তিতাস গ্যাসে নিয়োগ বিজ্ঞপ্তি । তিতাস গ্যাসে চকরির খবর

0
তিতাস গ্যাস ট্রান্সমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পেট্রোবাংলার প্রতিষ্ঠান তিতাস গ্যাস ট্রান্সমিশন ও ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানে সহকারী ব্যবস্থাপক (চিকিৎসা) পদে লোক নেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ। আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।

যদি আপনার তিতাস গ্যাসে চাকরির মাধ্যমে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন। যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন। তবে আবেদন করার ক্ষেত্রে কিছু নিয়মাবলি মেনে তারপর আবেদন করতে হবে। তাই আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো। আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য একটি আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

সংক্ষিপ্ত সার্কুলার তিতাস গ্যাসে নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠানের নাম তিতাস গ্যাস
পদের নাম সহকারী ব্যবস্থাপক (চিকিৎসা)
পদসংখ্যা  ১ জন
শিক্ষাগত যোগ্যতা এমবিবিএস পাস এবং বাংলাদেশ মেডিকেল অ্যান্ড ডেন্টাল কাউন্সিলের (বিএমডিসি) নিবন্ধন থাকতে হবে।
অভিজ্ঞতা প্রয়োজন নেই
বেতন ২২,০০০–৫৩,০৬০ টাকা
বয়স ৩০ বছর
কর্মস্থল যে কোনো স্থান
আবেদন প্রক্রিয়া অনলাইনের মাধ্যমে
আবেদন করার শেষ সময় ২২ ডিসেম্বর ২০২২, বিকেল ৪টা পর্যন্ত।

 

তিতাস গ্যাসে আবেদন যেভাবে

প্রার্থীদের অনলাইনে আবেদন ফরম পূরণ করতে হবে এবং পরীক্ষার ফি জমা দিতে হবে। তিতাস গ্যাসের ওয়েবসাইট অথবা এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করা যাবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

তিতাস গ্যাসের আবেদন ফি 

অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষা ফি বাবদ ৬০০ টাকা টেলিটক প্রিপেইড নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২২ ডিসেম্বর ২০২২, বিকেল ৪টা পর্য

Leave a Reply