নারীদের চাকরির সুবর্ণ সুযোগ ২০২২ | Women’s Job Circular 2022

নারীদের চাকরির সুবর্ণ সুযোগ ২০২২

নারীদের চাকরির সুবর্ণ সুযোগ ২০২২: সমাজ উন্নয়ন সংস্থা ইয়ং পাওয়ার ইন সোশ্যাল অ্যাকশন (ইপসা) বাংলাদেশে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি উইমেনস প্রটেকশন অ্যান্ড এমপাওয়ারমেন্ট বিভাগে নারী কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।যদি আপনারা বা আপনাদের পরিচিত কোন নারী চাকরি করার জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে সমাজ উন্নয়ন সংস্থায় চাকরি করার জন্য আবেদন করতে পারে।

কাজের প্রসঙ্গ
YPSA (ইয়ং পাওয়ার ইন সোশ্যাল অ্যাকশন) www.ypsa.org হল টেকসই উন্নয়নের জন্য একটি সংস্থা যা 1985 সাল থেকে পার্বত্য চট্টগ্রাম (সিএইচটি) সহ বৃহত্তর চট্টগ্রাম বিভাগে কাজ করছে (আন্তর্জাতিক যুব বর্ষ)। YPSA রোহিঙ্গাদের উখিয়া, টেকনাফ, রামু এবং চকরিয়া উপজেলায় আন্তর্জাতিক উদ্ধার কমিটির (IRC) সহায়তায় এবং কক্সবাজার জেলার অধীন হোস্ট কমিউনিটির সহায়তায় তিনটি প্রকল্প বাস্তবায়ন করছে এবং “Integrated SRH and SGBV সার্ভিস ডেলিভারি ফর কক্সবাজার বাংলাদেশের রোহিঙ্গা শরণার্থীদের জন্য একটি প্রকল্প বাস্তবায়ন করছে। ”

Women’s Job Circular 2022

কাজের দায়িত্ব
তিনি একটি শক্তিশালী লিঙ্গ এবং সুরক্ষা কর্মসূচির সামগ্রিক ব্যবস্থাপনা, তত্ত্বাবধান, বাস্তবায়ন এবং পর্যবেক্ষণের জন্য দায়ী থাকবেন। YPSA-এর কাজে সমস্ত লিঙ্গ দৃষ্টিভঙ্গিতে ইনপুট, নির্দেশিকা এবং সুপারিশ প্রদানে তিনি সহায়ক ভূমিকা পালন করবেন। পজিশন হোল্ডার আমাদের প্রোগ্রামিং এবং অপারেশনগুলিতে ক্রমাগত শিক্ষা এবং উন্নতি নিশ্চিত করে; আরও YPSA এর প্রাতিষ্ঠানিক ক্ষমতা শক্তিশালীকরণ নিশ্চিত করে। সে/তিনি লিঙ্গ দৃষ্টিভঙ্গির প্রতি আরও বেশি মনোযোগ দেওয়ার জন্য পরামর্শ দেবেন বলে আশা করা হচ্ছে।

নিশ্চিত করুন যে সমস্ত লিঙ্গ এবং সুরক্ষা প্রোগ্রামিং, একটি মহিলা-, মেয়ে- এবং বেঁচে থাকা-কেন্দ্রিক এবং নারীবাদী দৃষ্টিভঙ্গি মেনে আন্তর্জাতিক মান পূরণ করে। সচেতনতা বৃদ্ধি, আত্মবিশ্বাস গড়ে তোলা, পছন্দের সম্প্রসারণের মাধ্যমে নারীর সুরক্ষা এবং ক্ষমতায়নের জন্য কাজ করা, লিঙ্গ বৈষম্য এবং অসমতাকে শক্তিশালী ও স্থায়ী করে এমন কাঠামো ও প্রতিষ্ঠানকে রূপান্তরিত করার জন্য সম্পদ এবং ক্রিয়াকলাপগুলিতে অ্যাক্সেস এবং নিয়ন্ত্রণ বৃদ্ধি করা।

►► আরো দেখো: মোংলা বন্দরে চাকরির সুযোগ ২০২২
►► আরো দেখো৪৩তম বিসিএসের লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ

