চট্টগ্রাম বন্দরে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Chittagong Port Job Recruitment Notification 2022

চট্টগ্রাম বন্দরে চাকরি করার সুবর্ন সুযোগ

আমরা জানি চট্টগ্রাম সমুদ্র বন্দর এশিয়ার বৃহওম বন্দর।চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ রাজস্ব খাতভুক্ত শূন্য পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি দিয়েছে।যোগ্য ও আগ্রহী প্রার্থীরা এখানে আবেদন করতে পারবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।আপনি যদি বন্দরে চাকরি করার কোন আগ্রহ থাকে তাহলে আবেদন পত্র সংগ্রহ করে আবেদন করতে পারেন।চট্টগ্রাম বন্দর কতৃপক্ষ নিম্নলিখিত রাজস্ব খাদভূক্ত স্থায়ী পদ পূরণের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত  নাগরিকদের নিকট হতে অনলাইনে দরখাস্ত আহবান করছে।

চট্টগ্রাম বন্দরে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে

পদের নাম: ল্যান্ড সার্ভেয়ার
পদসংখ্যা: ২ টি
যোগ্যতা: এসএসসি পাসসহ সার্ভে ফাইনাল সার্টিফিকেট অথবা ডিপ্লোমা ইন সার্ভে টেকনোলজি।
বেতন স্কেল: ৯,৭০০–২৩,৪৯০ টাকা (গ্রেড–১৫)

পদের নাম: ল্যান্ড সার্ভে আমিন
পদসংখ্যা: ১টি
যোগ্যতা: এসএসসি পাসসহ সার্ভে ফাইনাল সার্টিফিকেট এবং ল্যান্ড সার্ভে কাজে এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

আবেদন করার সরবনিম্ন বয়সসীমা
প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৩০ বছর। তবে বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর। বীর মুক্তিযোদ্ধার নাতি–নাতনিদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩০ বছর।

চট্টগ্রাম বন্দরে চাকরির জন্য যেভাবে আবেদন করবেন

আবেদন যেভাবে করবেন
আবেদনকারীকে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের এই ওয়েবসাইটে চাকরির আবেদন ফরম পূরণ করে সাবমিট করতে হবে। অবশ্যই ইউনিকোড বাংলায় ফরম পূরণ করতে হবে। প্রার্থীকে অনলাইন আবেদনের কপি সংরক্ষণ করতে হবে। অনলাইনে আবেদন ফরম পূরণ ও সাবমিট করতে সমস্যা হলে [email protected] ঠিকানায় মেইলে যোগাযোগ করতে হবে। এ ছাড়া নিয়োগসংক্রান্ত তথ্যের জন্য ১৬৫৬৩ নম্বরে যোগাযোগ করা যাবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে।

আবেদন ফি
অনলাইনে আবেদন ফরম সাবমিট করার পর প্রার্থীর নিবন্ধন নম্বর সংবলিত সোনালী ব্যাংকের সোনালী সেবার পে–স্লিপ ডাউনলোড করে প্রিন্ট করে নিতে হবে। এরপর সোনালী ব্যাংকের যেকোনো শাখায় (পোর্ট শাখা, চট্টগ্রাম ছাড়া) ওই পে–স্লিপ দিয়ে পরীক্ষার ফি বাবদ ১০০ টাকা ও ব্যাংক চার্জ ২৩ ফেব্রুয়ারির মধ্যে জমা দিতে হবে।

আবেদনে করার শেষ সময়: ২২ ফেব্রুয়ারি ২০২২।

Leave a Reply