাদেশের একমাত্র আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় হিসেবে স্বীকৃত। বিশ্ববিদ্যালয়ের মালিকানা ওআইসির হাতে। এর লক্ষ্য ওআইসিভুক্ত সব দেশের ছাত্রদের জন্য পড়াশোনার সুব্যবস্থা করে দেওয়া এবং প্রযুক্তি ও প্রকৌশল শিক্ষার ক্ষেত্রে মুসলমানদের এগিয়ে নিয়ে আসা। প্রতিষ্ঠানটি চার বিভাগে জনবল নিয়োগে সম্প্রতি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

►► নতুন বিজ্ঞপ্তি দেখুন: বাংলাদেশ সড়ক পরিবহন কতৃপক্ষ (বিআরটিএ) চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
►► নতুন বিজ্ঞপ্তি দেখুনশপআপে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদনের পাশাপাশি ডাকযোগে/কুরিয়ারের মাধ্যমে আবেদনপত্রসহ সিভি, পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সব সনদের হার্ডকপি আইইউটিতে পাঠাতে হবে।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে বা সিভি পাঠাতে পারবে যেকেউ।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজিতে (আইইউটি) ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।

IUT Job Circular 2022

বাংলাদেশ সরকারের প্রদান করা ৩০ একর জমিতে ১৯৮১ সালের ২৭ এ মার্চ বিশ্ববিদ্যালয়টির ভিত্তিপ্রস্তর স্থাপিত হয়। ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলোজি অর্গানাইজেশন অব ইসলামিক কনফারেন্স বা OIC’র সরাসরি তত্ত্বাবধানে পরিচালিত একটি প্রকৌশল বিশ্ববিদ্যালয়। OIC’র ৫৭ টি দেশের ছাত্ররা এখানে পড়তে আসে । ১৯৭৮ সালে সেনেগালের ডাকারে অনুষ্ঠিত মুসলিম দেশগুলোর পররাষ্ট্রমন্ত্রীদের নবম বৈঠকে মুসলিম রাষ্ট্রগুলোর প্রকৌশল ও ভোকেশনাল প্রশিক্ষণ ও গবেষণার কেন্দ্র হিসাবে বাংলাদেশের গাজীপুরে এটি প্রতিষ্ঠার সিদ্ধান্ত নেয়া হয় । বাংলাদেশ সরকারের প্রদান করা ৩০ একর জমিতে ১৯৮১ সালের ২৭ এ মার্চ বিশ্ববিদ্যালয়টির ভিত্তিপ্রস্তর স্থাপিত হয় ।

আইইউটিতে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

১.পদের নাম: অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি
বিভাগ: টিভিই ডিপার্টমেন্ট
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা: স্নাতক ডিগ্রিসহ এমএস ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্ট ও ডেটাবেজ সফটওয়্যারের কাজ জানতে হবে। আন্তর্জাতিক সংস্থায় সেক্রেটারিয়াল সায়েন্স বা এ ধরনের বিষয়ে প্রশিক্ষণ থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।
অবিজ্ঞতা: সংশ্লিষ্ট ক্ষেত্রে পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন: ২২,৩৯০ থেকে ৩৮,৯২৩ টাকা।

২.পদের নাম: সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার
বিভাগ: সিইই ডিপার্টমেন্ট
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয়/পলিটেকনিক ইনস্টিটিউট বা কারিগরি শিক্ষা বোর্ড থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং বিষয়ে ডিপ্লোমা বা সমমানের ডিগ্রি থাকতে হবে।
অবিজ্ঞতা: সংশ্লিষ্ট বিষয়ে কোনো বিশ্ববিদ্যালয় বা ল্যাবরেটরিতে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।
বেতন: ২২,৩৯০ থেকে ৩৮,৯২৩ টাকা।

ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজিতে (আইইউটি) চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

৩.পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ক্যাটালগার
বিভাগ: লাইব্রেরি অ্যান্ড ডকুমেন্টেশন অফিস
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে লাইব্রেরি/লাইব্রেরি অ্যান্ড ইনফরমেশন সায়েন্সে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। এমএস ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্ট ও ডেটা ইনপুটের কাজ জানতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। অবিজ্ঞতা: ক্যাটালগিংয়ে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।
বেতন: ২২,৩৯০ থেকে ৩৮,৯২৩ টাকা।

ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজিতে (আইইউটি) চাকরি

৪.পদের নাম: অ্যাসিস্ট্যান্ট রিপ্রোগ্রাফিক অপারেটর কাম সর্টার
বিভাগ: লাইব্রেরি অ্যান্ড ডকুমেন্টেশন অফিস
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা: এসএসসি বা সমমান পাস হতে হবে।এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। অবিজ্ঞতা: ফটোকপি কাজে চার বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন: ১৬,৭৯২ থেকে ২৯,১৯২ টাকা।

অন্যান্য ভাতা ও সুবিধা: সব পদের জন্য মাসিক বেতনের পাশাপাশি ক্যাম্পাসে যদি কেউ বাড়ি-সুবিধা না পান, তবে তিনি বাড়িভাড়া বাবদ ৪০ শতাংশ টাকা পাবেন। এ ছাড়া পরিবহন, স্বামী/স্ত্রী ভাতা, সন্তান ভাতা, বিশেষ মধ্যবর্তী ভাতা, শিক্ষা, মেডিকেলসহ অন্যান্য ভাতা দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজি

আবেদন যেভাবে করবেন
আগ্রহী প্রার্থীদের আইইউটির ওয়েবসাইটের এই লিংকে গিয়ে Apply Online-এ ক্লিক করে আবেদন করতে হবে। পাশাপাশি আবেদনপত্রসহ সিভি, পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সব সনদের হার্ডকপি আইইউটিতে ডাকযোগে/কুরিয়ারের মাধ্যমে পাঠাতে হবে। নিয়োগসংক্রান্ত তথ্য এ লিংকে জানা যাবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: অফিস অব দ্য চিফ অব স্টাব্লিশমেন্ট, আইইউটি, বোর্ড বাজার, গাজীপুর।

আবেদনের শেষ সময়: ৩০ এপ্রিল ২০২২ পর্যন্ত।

Cash for junk cars houston

Leave a Reply