আন্তর্জাতিক এবং জাতীয় অভিনেতা/সংস্থা এবং ওকালতির জন্য জাতিসংঘের সংস্থাগুলির সাথে সক্রিয়ভাবে শক্তিশালী কাজের সম্পর্ক গড়ে তুলুন। সুরক্ষা পরিবেশের উপর প্রভাব ফেলে এমন রাজনৈতিক, সামাজিক, অর্থনৈতিক এবং সাংস্কৃতিক উন্নয়ন সম্পর্কে ভালভাবে অবগত থাকুন এবং ঊর্ধ্বতন ব্যবস্থাপনাকে তথ্য, উদ্ভাবনী ধারণা, সুপারিশ এবং পরামর্শ প্রদান করুন এবং সুরক্ষা সম্পর্কিত সমাধানের জন্য প্রকল্প/প্রোগ্রাম টিমকে সহযোগিতা করুন। সমস্যা GBV সাব সেক্টর সহ প্রাসঙ্গিক সমন্বয় সভায় YPSA-এর প্রতিনিধিত্ব করুন। নারীর সুরক্ষা এবং ক্ষমতায়ন, লিঙ্গ সমতা এবং লিঙ্গ মূলধারার জন্য উকিল।

নতুন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

নিশ্চিত করুন যে উদ্বিগ্ন ব্যক্তিদের দৃষ্টিভঙ্গি, সক্ষমতা, চাহিদা এবং সংস্থানগুলি সাংগঠনিক/খাতগত সুরক্ষা কৌশল, পরিকল্পনা প্রক্রিয়া এবং অপারেশন পরিকল্পনায় প্রতিফলিত হয়েছে যা মহিলা এবং পুরুষ, শিশু, যুবক এবং বয়স্ক ব্যক্তি, প্রতিবন্ধী ব্যক্তিদের নির্দিষ্ট সুরক্ষা চাহিদাগুলিকে মোকাবেলা করে। , সংখ্যালঘু গোষ্ঠী যেমন প্রতিবন্ধী ব্যক্তি, যৌন সংখ্যালঘু এবং এইচআইভি/এইডস আক্রান্ত ব্যক্তিরা।

সাংগঠনিক সুরক্ষা দলের তথ্য ব্যবস্থাপনা উপাদানে অবদান রাখুন যা: উদ্বেগের জনসংখ্যা এবং তাদের সমস্যাগুলির উপর বিচ্ছিন্ন ডেটা সরবরাহ করে; সুরক্ষা সরবরাহ বাড়ানোর জন্য প্রাসঙ্গিক সুরক্ষা তথ্য এবং ভাল অনুশীলনগুলি গবেষণা করে, সংগ্রহ করে এবং প্রচার করে এবং প্রয়োজনে প্রযুক্তিগত পরামর্শ প্রদান করে।

সমস্ত YPSA এবং অংশীদার দলের সদস্যদের সাথে উন্মুক্ত এবং পেশাদার সম্পর্ক বজায় রাখুন, একটি শক্তিশালী, সম্মানজনক টিম স্পিরিট প্রচার করুন, কার্যকর যোগাযোগ নিশ্চিত করুন এবং ডিব্রিফিংয়ের সুযোগগুলি নিশ্চিত করুন

প্রমাণ-ভিত্তিক পদ্ধতিতে ভিত্তি করে বিশেষভাবে নারী এবং কিশোরী মেয়েদের লক্ষ্য করে এমন কার্যকলাপের নকশা এবং বাস্তবায়নে YPSA কর্মীদের সাথে কাজ করুন

নারীদের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নাম: উইমেনস প্রটেকশন অ্যান্ড এমপাওয়ারমেন্ট ম্যানেজার
পদসংখ্যা: ১টি
চাকরির ধরন: ফুলটাইম
কর্মস্থল: বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন: মাসিক বেতন ১,২৭,০০০ টাকা।
যোগ্যতা: মনোবিজ্ঞান/জেন্ডার বা উইমেনস স্টাডিজ/সমাজকর্ম/সমাজবিজ্ঞান, আন্তর্জাতিক সম্পর্ক, ম্যানেজমেন্ট, কমিউনিকেশন অ্যান্ড জার্নালিজম বা যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।
অভিজ্ঞতা:সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ৭ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ ও অ্যানালিটিক্যাল অ্যাবিলিটির দক্ষতা থাকতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। চট্টগ্রাম ও রোহিঙ্গাদের ভাষা জানা থাকলে ভালো। কেবল নারীরাই আবেদন করতে পারবেন।

সমাজ উন্নয়ন সংস্থায় চাকরির আবেদন প্রক্রিয়া

আবেদন যেভাবে করবেন
আগ্রহী প্রার্থীদের এই লিংকে লগইন করে আবেদন করতে হবে। আবেদনের আগে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জেনে নিতে হবে।

আবেদনের শেষ তারিখ: ৭ মার্চ ২০২২ পর্যন্ত।

Leave a Reply