Tuesday, November 29, 2022
Homeবেসরকারি চাকরিকেয়ার বাংলাদেশে চাকরির সুযোগ ২০২২ | CARE Bangladesh Job Circular 2022

কেয়ার বাংলাদেশে চাকরির সুযোগ ২০২২ | CARE Bangladesh Job Circular 2022

কেয়ার বাংলাদেশে চাকরির সুযোগ ২০২২

কেয়ার বাংলাদেশে চাকরির সুযোগ ২০২২:বেসরকারি সংস্থা কেয়ার বাংলাদেশ জনবল নিয়োগ দিতে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি কক্সবাজারে রোহিঙ্গা শিবির প্রকল্পে জনবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।আবেদন করার যোগ্যতা পূরন সাপেক্ষে আবেদন করতে পারবে দেশের সকল সাধারণ নাগরিকগন।যদি আপনার কেয়ার বাংলাদেশে চাকরি করার যোগ্যতা থাকে তাহলে আপনি আবেদন করতে পারেন।নিচে কেয়ার বাংলাদেশে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তুলে ধরা হলো।

নতুন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২২

পদের নাম: ক্যাম্প ম্যানেজার
পদসংখ্যা:
চাকরির ধরন: চুক্তিভিত্তিক (৩১ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত। তবে চুক্তির মেয়াদ বাড়ার সম্ভাবনা আছে)
কর্মস্থল: ক্যাম্প, উখিয়া, কক্সবাজার
বেতন ও সুযোগ-সুবিধা: আকর্ষণীয় বেতন। এ ছাড়া সংস্থার নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধা দেওয়া হবে।
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে প্রজেক্ট ম্যানেজমেন্ট, সমাজবিজ্ঞান বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।
অভিজ্ঞতা: মানবাধিকার/উন্নয়ন সংস্থায় সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত চার থেকে পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ইংরেজি ও বাংলা ভাষায় সাবলীল হতে হবে। ডিআরআর/ইমারজেন্সি রেসপন্সের অভিজ্ঞতা থাকতে হবে। নেতৃত্বের গুণাবলি ও সমস্যা সমাধানের দক্ষতা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার মূলনীতি সম্পর্কে জানাশোনা থাকতে হবে। চট্টগ্রামের স্থানীয় ভাষা সম্পর্ক জানাশোনা থাকতে হবে। সেলটার, ওয়াশ, এসএমএসডি, প্রোটেকশন ও স্বাস্থ্যবিষয়ক কার্যক্রমে দক্ষতা থাকতে হবে।

CARE Bangladesh Job Circular 2022

অপরিহার্য:

  • একটি প্রাসঙ্গিক ক্ষেত্রে মানবিক/উন্নয়ন কর্মসূচিতে ন্যূনতম 4-5 বছরের পেশাদার অভিজ্ঞতা
  • সাইট ম্যানেজমেন্ট/সিসিএম-এ উল্লেখযোগ্য প্রদর্শিত অভিজ্ঞতা
  • একটি স্বনামধন্য বিশ্ববিদ্যালয়/উচ্চ শিক্ষা প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট ক্ষেত্রে (প্রকল্প ব্যবস্থাপনা, সামাজিক বিজ্ঞান) স্নাতকোত্তর ডিগ্রি
  • ইংরেজি এবং বাংলায় সাবলীল যোগাযোগ দক্ষতা (মৌখিক এবং লিখিত)
  • প্রকল্প ব্যবস্থাপনা বা অন্যান্য প্রাসঙ্গিক বিষয়ের পটভূমি; টিম ম্যানেজমেন্টে অভিজ্ঞতা
  • ডিআরআর/ইমার্জেন্সি রেসপন্সে অভিজ্ঞতা
  • সম্প্রদায়ের সম্পৃক্ততা এবং সম্প্রদায়ের ধারণাগুলির সাথে যোগাযোগের জ্ঞান
  • চমৎকার আন্তঃব্যক্তিক, সাংগঠনিক এবং নেতৃত্বের দক্ষতা।
  • সমস্যা সমাধানের দক্ষতা
  • মাইক্রোসফট অফিসের চমৎকার জ্ঞান।
  • মানবিক নীতি, সুরক্ষা মূলধারা, জবাবদিহিতা এবং আচরণবিধির দৃঢ় উপলব্ধি।

কাজের সারাংশ:

CARE হল বিশ্বের শীর্ষস্থানীয় আন্তর্জাতিক মানবিক ও উন্নয়ন সংস্থাগুলির মধ্যে একটি, যারা দরিদ্র সম্প্রদায়ের লোকেদের তাদের জীবন উন্নত করতে এবং দারিদ্র্য দূরীকরণে সাহায্য করতে প্রতিশ্রুতিবদ্ধ৷ 1945 সালে প্রতিষ্ঠিত, CARE বিশ্বব্যাপী দারিদ্র্য এবং প্রান্তিকতার বিরুদ্ধে লড়াই করার জন্য 104টি দেশে কাজ করছে। CARE বাংলাদেশে 1949 সাল থেকে সক্রিয় রয়েছে যা কেয়ারের বৃহত্তম কান্ট্রি অফিসগুলির মধ্যে একটি। CARE লোকেদের সামাজিক এবং অর্থনৈতিক মঙ্গল অর্জনে সাহায্য করার জন্য কাজ করে, যখন তাদের ক্ষেত্রের মধ্যে সেরা হয়। CARE-তে, আমরা নারী ও মেয়েদেরকে আমাদের কাজের কেন্দ্রে রাখি কারণ আমরা জানি যে যতক্ষণ না সব মানুষের সমান অধিকার এবং সুযোগ না থাকে ততক্ষণ পর্যন্ত আমরা দারিদ্র্য দূর করতে পারব না।

