খুলনা বিশ্ববিদ্যালয়ে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Khulna University Job Circular 2022

খুলনা বিশ্ববিদ্যালয় চাকরির নিয়োগ

খুলনা বিশ্ববিদ্যালয়ে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

►► আরো দেখতে পারেন : সমরাস্ত্র কারখানায় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
►► আরো দেখতে পারেন : শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ ২০২২

খুলনা বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ

খুলনা বিশ্ববিদ্যালয় জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই উচ্চ শিক্ষাপ্রতিষ্ঠানে ৯ পদে লোক নেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীদের ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে। বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীণ প্রার্থীরা শুধু হাতে হাতে বা সরাসরি আবেদনপত্র পাঠাতে পারবেন।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদনপত্র পাঠাতে পারবে যেকেউ।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার খুলনা বিশ্ববিদ্যালয়ে চাকরির মাধ্যমে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

খুলনা বিশ্ববিদ্যালয় বাংলাদেশের একটি সরকারি বিশ্ববিদ্যালয়। এটি দক্ষিণাঞ্চলীয় শহর খুলনাতে অবস্থিত। ১৯৮৭ সালের ৪ জানুয়ারি গেজেটে খুলনা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠায় সরকারি সিদ্ধান্ত প্রকাশিত হয়। তবে আনুষ্ঠানিকভাবে শিক্ষা কার্যক্রম শুরু হয় ১৯৯১ সালের ২৫ নভেম্বর ৪টি পাঠ্য বিষয়ের ৮০ জন শিক্ষার্থী নিয়ে। বর্তমানে বিশ্ববিদ্যালয়ের ৬ টি স্কুল ও ২ টি ইন্সিটিউট এর অধীনে শিক্ষার্থী সংখ্যা প্রায় ৭ হাজার এবং প্রতিবছর ২৯ টি পাঠ্য বিষয়ে শিক্ষার্থী ভর্তি করানো হয়। এটি ছাত্র রাজনীতি মুক্ত বাংলাদেশের একমাত্র সরকারি বিশ্ববিদ্যালয়।

খুলনা বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম: ক্যালিগ্রাফার (গ্রেড-১১)
পদসংখ্যা: ১
বেতনক্রম : ১২,৫০০–৩০,২৩০ টাকা

পদের নাম: ডেটাএন্ট্রি অপারেটর (গ্রেড-১৩)
পদসংখ্যা: ১
বেতনক্রম : ১১,০০০-২৬,৫৯০ টাকা

পদরে নাম: মেকানিক (গ্রেড-১৩) পদসংখ্যা: ১
বেতনক্রম : ১১,০০০-২৬,৫৯০ টাকা

পদের নাম: ড্রাইভার (গ্রেড-১৫)
পদসংখ্যা: ৬
বেতনক্রম : ৯,৭০০-২৩,৪৯০ টাকা

খুলনা বিশ্ববিদ্যালয়ে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নাম: ক্লিনার (গ্রেড-২০)
পদসংখ্যা: ৩
বেতনক্রম : ৮,২৫০-২০,০১০ টাকা

পদের নাম: মালি বা গার্ডেনার (গ্রেড-২০)
পদসংখ্যা: ৪
বেতনক্রম : ৮,২৫০-২০,০১০ টাকা

পদের নাম: নিরাপত্তাপ্রহরী (গ্রেড-২০)
পদসংখ্যা: ৪
বেতনক্রম : ৮,২৫০-২০,০১০ টাকা

পদের নাম: দক্ষ শ্রমিক (গ্রেড-২০)
পদসংখ্যা: ৪
বেতনক্রম : ৮,২৫০-২০,০১০ টাকা

পদের নাম: অফিস সহায়ক (গ্রেড-২০)
পদসংখ্যা: ২
বেতনক্রম : ৮,২৫০-২০,০১০ টাকা

আবেদন প্রক্রিয়া

যেভাবে আবেদন করবেন
আগ্রহী প্রার্থীকে নাম, বাবার নাম, মায়ের নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, জন্ম তারিখ ও বয়স, জাতীয়তা, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা (পূর্ব চাকরির বিস্তারিত বিবরণ—প্রতিষ্ঠানের নাম, ঠিকানা, পদ, বেতনস্কেল ও প্রাপ্ত বেতন, চাকরির মেয়াদকাল), মুঠোফোন নম্বর ইত্যাদি উল্লেখ করে সাদা কাগজে তিন সেট আবেদনপত্র জমা দিতে হবে। খামের উপর অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা
খান গোলাম কুদ্দুস, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত), খুলনা বিশ্ববিদ্যালয়।

আবেদনের শেষ তারিখ : ২৫ এপ্রিল, ২০২২ পর্যন্ত।

Leave a Reply