কোল পাওয়ার জেনারেশন কোম্পানিতে চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

0
কোল পাওয়ার জেনারেশন কোম্পানিতে চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

কোল পাওয়ার জেনারেশন কোম্পানিতে চাকরি

কোল পাওয়ার জেনারেশন কোম্পানিতে চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন প্রাইভেট চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।

কোল পাওয়ার জেনারেশন কোম্পানিতে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। কোল পাওয়ার জেনারেশন কোম্পানিতে চাকরি করতে আগ্রহী যোগ্য ও দক্ষ নাগরিকগণ এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন।তাছাড়া কোল পাওয়ার জেনারেশন কোম্পানি বিভিন্ন সময় বিভিন্ন বিভিন্ন পদের জন্য জনবল নিয়োগ দিয়ে থাকে। সেই ধারাবাহিকতায় কতৃপক্ষ আবারও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।বরাবরের মতো এবারেও আমরা আমাদের ওয়েবসাইটে কোল পাওয়ার জেনারেশন কোম্পানির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছি এবং নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনাদের সামনে খুব সুন্দর এবং সহজ ভাবে তুলে ধরেছি।তাই খুব মনোযোগ সহকারে নিচে সার্কুলারটি পড়তে থাকুন।নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে হলে কি কি যোগ্যতা ও অবিজ্ঞতা প্রয়োজন,বয়সসীমা,আবেদন কিভাবে করতে হবে এবং কবে থেকে করতে পারবেন ইত্যাদি বিষয়সহ সকল প্রয়োজনীয় তথ্য নিচের সার্কুলারে তুলে ধরা হলো।

কোল পাওয়ার কোম্পানিতে চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

কোল পাওয়ার জেনারেশন কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে।প্রতিষ্ঠানটি ০৩ টি পদে ৩৩ জনকে নিয়োগ দিবে।আগ্রহী প্রার্থীরা আগামী ৩০ জুলাই পর্যন্ত আবেদন করতে পারবেন।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার কোল পাওয়ার জেনারেশন কোম্পানিতে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

চলমান ৩টি সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন

বাংলাদেশ রেলওয়ে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Bangladesh Railway Job Circular 2022

স্বাস্থ্য অধিদপ্তরে ৭৬৫ জন কর্মীর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Department of Health Job Circular 2022

বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট (বিএসআরআই) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Government Job Circular 2022

কোল পাওয়ার জেনারেশন কোম্পানিতে নিয়োগ সার্কুলার

প্রতিষ্ঠানের নাম কোল পাওয়ার জেনারেশন কোম্পানি বাংলাদেশ লিমিটেড
চাকরির ধরন সরকারি চাকরি
প্রকাশের তারিখ ০৪ জুলাই ২০২২
পদ সংখ্যা ০৩ টি
লোকসংখ্যা ৩৩ জন
শিক্ষাগত যোগ্যতা নিচে অফিশিয়াল নোটিশে দেখুন
বয়স ১৮-৩২ বছর
আবেদন করার শুরুর তারিখ ০৪ জুলাই ২০২২
আবেদন করার শেষ তারিখ ৩০ জুলাই ২০২২
অফিশিয়াল ওয়েবসাইট www.cpgcbl.gov.bd

 

পদের নাম: সহকারী প্রকৌশলী
পদসংখ্যা: তড়িৎ ১০, যান্ত্রিক ৬, পুরকৌশল ৪
যোগ্যতা: বিএসসি ইন ইলেকট্রিক্যাল/ মেকানিক্যাল/ সিভিল।
বেতন: ৫২,০০০ টাকা

পদের নাম: কেমিস্ট
পদসংখ্যা:
যোগ্যতা: রসায়ন/ ফলিত রসায়নে চার বছরের স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি বা কেমিকৌশলে বিএসসি ডিগ্রি।
বেতন: ৫২,০০০ টাকা

পদের নাম: উপসহকারী প্রকৌশলী
পদসংখ্যা: তড়িৎ ৬, যান্ত্রিক ৪
যোগ্যতা: ডিপ্লোমা ইন ইলেকট্রিক্যাল/ মেকানিক্যাল ডিগ্রি।
বেতন: ৪০,০০০ টাকা

ভাতা ও অন্যান্য সুবিধা:
সিপিজিসিবিএল এর পে-স্কেল-২০১৬ অনুযায়ী, বাড়ি ভাড়া, প্রতিবছর দুটি উৎসব ভাতা, নববর্ষ ভাতা, যৌথ ভবিষ্যৎ তহবিল, গ্রুপ ইনস্যুরেন্স, অর্জিত ছুটি নগদায়ন, গ্রাচ্যুইটি ও চিকিৎসা ভাতা রয়েছে।

চাকরির ধরন: প্রাথমিকভাবে তিন বছরের জন্য চুক্তি ভিত্তিতে নিয়োগযোগ্য এবং সন্তোষজনক কর্মমূল্যায়নের ভিত্তিতে চাকরির মেয়াদ ৬০ বছর বয়স পর্যন্ত নবায়নযোগ্য।

যেভাবে আবেদন: অনলাইনে এই ওয়েবসাইটের মাধ্যমে নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ৩০ জুলাই ২০২২।

Leave a Reply