জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | University Job Circular 2022

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

জবিতে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।তাছাড়া চলমান সকল সরকারি চাকরির বিজ্ঞপ্তি জানতে ভিজিট করুন সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।

আরো দেখতে পারেন: বিজিবিতে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

বিশ্ববিদ্যালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। উচ্চশিক্ষা প্রতিষ্ঠানটিতে অধ্যাপক, সহযোগী অধ্যাপক, সহকারী অধ্যাপক ও প্রভাষক পদে শিক্ষক নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করে তার প্রিন্ট কপি রেজিস্ট্রারের দপ্তরে ডাকযোগে বা কুরিয়ারে বা সরাসরি পৌঁছাতে হবে।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে(জবি)ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সার্কুলার

১. পদের নাম: অধ্যাপক
পদসংখ্যা: ৫
বিভাগ: ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ (২টি), অর্থনীতি বিভাগ (২টি) ও আইন বিভাগে (১টি)।
বেতন স্কেল: ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা

২. পদের নাম: সহযোগী অধ্যাপক
পদসংখ্যা: ২
বিভাগ: ফার্মেসি বিভাগ (১টি) ও মাইক্রোবায়োলজি বিভাগ (১টি)
বেতন স্কেল: ৫০,০০০-৭১,২০০ টাকা

আরো দেখতে পারেন: এনজিও প্রতিষ্ঠানে চাকরির নিয়োগ

৩. পদের নাম: সহকারী অধ্যাপক
পদসংখ্যা: ৩
বিভাগ: গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ (১টি), মাইক্রোবায়োলজি বিভাগ (১টি) ও প্রাণরসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান বিভাগ (১টি)
বেতন স্কেল: ৩৫,৫০০-৬৭,০১০ টাকা

৪. পদের নাম: প্রভাষক
পদসংখ্যা: ৩
বিভাগ: আইন বিভাগ (২টি) ও প্রাণরসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান বিভাগ (১টি)

আবেদন করার প্রক্রিয়া

আবেদন যেভাবে করবেন
আগ্রহী প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, বেতন স্কেল, সাধারণ শর্তাবলি, পূর্ণাঙ্গ নিয়োগ বিজ্ঞপ্তি এবং অনলাইনে আবেদন করার বিস্তারিত নিয়মাবলিসহ আবেদন ফি জমা দেওয়ার পদ্ধতি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের এই লিংকে পাওয়া যাবে। শিক্ষাগত যোগ্যতার মূল সনদ ও নম্বরপত্র এবং অভিজ্ঞতার প্রমাণপত্রের (প্রযোজ্য ক্ষেত্রে) সত্যায়িত প্রতিলিপি, সব গবেষণা প্রবন্ধ বা প্রকাশনার কপি (প্রযোজ্য ক্ষেত্রে), জাতীয় পরিচয়পত্রের প্রতিলিপি এবং সদ্য তোলা পাসপোর্ট আকারের তিন (৩) কপি রঙিন ছবি যুক্ত করে অনলাইনে দাখিল করা আবেদন ফরমের প্রিন্ট কপিসহ আবেদনপত্র অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদের জন্য ১১ সেট এবং সহকারী অধ্যাপক ও প্রভাষক পদের জন্য ৮ সেট ডাকযোগে বা কুরিয়ারে বা সরাসরি পৌঁছাতে হবে।

আবেদন ফি
অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদের জন্য ৯০০ টাকা এবং সহকারী অধ্যাপক ও প্রভাষক পদের জন্য ৬০০ টাকা শিওর ক্যাশ বা নগদ বা রকেটের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা
প্রকৌশলী মো. ওহিদুজ্জামান, রেজিস্ট্রার, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ঢাকা।

আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ: আগামী ১৫ মে ২০২২ পর্যন্ত।

আরো দেখতে পারেন: এনজিও প্রতিষ্ঠানে চাকরির নিয়োগ
আরো দেখতে পারেন: বিজিবিতে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

 

Leave a Reply