Friday, December 9, 2022
Homeসরকারি চাকরিজেলা প্রশাসকের কার্যালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Nilphamari Job Circular 2022

জেলা প্রশাসকের কার্যালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Nilphamari Job Circular 2022

নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

Nilphamari Job Circular 2022

জেলা প্রশাসকের কার্যালয় চাকরি : সহ সর্বশেষ প্রকাশিত সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।তাছাড়া চলমান সকল সরকারি চাকরির বিজ্ঞপ্তি জানতে ভিজিট করুন সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।

প্রশাসকের কার্যালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 2022

নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: জনপ্রশাসন মন্ত্রণালয়, উদ্বৃত্ত কর্মচারী শাখার ০৪.০৪.২০২২ তারিখের ০৫.০০.০০০০.১৬৬.১১.০০১.১৬-৪৪ নং স্মারকের ছাড়পত্রের নির্দেশনা মতে জেলা প্রশাসক এবং উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের কর্মচারী নিয়ােগ বিধিমালা, ২০২০ এর আলােকে জেলা প্রশাসকের কার্যালয়, নীলফামারী এর সাধারণ প্রশাসনের অধীনস্থ অফিসসমূহে নিম্নবর্ণিত শূন্য পদসমূহে নিয়ােগের জন্য নীলফামারী জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিম্নলিখিত শর্তে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রবর্তিত চাকরির আবেদনের মডেল ফরমে নির্ধারিত ফরমে http://dcnil.teletalk.com.bd এ দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয়ে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

আরো দেখুন: গুচ্ছ পদ্ধতিতে ভর্তি তথ্য

নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম উপ প্রশাসনিক কর্মকর্তা , সহকারী প্রশাসনিক কর্মকর্ত , অফিস সহকারী-কাম-কম্পিউটার , সার্টিফিকেট সহকারী ,লাইব্রেরী সহকারী
পদের সংখ্যা ২৮ টি
বেতন ৯,৩০০-২৬,৫৯০ টাকা
গ্রেড ১৩-১৬ নং
যোগ্যতা কোন স্বীকৃত শিক্ষাবোের্ড হতে এইচ এস সি/সমমান পরীক্ষায় পাশ , কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক বা সমমান ডিগ্রী
বিস্তারিত নিচে দেওয়া হলো

 

সর্বশেষ প্রকাশিত চাকরিঃ

ফায়ার সার্ভিসে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Fire Service Job Circular 2022

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২। Biman Bangladesh Airlines Job

 

আবেদন করার পদ্ধতি: চাকুরির নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদন ফরম জেলা ই-সেবা কেন্দ্র, (www.nilphamari.gov.bd), ওয়েবসাইট ও নীলফামারী জেলার সকল ইউনিয়ন পরিষদে পাওয়া যাবে। লিখিত পরীক্ষার প্রবেশপত্রের নমুনার কপি নীলফামারী জেলা ওয়েব সাইট www.nilphamari.gov.bd হতে ডাউনলােড করে ছবি সংযুক্তির স্থানে এক কপি পাসপাের্ট সাইজ ছবি সংযুক্ত করে প্রার্থীর | নাম ও ঠিকানার কলাম পূরণ করে ০২ (দুই) কপি প্রবেশপত্র আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

আবেদন ফি: SMS প্রেরণের নিয়মাবলী ও পরীক্ষার ফি প্রদান : Online এ আবেদনপত্র (Application Form) যথাযথভাবে পূরণ করে নির্দেশনা মতে ছবি

এবং Signature Upload করে আবেদনপত্র Submit সম্পন্ন হলে কম্পিউটারে ছবিসহ Application Preview দেখা যাবে। নির্ভুলভাবে আবেদনপত্র Submit সম্পন্ন হলে প্রার্থী একটি User ID, ছবি এবং স্বাক্ষরযুক্ত একটি Applicant’s Copy পাবেন। উক্ত Applicant’s Copy প্রার্থী Download পূর্বক রঙ্গিন Print করে সংরক্ষণ করবেন। Applicant’s Copy-তে একটি User ID নম্বর দেওয়া থাকবে এবং User ID নম্বর ব্যবহার করে প্রার্থী নিম্নোক্ত পদ্ধতিতে যেকোন Teletalk pre-paid mobile নম্বরের মাধ্যমে ০২ (দুই) টি SMS করে প্রতিটি পদের জন্য পরীক্ষার ফি বাবদ ১০০/- (একশত) টাকা, টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ১২/-(বার) টাকাসহ অফেরতযােগ্য মােট ১১২/- (একশত বার) টাকা অনধিক ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে জমা দিবেন। এখানে বিশেষভাবে উল্লেখ্য যে, Online এ আবেদনপত্রের সকল অংশ পূরণ করে Submit করা হলেও পরীক্ষার ফি জমা না দেওয়া পর্যন্ত Online এ আবেদনপত্র কোন অবস্থাতেই গৃহীত হবে না। প্রথম SMS: DCNIL<space>User ID লিখে send করতে হবে ১৬২২২ নম্বরে। Example: DCNIL ABCDEF & send to 16222 দ্বিতীয় SMS: DCNIL<space>Yes <space> PIN লিখে send করতে হবে ১৬২২২ নম্বরে।

 

Joba2z
Joba2z
Joba2z provides all the latest info related to the Latest Govt Jobs Circular, Govt exams Results, And provides All latest JOB updates for Bangladesh.This is the best Job Circular Portal In BD.Joba2z Help to People To Get a Good Job.
সম্পরকিত পোস্ট

Leave a Reply

সবচেয়ে জনপ্রিয়