টিএমএসএস এনজিও চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | TMSS NGO Job Circular 2022

টিএমএসএস এনজিও চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

টিএমএসএস এনজিও চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: বেসরকারি উন্নয়ন সংস্থা ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘ (টিএমএসএস) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি এইচইএম গ্র্যান্ড সেক্টরের ঋণ কর্মসূচিতে ৩১০০ কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার টিএমএসএস এনজিওতে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

TMSS NGO Job Circular 2022

টিএমএসএস এনজিও চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: এনজিও চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল সরকারি এবং বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন সরকারি ও বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।

এনজিও চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

১. পদের নাম সিনিয়র সুপারভাইজার
যোগ্যতা ও অভিজ্ঞতা স্নাতকোত্তর/ সমমান ডিগ্রি। ঋণ কর্মসূচিতে মাঠপর্যায়ে বাইসাইকেল/ মোটরসাইকেল চালিয়ে ঋণ বিতরণ ও আদায় কাজে সম্পৃক্ত থাকতে হবে। বয়স ১৮–৩৫ বছরের মধ্যে হতে হবে। অথবা স্নাতক/ সমমান ডিগ্রি। ক্ষুদ্র ঋণ প্রতিষ্ঠানের ঋণ কর্মসূচিতে মাঠপর্যায়ে ঋণ বিতরণ ও আদায় কাজে তিন বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। এ ক্ষেত্রে প্রার্থীর বয়স ১৮–৪০ বছরের মধ্যে হতে হবে। তিন থেকে ছয় মাস মেয়াদি ডিপ্লোমা ইন মাইক্রোফিন্যান্স কোর্স সম্পন্নকারীদের অগ্রাধিকার দেওয়া হবে
বেতন–ভাতা মাসিক বেতন ২৭,২৩২ টাকা (ক্রেডিট ভাতাসহ)। তবে শিক্ষানবিশকালে মাসিক বেতন ২১,১৬০ টাকা। সংস্থার বিধি অনুসারে তিনটি উৎসব ভাতা, সিটি ভাতা, জীবন বিমা, ক্রেডিট ভাতা, লোড ভাতা, ব্যাংকার ভাতা, হাইপারফরমেন্স বোনাসসহ স্টাফ প্রিভিলেজ দেওয়া হবে। অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে আলোচনা সাপেক্ষে বর্ধিত বেতনসহ সুযোগ–সুবিধা দেওয়া হবে
পদসংখ্যা ৬০০ জন

চলমান চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন:
১.শ্রীমঙ্গল চা-বাগান চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 
২.পল্লী সঞ্চয় ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি
৩.ভূমি প্রশাসন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 
৪.বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল চাকরির নিয়োগ বিজ্ঞপ্ত

২. পদের নাম ফিল্ড সুপারভাইজার
পদসংখ্যা ২৫০০ জন
যোগ্যতা ও অভিজ্ঞতা এইচএসসি/ সমমান পাস। ঋণ কর্মসূচিতে মাঠপর্যায়ে বাইসাইকেল/ মোটরসাইকেল চালিয়ে ঋণ বিতরণ ও আদায় কাজে সম্পৃক্ত থাকতে হবে। বয়স ১৮-৩৫ বছরের মধ্যে হতে হবে। অথবা এইচএসসি/ সমমান পাস। ক্ষুদ্র ঋণ প্রতিষ্ঠানের ঋণ কর্মসূচিতে মাঠপর্যায়ে ঋণ বিতরণ ও আদায় কাজে দুই বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। এ ক্ষেত্রে প্রার্থীর বয়স ১৮-৪০ বছরের মধ্যে হতে হবে। তিন থেকে ছয় মাস মেয়াদি ডিপ্লোমা ইন মাইক্রোফিন্যান্স কোর্স সম্পন্নকারীদের অগ্রাধিকার দেওয়া হবে
বেতন-ভাতা মাসিক বেতন ২৩,৯৭৬ টাকা (ক্রেডিট ভাতাসহ)। তবে শিক্ষানবিশকালে মাসিক বেতন ১৮,৬৩০ টাকা। সংস্থার বিধি অনুসারে তিনটি উৎসব ভাতা, সিটি ভাতা, জীবন বিমা, ক্রেডিট ভাতা, লোড ভাতা, ব্যাংকার ভাতা, হাইপারফরমেন্স বোনাসসহ স্টাফ প্রিভিলেজ দেওয়া হবে। অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে আলোচনা সাপেক্ষে বর্ধিত বেতনসহ সুযোগ-সুবিধা দেওয়া হবে।

শর্ত: নির্বাচিত প্রার্থীদের যোগদানের সময় সংস্থা কর্তৃক নির্ধারিত পরিমাণ জামানত (লভ্যাংশসহ ফেরতযোগ্য) দিতে হবে।

আবেদন করার প্রক্রিয়া

যেভাবে আবেদন করবেন: তিন কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, সব শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদের কপি, জাতীয় পরিচয়পত্রের কপি, মুঠোফোন নম্বর ও ই-মেইল আইডি উল্লেখ করে আবেদনপত্র পরিচালক (এইচআরএম অ্যান্ড অ্যাডমিন) বরাবর পাঠাতে হবে। সব কাগজপত্র প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা দ্বারা সত্যায়িত হতে হবে। খামের ওপর পদের নাম উল্লেখ করতে হবে। যে প্রার্থী যে এলাকায় কাজ করতে ইচ্ছুক, সেই এলাকার সংস্থার ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্যসহ কোন জেলার প্রার্থী কোন ঠিকানায় আবেদনপত্র পাঠাবেন তা এই লিংক থেকে জেনে নিতে হবে।

আবেদন ফি: পরীক্ষার ফি বাবদ সব পদের জন্য ২০০ টাকার মানি রসিদ অথবা পে-অর্ডার করে আবেদনপত্রের সঙ্গে রশিদ সংযুক্ত করতে হবে। সংস্থার যেকোনো শাখা, অঞ্চল, জোন, ডোমেইন অফিস, ফাউন্ডেশন অফিস ও প্রধান কার্যালয় থেকে ১০ টাকা সার্ভিস চার্জ দিয়ে পরীক্ষার ফি বাবদ মানি রশিদ সংগ্রহ করতে হবে।

আবেদনের শেষ সময়: ১৬ জুন ২০২২ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির ক্ষেত্রে সব থেকে গুরুত্বপূর্ণ ধাপ হলো চাকরির আবেদন প্রক্রিয়া।কারন যদি আবেদন প্রক্রিয়া সঠিক ভাবে সম্পন্ন না করতে পারেন তাহলে আপনার চাকরির আবেদন সফলভাবে সম্পন্ন হবে না।এতে করে চাকরি না পাবার সম্ভাবনা থাকে।তাই সকল চাকরির ক্ষেত্রে অবশ্যই খুব ভালোভাবে আবেদন প্রক্রিয়াটি সম্পন্ন করবেন।সবসময় সঠিক তথ্য প্রদান করে আবেদন করার চেষ্টা করবেন।মনে রাখবেন আবেদন প্রক্রিয়ায় কোন ভুল ত্রুটি থাকলে চাকরি পাবেন না।

 

Leave a Reply