Wednesday, February 1, 2023
Homeসরকারি চাকরিক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশনে ১১৭ জনের বিশাল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশনে ১১৭ জনের বিশাল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের আওতাধীন প্রতিষ্ঠান “ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন” এর স্থায়ী শূন্য পদের বিপরীতে জাতীয় বেতনস্কেল, ২০১৫ অনুসারে ফাউন্ডেশনের নিম্নোক্ত বেতন গ্রেডে সরাসরি জনবল নিয়োগ ও প্যানেলভুক্তির লক্ষ্যে পদের পার্শ্বে বর্ণিত শর্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে অনলাইনে (http://sfdf.teletalk.com.bd ওয়েবসাইটে) আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে। অনলাইন (Online) ব্যতীত কোন আবেদন গ্রহণ করা হবে না।

উক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে মোট ৭ টি পদে ১১৭ জনকে নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা আগামী ৩ ফেব্রুয়ারি ২০২৩ পর্যন্ত আবেদন করতে পারবেন। বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ। আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি। আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য একটি আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

সংক্ষিপ্ত সার্কুলার ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠানের নাম ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন
পদের নাম নিচে দেখুন
পদসংখ্যা ১১৭ জন
শিক্ষাগত যোগ্যতা নিচে দেখুন
অভিজ্ঞতা প্রয়োজন নেই
বেতন ৯৩০০ – ৬৯৮৫০
বয়স ১৮-৪৫ বছর
কর্মস্থল যে কোনো স্থান
আবেদন প্রক্রিয়া অনলাইনের মাধ্যমে
আবেদন করার শেষ সময় ৩ ফেব্রুয়ারি ২০২৩

 

ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশনে আবেদন এর শর্তাবলি

১/ ক) ০১/০১/২০২৩ তারিখে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ৫, ৬ ও ৭ নং ক্রমিকের পদের ক্ষেত্রে ন্যূনতম বয়সসীমা ১৮ বছর এবং ২৫।০৩। ২০২০ তারিখে বিজ্ঞপ্তিতে উল্লিখিত পদের বিপরীতে প্রদত্ত সর্বোচ্চ বয়সসীমা গণনা করতে হবে।
খ) বয়স নিরূপণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়; এবং
গ) বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য। বিভাগীয় প্রার্থী বলতে এসএফডিএফ-এ কর্মরত কর্মকর্তা/ কর্মচারীকে বুঝাবে।

২/ প্রার্থীদেরকে চাকুরির জন্য আগামী ০৪/০১/২০২৩ তারিখ সকাল ১০:০০ টা হতে ০৩/০২/২০২৩ তারিখ বিকাল ৫:০০ টা পর্যন্ত অনলাইনে আবেদন দাখিল করা যাবে। সরাসরি/ডাকযোগে কোন আবেদন গ্রহণ করা হবে না। সরাসরি বা ডাকযোগে প্রেরিত সকল আবেদন বাতিল বলে গণ্য হবে।

৩/ লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময় নিম্নোক্ত সকল কাগজপত্রের মূল কপি প্রদর্শন করতে হবে এবং এসব কাগজপত্রের ০১ (এক) সেট সত্যায়িত ফটোকপি মৌখিক পরীক্ষার সময় অবশ্যই জমা দিতে হবে :
ক. অনলাইনে দাখিলকৃত আবেদনের ফটোকপি, লিখিত পরীক্ষার প্রবেশপত্রের সত্যায়িত ফটোকপি ;
খ. সদ্য তোলা ৪ (চার) কপি সত্যায়িত পাসপোর্ট আকারের ছবি, সকল শিক্ষাগত যোগ্যতার মূল/সাময়িক সনদপত্রের সত্যায়িত ফটোকপি, অভিজ্ঞতার ক্ষেত্রে অভিজ্ঞতার সনদপত্র ও সর্বশেষ কর্মস্থলের কর্তৃপক্ষের নিকট থেকে বেতন-ভাতার প্রমাণক (কর্তৃপক্ষের সাথে যোগাযোগের ফোন নম্বর উল্লেখসহ), জন্মনিবন্ধন সনদপত্র/ জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি এবং স্থায়ী ঠিকানার সমর্থনে নাগরিকত্ব সনদপত্রের সত্যায়িত ফটোকপি;
গ. চাকুরিরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনাপত্তি পত্র (কর্তৃপক্ষের সাথে যোগাযোগের ফোন নম্বর উল্লেখসহ)।

৪/ অসত্য/ত্রুটিপূর্ণ/অসম্পূর্ণ আবেদনপত্র কোন কারণ দর্শানো ব্যতিরেকে বাতিল বলে গণ্য হবে। প্রার্থী কর্তৃক প্রদত্ত কোন তথ্য, নিয়োগ কার্যক্রমের যে কোন পর্যায়েবা নিয়োগদানের পরেও অসত্য/ভুয়া/ত্রুটিপূর্ণ প্রমাণিত হলে আবেদনপত্র নির্বাচন বা নিয়োগ সরাসরি বাতিল বলে গণ্য হবে।

৫/ পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবেদনকারীকে কোনো প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

৬/ আবেদনপত্র গ্রহণ ও বাতিল করার ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

৭/ নিয়োগকারী কর্তৃপক্ষ বিজ্ঞপ্তিতে উল্লিখিত পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি, বিজ্ঞপ্তিতে বর্ণিত কোনো শর্ত বা অনুচ্ছেদ সংশোধন/পরিবর্তন/পরিমার্জন বা নিয়োগ প্রদানের সিদ্ধান্ত বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন।

৮/ এই নিয়োগ বিজ্ঞপ্তিটি এবং বর্ণিত নিয়োগ পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য ফাউন্ডেশনের ওয়েব সাইট (www.sfdf.gov.bd) এবং পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের ওয়েবসাইট (www.rdcd.gov.bd) এ পাওয়া যাবে।

আবেদনের নিয়ম: আগ্রহীরা http://sfdf.teletalk.com.bd এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ৩ ফেব্রুয়ারি ২০২৩।

 

Joba2z
Joba2zhttps://www.joba2z.com
Joba2z provides all the latest info related to the Latest Govt Jobs Circular, Govt exams Results, And provides All latest JOB updates for Bangladesh.This is the best Job Circular Portal In BD.Joba2z Help to People To Get a Good Job.
সম্পরকিত পোস্ট

Leave a Reply

সবচেয়ে জনপ্রিয়