ঢাকায় ডেনমার্ক দূতাবাস চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Denmark ambasy Job Circular 2022

ঢাকায় ডেনমার্ক দূতাবাস নিয়োগ বিজ্ঞপ্তি

ডেনমার্ক দূতাবাস চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

ডেনমার্ক দূতাবাস চাকরির বিজ্ঞপ্তি

ডেনমার্ক দূতাবাসে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।তাছাড়া চলমান সকল সরকারি চাকরির বিজ্ঞপ্তি জানতে ভিজিট করুন সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।

দূতাবাসে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

ডেনমার্ক দূতাবাস চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: ডেনমার্ক দূতাবাস ঢাকা জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি প্রশাসন বিভাগে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের ই-মেইলে সিভি পাঠাতে হবে।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার ডেনমার্ক দূতাবাসে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

আরো দেখতে পারেনঃ গুচ্ছ পদ্ধতিতে ভর্তি তথ্য

ঢাকায় দূতাবাসে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম: অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসিস্ট্যান্ট
পদসংখ্যা: ১ জন
চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: ঢাকা
যোগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।
অভিজ্ঞতা: আন্তর্জাতিক সংস্থায় সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত এক বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। অ্যাকাউন্টিং, অ্যাডমিনিস্ট্রেশন ও প্রজেক্ট ম্যানেজমেন্টে অভিজ্ঞতা থাকতে হবে।
দক্ষতা: মাইক্রোসফট অফিস, আউটলুক, টিমস, ওয়েবেক্সের কাজ জানাসহ কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।
কর্মঘণ্টা: সপ্তাহে ২০ ঘণ্টা
বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা: আকর্ষণীয় বেতন। এ ছাড়া বছরে ২০ দিন সবেতন ছুটি, পেনশন স্কিম ও চিকিৎসাসুবিধা দেওয়া হবে।

আবেদন করার প্রক্রিয়া

আবেদন যেভাবে করবেনঃ আগ্রহী প্রার্থীদের মোটিভেশন লেটার, শিক্ষাগত যোগ্যতার সনদের কপি, রেফারেন্সসহ সিভি [email protected] ঠিকানায় ই-মেইল করতে হবে। ই-মেইলের সাবজেক্টে ‘Application as Assistant to the Sector Counsellor’ উল্লেখ করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে।

আবেদনের শেষ সময়: ১৭ মে ২০২২ পর্যন্ত আবেদন করতে পারবেন।

চলমান ৩টি সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন
১.পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় নিয়োগ 
২.কারিগরি শিক্ষা অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি
৩.জীবন বীমা করপোরেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

Leave a Reply