ধান গবেষণা ইনস্টিটিউ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Rice Research Institute Job Circular 2022

ধান গবেষণা ইনস্টিটিউট চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

ধান গবেষণা ইনস্টিটিউ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউ নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউটে (ব্রি) কৃষি গবেষণা ফাউন্ডেশনের একটি প্রকল্পে ০২টি পদে ০২ জনকে নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ৩১ মে পর্যন্ত আবেদন করতে পারবেন।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ। আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার ধান গবেষণা ইনস্টিটিউটে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

Rice Research Institute Job Circular

ধান গবেষণা ইনস্টিটিউ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল সরকারি এবং বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন সরকারি ও বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।আমাদের ওয়েবসাইটের নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পূর্ণভাবে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।প্রতিদিন নতুন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবাসাইট ভিজিট করতে ভুলবেন না।

সংক্ষিপ্ত সার্কুলার ধান গবেষণা নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠানের নাম বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউটে (ব্রি)
প্রকল্পের নাম ওমিক্স ফুড অ্যান্ড নিউট্রিশনাল সিকিউরিটি প্ল্যাটফর্ম টেকনোলজিস টু এনহেন্স ক্রপ জেনেটিক্স রিসার্চ অ্যান্ড ফুড ভ্যালু চেইনস ইন বাংলাদেশ (ওএফএএনএস)-রিচ জার্মপ্ল্যাজম
চাকরির ধরন অস্থায়ী
প্রার্থীর ধরন নারী-পুরুষ
কর্মস্থল গাজীপুর
অফিসিয়াল ওয়েবসাইট www.brri.gov.bd

ধান গবেষণা ইন্সটিটিউট নিয়োগ সার্কুলার

পদের নাম: ফিল্ড এসিস্টেন্ট
পদসংখ্যা: ০১টি
বেতন: ২০,০০০ টাকা
বয়সসীমা: ৩০ বছর
যোগ্যতা: স্বীকৃত বোর্ড হতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
অন্যন্য সুবিধা: বছরে সাকুল্যে বেতনের সমপরিমাণ দুইটা উৎসব ভাতা এবং সাকুল্যে বেতনের শতকরা ২০ ভাগের সমমান একটি বৈশাখী ভাতা।

চলমান চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন:
১.স্বাস্থ্য অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি
২.পল্লী সঞ্চয় ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি
৩.ভূমি প্রশাসন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 
৪.বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম: ল্যাব এসিস্ট্যান্ট
পদসংখ্যা: ০১টি
বেতন: ২০,০০০ টাকা
বয়সসীমা: ৩০ বছর
যোগ্যতা: স্বীকৃত বোর্ড হতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
অন্যন্য সুবিধা: বছরে সাকুল্যে বেতনের সমপরিমাণ দুইটা উৎসব ভাতা এবং সাকুল্যে বেতনের শতকরা ২০ ভাগের সমমান একটি বৈশাখী ভাতা।

আবেদন করার প্রক্রিয়া

আবেদনের ঠিকানা: মহাপরিচালক, বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউটে (ব্রি), গাজীপুর-১৭০১।

আবেদনের শেষ সময়: ৩১ মে ২০২২ পর্যন্ত আবেদন করতে পারবেন।

বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউ সম্পর্কে কিছু তথ্য

বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট বাংলাদেশ কৃষি মন্ত্রণালয়ের অধীনে একটি স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান, যা ১৯৭০ সালের ১ অক্টোবর পূর্ব পাকিস্তান ধান গবেষণা ইনস্টিটিউট হিসেবে কাজ শুরু করে। স্বাধীনতার পর নতুন নামকরণ করা হয় বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট, এটি বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট অ্যাক্ট, ১৯৭৩ অনুযায়ী প্রতিষ্ঠিত হয়। এই প্রতিষ্ঠান খাদ্য চাহিদার সাথে সঙ্গতি রেখে নিত্য নতুন ধান উদ্ভাবনের চেষ্টায় নিয়োজিত। সংক্ষেপে এই সংস্থা ব্রি বা বি আর আর আই (BRRI=Bangladesh Rice Research Institute) নামেও পরিচিত।

Leave a Reply