খুলনা বিদ্যুৎ কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Khulna Palli Bidyut Samiti Job Circular 2022

খুলনা বিদ্যুৎ কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি

খুলনা বিদ্যুৎ কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন প্রাইভেট চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।

খুলনা বিদ্যুৎ কোম্পানি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। খুলনা বিদ্যুৎ কোম্পানিতে চাকরি করতে আগ্রহী যোগ্য ও দক্ষ নাগরিকগণ এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন।তাছাড়া খুলনা বিদ্যুৎ কোম্পানি বিভিন্ন সময় বিভিন্ন বিভিন্ন পদের জন্য জনবল নিয়োগ দিয়ে থাকে। সেই ধারাবাহিকতায় কতৃপক্ষ আবারও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।বরাবরের মতো এবারেও আমরা আমাদের ওয়েবসাইটে খুলনা বিদ্যুৎ কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছি এবং নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনাদের সামনে খুব সুন্দর এবং সহজ ভাবে তুলে ধরেছি।তাই খুব মনোযোগ সহকারে নিচে সার্কুলারটি পড়তে থাকুন।নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে হলে কি কি যোগ্যতা ও অবিজ্ঞতা প্রয়োজন,বয়সসীমা,আবেদন কিভাবে করতে হবে এবং কবে থেকে করতে পারবেন ইত্যাদি বিষয়সহ সকল প্রয়োজনীয় তথ্য নিচের সার্কুলারে তুলে ধরা হলো।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি

খুলনা বিদ্যুৎ কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ওজোপাডিকো) জনবল নিয়োগে বিজ্ঞপ্তি দিয়েছে। এ সংস্থায় দুই ক্যাটাগরির পদে ৪৮ কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার পাওয়ায় ডিস্ট্রিবিউশন কোম্পানিতে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

সংক্ষিপ্ত সার্কুলার খুলনা বিদ্যুৎ কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠানের নাম ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড
পদসংখ্যা ২টি
লোকসংখ্যা ৪৮ জন
চাকরির ধরন স্থায়ী
বেতন নিচে দেখুন
বয়সসীমা নিচে দেখুন
প্রকাশের তারিখ ৩১ মে
প্রকাশ সূত্র অনলাইন
যোগ্যতা নিচে দেখুন
আবেদন প্রক্রিয়া অনলাইনের মাধ্যমে
আবেদন শুরুর তারিখ ৩১ মে
আবেদন করার শেষ সময় ৩০ জুন
অফিসিয়াল ওয়েবসাইট www.wzpdcl.org.bd

খুলনা বিদ্যুৎ কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

১. পদের নাম: সহকারী প্রকৌশলী
পদসংখ্যা: ২৭ জন
বিভাগ ও পদসংখ্যা: ইলেকট্রিক্যাল (১৮), মেকানিক্যাল (৫), সিভিল (১) ও কম্পিউটার (৩)
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ইঞ্জিনিয়ারিং কলেজ থেকে ইলেকট্রিক্যাল/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক/মেকানিক্যাল/সিভিল/কম্পিউটার সায়েন্স/কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রিক্যাল অ্যান্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি। শিক্ষাক্ষেত্রে কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়। গ্রেডিং সিস্টেমে উত্তীর্ণ প্রার্থীদের ক্ষেত্রে সিজিপিএ ৫-এর স্কেলে ন্যূনতম ৪ এবং ৪-এর স্কেলে ন্যূনতম ৩ থাকতে হবে। অংশগ্রহণমূলক বলিষ্ঠ নেতৃত্ব প্রদানের ক্ষমতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় দক্ষতাসহ (লিখিত ও মৌখিক) কম্পিউটার ব্যবহারে বাস্তব অভিজ্ঞতা আবশ্যক।
বেতন স্কেল: ৫১,০০০ টাকা

চলমান চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন:
১.ঢাকা ইলেক্ট্রিক কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি
২.চট্টগ্রাম সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি
৩.মহিলা বিষয়ক অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 

