কৃষি গবেষণা ফাউন্ডেশনে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Recruitment Circular for Agricultural Research Foundation 2022

কৃষি গবেষণা ফাউন্ডেশনে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

কৃষি গবেষণা ফাউন্ডেশন (কেজিএফ) জনবল নিয়োগে বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি উদ্যানতাত্ত্বিক শস্য বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীদের নির্ধারিত আবেদন ফরম পূরণ করে কৃষি গবেষণা ফাউন্ডেশনে পাঠাতে হবে। কাজ করতে দক্ষ ও যোগ্য প্রার্থীদেরই কেবল নিয়োগ দেওয়া হবে। আপনি যদি উক্ত কাজ করার জন্য নিজেকে যোগ্য বলে মনে হয় তাহলে আবেদন পত্র সংগ্রহ করে আবেদন করতে পারেন।

কৃষি গবেষণা ফাউন্ডেশনে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রতিষ্ঠানের নাম: কৃষি গবেষণা ফাউন্ডেশন (কেজিএফ)

পদের সংখ্যা: সিনিয়র স্পেশালিস্ট
পদসংখ্যা:
বয়সসীমা: ৬১ বছর
যোগ্যতা: কৃষিবিজ্ঞানের উদ্যানতত্ত্ব শাখায় পিএইচডি ডিগ্রি থাকতে হবে। জাতীয় ও আন্তর্জাতিক বিজ্ঞান জার্নালে কমপক্ষে ১০টি পাবলিকেশন থাকতে হবে, এর মধ্যে ৫টিতে অবশ্যই প্রথম লেখক হিসেবে নাম থাকতে হবে।

অভিজ্ঞতা: জাতীয় ও আন্তর্জাতিক গবেষণা প্রতিষ্ঠানে কৃষিবিজ্ঞানের উদ্যানতত্ত্ব শাখার গবেষণায় কমপক্ষে ২০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে; গবেষণা পরিকল্পনা প্রণয়ন, পরিচালনা, গবেষণার অগ্রাধিকার নির্ণয় ও গবেষণা ব্যবস্থাপনায় অভিজ্ঞতা থাকতে হবে; গবেষণা প্রকল্প তৈরি, বাস্তবায়ন, সমন্বয়, প্রকল্প পর্যবেক্ষণ ও মূল্যায়ন ইত্যাদি বিষয়ে অভিজ্ঞতা থাকতে হবে; ইংরেজি ও বাংলা ভাষায় রিপোর্ট তৈরি এবং যোগাযোগে পারদর্শী হতে হবে; উদ্যানতাত্ত্বিক ফসলের উন্নয়ন-সম্পর্কিত নীতি, অ্যাগ্রো বিজনেস, বায়োসেফটি ও ফসলের জাত অবমুক্তকরণ সম্পর্কে ধারণা থাকতে হবে; জাতীয় ও আন্তর্জাতিক গবেষণা ও সম্প্রসারণ সিস্টেম সম্পর্কে জানাশোনা থাকতে হবে; আইসিটি ও কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে।
বয়স: অনূর্ধ্ব ৬১ বছর |

কৃষি গবেষণা ফাউন্ডেশনে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ আবেদন করার নিয়ম

আবেদন যেভাবে
আগ্রহীদের কেজিএফের নির্ধারিত আবেদনপত্রে দরখাস্ত পাঠাতে হবে। আবেদন ফরম কেজিএফের ওয়েবসাইটে পাওয়া যাবে। আবেদনপত্রের সঙ্গে সব সনদের ফটোকপি, সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা
চেয়ারম্যান, নিয়োগ কমিটি, কৃষি গবেষণা ফাউন্ডেশন (কেজিএফ), এসআইসি বিল্ডিং, চতুর্থ তলার কক্ষ নম্বর ৪২১, বিএআরসি ক্যাম্পাস, ফার্মগেট, ঢাকা ১২১৫।

আবেদনের শেষ তারিখ: ২৪ ফেব্রুয়ারি ২০২২।

Leave a Reply