ওয়ালটন লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Walton Ltd Job Circular 2022

0

ওয়ালটন লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

ওয়ালটন লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

Walton Ltd Job Circular

লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।তাছাড়া চলমান সকল সরকারি চাকরির বিজ্ঞপ্তি জানতে ভিজিট করুন সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।

আরো দেখতে পারেন: গুচ্ছ পদ্ধতিতে ভর্তি তথ্য

ওয়ালটন লিমিটেড নিয়োগ সার্কুলার

নতুন ওয়ালটন লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসিতে ‘এরিয়া সেলস ম্যানেজার’ পদে ১০ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ০৫ অক্টোবর পর্যন্ত আবেদন করতে পারবেন।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা অনুসারে আবেদন করতে পারেন আপনিও।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার ওয়ালটন লিমিটেডে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

ওয়ালটন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রতিষ্ঠানের নাম ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড
পদের নাম এরিয়া সেলস ম্যানেজার
পদসংখ্যা  ১০ জন
চাকরির ধরন ফুল টাইম
প্রার্থীর ধরন নারী-পুরুষ
শিক্ষাগত যোগ্যতা স্নাতক
অভিজ্ঞতা ০৩ বছর
বেতন আলোচনা সাপেক্ষে
বয়স ২২-৩৫ বছর
কর্মস্থল যে কোনো স্থান

আবেদন করার প্রক্রিয়া

আবেদন করার নিয়ম: আগ্রহী যোগ্য ও দক্ষ নাগরিকগণ এই লিংক এর মাধ্যমে নিয়োগ সংক্রান্ত সকল তথ্য জেনে তারপর আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ০৫ অক্টোবর ২০২২ পর্যন্ত আবেদন করতে পারবেন।

ওয়ালটন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২- 02

প্রতিষ্ঠানের নাম ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড
পদের নাম কেমিক্যাল প্রোসেস ইঞ্জিনিয়ার
পদসংখ্যা ০২ জন
চাকরির ধরন ফুল টাইম
প্রার্থীর ধরন নারী-পুরুষ
শিক্ষাগত যোগ্যতা বিএসসি (মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং)
অভিজ্ঞতা ০১-০৩ বছর
বেতন আলোচনা সাপেক্ষে
বয়স ২৩-৩০ বছর
কর্মস্থল গাজিপুর (কালিয়াকৈর)

আবেদন করার প্রক্রিয়া

আবেদন করার নিয়ম: আগ্রহী যোগ্য ও দক্ষ নাগরিকগণ এই লিংক এর মাধ্যমে নিয়োগ সংক্রান্ত সকল তথ্য জেনে তারপর আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়:  ২০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত আবেদন করতে পারবেন।

Leave a Reply