২. পদের নাম: উপসহকারী প্রকৌশলী
পদসংখ্যা: ২১ জন
বিভাগ ও পদসংখ্যা: ইলেকট্রিক্যাল (১৪), মেকানিক্যাল (৪), সিভিল (১) ও কম্পিউটার (২)
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত পলিটেকনিক্যাল ইনস্টিটিউট থেকে ইলেকট্রিক্যাল/মেকানিক্যাল/সিভিল/ কম্পিউটার টেকনোলজিতে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ডিগ্রি। শিক্ষাক্ষেত্রে কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়। গ্রেডিং সিস্টেমে উত্তীর্ণদের ক্ষেত্রে সিজিপিএ-৫-এর স্কেলে ন্যূনতম ৪ এবং ৪-এর স্কেলে ন্যূনতম ৩ থাকতে হবে। অংশগ্রহণমূলক বলিষ্ঠ নেতৃত্ব প্রদানের ক্ষমতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় দক্ষতাসহ (লিখিত ও মৌখিক) কম্পিউটার ব্যবহারে বাস্তব অভিজ্ঞতা আবশ্যক।
বেতন স্কেল: ৩৯,০০০ টাকা

বয়সসীমা: প্রার্থীর বয়স ৩০ জুন ২০২২ তারিখে সর্বোচ্চ ৩০ হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও নাতি-নাতনিদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর। ওজোপাডিকোতে কর্মরত প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।

আবেদন করার প্রক্রিয়া

আবেদন যেভাবে করবেন: আগ্রহী প্রার্থীদের এই লিংকে নির্ধারিত ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। ফরমের নির্দিষ্ট স্থানে প্রার্থীর স্বাক্ষর ও ছবি স্ক্যান করে বসাতে হবে। অনলাইন আবেদন ফরম পূরণ করে সহকারী প্রকৌশলী পদের জন্য আবেদনপত্র, সদ্য তোলা পাসপোর্ট সাইজের দুই কপি ছবি; এসএসসি, এইচএসসি ও বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রির সনদ, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং উপসহকারী প্রকৌশলী পদের জন্য আবেদনপত্র, সদ্য তোলা পাসপোর্ট সাইজের দুই কপি ছবি; এসএসসি, ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিংয়ের সনদ ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদনপত্র সরাসরি/ডাকযোগে পাঠাতে হবে। আবেদন পদ্ধতি, ফি জমাদান ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদন ফি: পরীক্ষার ফি বাবদ ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের অনুকূলে সহকারী প্রকৌশলী পদের জন্য ৮০০ টাকা এবং উপসহকারী প্রকৌশলী পদের জন্য ৭০০ টাকা (অফেরতযোগ্য) ডাচ্-বাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিং রকেটের মাধ্যমে পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: উপমহাব্যবস্থাপক, এইচআর অ্যান্ড অ্যাডমিন, ওজোপাডিকো, বিদ্যুৎ ভবন, ৩৫-বয়রা মেইন রোড, খুলনা-৯০০০।

আবেদনের শেষ সময়: ৩০ জুন ২০২২ পর্যন্ত।

সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির ক্ষেত্রে সব থেকে গুরুত্বপূর্ণ ধাপ হলো চাকরির আবেদন প্রক্রিয়া।কারন যদি আবেদন প্রক্রিয়া সঠিক ভাবে সম্পন্ন না করতে পারেন তাহলে আপনার চাকরির আবেদন সফলভাবে সম্পন্ন হবে না।এতে করে চাকরি না পাবার সম্ভাবনা থাকে।তাই সকল চাকরির ক্ষেত্রে অবশ্যই খুব ভালোভাবে আবেদন প্রক্রিয়াটি সম্পন্ন করবেন।সবসময় সঠিক তথ্য প্রদান করে আবেদন করার চেষ্টা করবেন।মনে রাখবেন আবেদন প্রক্রিয়ায় কোন ভুল ত্রুটি থাকলে চাকরি পাবেন না।

বিদ্যুৎ কোম্পানি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল সরকারি এবং বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন সরকারি ও বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।আমাদের ওয়েবসাইটের নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পূর্ণভাবে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।প্রতিদিন নতুন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবাসাইট ভিজিট করতে ভুলবেন না।

Leave a Reply