ইস্টার্ণ ব্যাংকে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Eastern Bank Job Circular 2022

ইস্টার্ণ ব্যাংকে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ইস্টার্ণ ব্যাংকে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : বেসরকারি ইস্টার্ণ ব্যাংক লিমিটেড সম্প্রতি জনবল নিয়োগে বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের দ্য ফিউচার লিডার ডেভেলপমেন্ট প্রোগ্রামে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবে যেকেউ।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার ব্যাংকে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।

ব্যাংকে চাকরির সুযোগ ২০২২

ইস্টার্ণ ব্যাংক লিমিটেড (সংক্ষেপে ইবিএল) বাংলাদেশের বেসরকারি খাতের একটি বাণিজ্যিক ব্যাংক। এটি ১৯৯২ সালে কার্যক্রম শুরু করে। বর্তমানে ব্যাংকটি কর্পোরেট ব্যাংকিং সেবায় বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। ব্যাংকটি ২০০৫ সালে ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে নিবন্ধিত হয়। বর্তমানে ইস্টার্ণ ব্যাংক ৮৯টি শাখায় তাদের কার্যক্রম পরিচালনা করে।

►► আরো চাকরির বিজ্ঞপ্তি দেখুন: বাংলাদেশ সড়ক পরিবহন কতৃপক্ষ (বিআরটিএ) চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
►► আরো চাকরির বিজ্ঞপ্তি দেখুনশপআপে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ইতিহাস: ১৯৯২ সালের ১৬ আগস্ট ইস্টার্ণ ব্যাংক লিমিটেডের যাত্রা শুরু হয়। এর আগে ইবিএল “বিসিসিআই ব্যাংক” নামে পরিচালিত হচ্ছিল। পরবর্তীতে বিসিসিআই ব্যাংক বন্ধ হয়ে গেলে এটি ইস্টার্ণ ব্যাংক লিমিটেডে রূপান্তরিত হয়।

ব্যাংকে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নাম: ফিউচার লিডার
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা: আগ্রহীদের স্নাতক ডিগ্রি থাকতে হবে। এ ক্ষেত্রে সিজিপিএ ৪-এর স্কেলে ৩.০০ থাকতে হবে। ব্যাংকিং সেক্টরে কাজ করার আগ্রহ থাকতে হবে। ইংরেজিতে যোগাযোগে দক্ষ হতে হবে।
বেতন ও সুযোগ-সুবিধা: লার্নিং ও ডেভেলপমেন্ট প্রোগ্রাম সফলভাবে শেষ হওয়ার পর নির্বাচিতদের সিনিয়র অফিসার বা প্রিন্সিপাল অফিসার হিসেবে নিয়োগ দেওয়া হবে। বিষয়টি নির্ধারিত হবে একাডেমিক ফলাফল ও নির্বাচন প্রক্রিয়ার পারফরম্যান্স অনুযায়ী।

শর্ত: চূড়ান্তভাবে নির্বাচিত হলে প্রার্থীদের তিন বছর চাকরি করতে হবে, এ মর্মে বন্ড সই করতে হবে।

ইস্টার্ণ ব্যাংকে চাকরির আবেদন প্রক্রিয়া

আবেদন যেভাবে করবেন
আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Now-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ২৫ মার্চ ২০২২ পর্যন্ত।

 

Leave a Reply