আগস্ট, 2017 থেকে কক্সবাজারে মায়ানমারের নাগরিকদের ব্যাপক প্রবাহের জন্য CARE-এর মানবিক আদেশ অনুসারে জরুরি প্রতিক্রিয়া প্রয়োজন। ইন্টারন্যাশনাল অর্গানাইজেশন ফর মাইগ্রেশন (IOM) এর সহায়তায়, CARE বাংলাদেশ 13, 14 এবং 16 ক্যাম্পে একটি সাইট ম্যানেজমেন্ট সাপোর্ট এজেন্সি হিসাবে কাজ করে। 2017 সাল থেকে, CARE বিভিন্ন সাইট ম্যানেজমেন্ট (এসএমএস) এবং সাইট ডেভেলপমেন্ট (এসডি) কার্যক্রম বন্ধ করে দিয়েছে। শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশন (RRRC) অফিসের সাথে সমন্বয় এবং ক্যাম্প ইন চার্জ (CiC) এর সমর্থনে, ক্যাম্পে বসবাসকারী লোকদের জন্য একটি নিরাপদ এবং মর্যাদাপূর্ণ জীবন নিশ্চিত করতে। কেয়ার বাংলাদেশ বিভিন্ন স্টেকহোল্ডারদের সাথে সমন্বয় ও সহযোগিতা, তথ্য ব্যবস্থাপনা,

নতুন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

ক্যাম্প ম্যানেজারক্যাম্পের জনসংখ্যার জীবনযাত্রার অবস্থার উন্নতির জন্য সাইট ম্যানেজমেন্ট সাপোর্ট অপারেশনের সামগ্রিক ব্যবস্থাপনা এবং বাস্তবায়নের জন্য দায়ী থাকবে। S/তিনি শিবিরে বসবাসকারী নারী, পুরুষ, মেয়ে এবং ছেলেদের জন্য নিরাপদ এবং মর্যাদাপূর্ণ পরিবেশ নিশ্চিত করতে সিনিয়র এসএমএস প্রোগ্রাম ম্যানেজারের সরাসরি তত্ত্বাবধানে কাজ করবেন, সেইসাথে হোস্ট সম্প্রদায়ের সাথে গঠনমূলকভাবে জড়িত থাকার জন্য। S/তিনি এসএমএস টিম পরিচালনার জন্য দায়ী থাকবেন, কার্যক্রম পরিচালনা করবেন এবং সরাসরি ক্ষেত্রে এসএমএস প্রোগ্রামের সামগ্রিক বাস্তবায়নের জন্য, সুপারিশ এবং ন্যূনতম মান অনুসরণ করা, উদ্দেশ্য এবং লক্ষ্যে পৌঁছানো নিশ্চিত করা। S/তিনি পরিকল্পনা, সমন্বয় এবং অপারেশনের কার্যক্রমের তত্ত্বাবধান করবেন, সম্প্রদায়ের নিযুক্তি, সম্প্রদায়ের সাথে যোগাযোগ এবং অভিযোগ, প্রতিক্রিয়া,

S/তিনি ক্যাম্প ইন চার্জ (CiC), পরিষেবা প্রদানকারী সংস্থা, সেক্টর ফোকাল পয়েন্ট এবং অন্যান্য অভিনেতাদের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করবেন এবং সমন্বয় করবেন যাতে নিশ্চিত করা যায় যে সমস্ত প্রাসঙ্গিক পক্ষগুলি (আবাসিক এবং ক্ষতিগ্রস্ত জনসংখ্যা সহ) কার্যকরভাবে জড়িত, পরামর্শ এবং কার্যক্রম সম্পর্কে অবহিত। , সিদ্ধান্ত গ্রহণের প্রক্রিয়াগুলিতে সক্রিয় এবং অংশগ্রহণমূলক ভূমিকা রয়েছে এবং হস্তক্ষেপের নকশা, পরিকল্পনা এবং বাস্তবায়নে অংশ নেয়। S/তিনি প্রয়োজন অনুযায়ী বিভিন্ন সমন্বয় সভায় কেয়ার বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন, নিশ্চিত করবেন যে ক্ষতিগ্রস্ত ব্যক্তিরা সক্রিয়ভাবে অংশগ্রহণ করে এবং যোগাযোগ, নিযুক্তি এবং সমন্বয়ের বিভিন্ন স্তরে সিদ্ধান্ত গ্রহণের প্রক্রিয়ায় ব্যক্তিদের নির্দিষ্ট চাহিদা প্রতিফলিত হয়।

যেহেতু CARE এর ম্যান্ডেটের মূল ফোকাস হচ্ছে নারী ও মেয়েদের সমর্থন করা, তাই মহিলা প্রার্থীদের আবেদন করার জন্য জোরালোভাবে উৎসাহিত করা হচ্ছে।

আবেদন প্রক্রিয়া কেয়ার বাংলাদেশ ২০২২

►► আরো দেখো: বাংলাদেশ রেলওয়েতে চাকরি ২০২২
►► আরো দেখোবিআইডব্লিউটিসিতে চাকরির সুযোগ ২০২২

আবেদন যেভাবে করবেন
আগ্রহী প্রার্থীদের কেয়ার বাংলাদেশের ক্যারিয়ারবিষয়ক ওয়েবসাইটের এই লিংকে  গিয়ে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২৮ ফেব্রুয়ারি ২০২২ পর্যন্ত।

Joba2z
Joba2z
Joba2z provides all the latest info related to the Latest Govt Jobs Circular, Govt exams Results, And provides All latest JOB updates for Bangladesh.This is the best Job Circular Portal In BD.Joba2z Help to People To Get a Good Job.
সম্পরকিত পোস্ট

Leave a Reply

সবচেয়ে জনপ্রিয়