নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Nilphamari Job Circular 2022

নীলফামারী জেলা চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

Nilphamari Job Circular

জেলা প্রশাসকের কার্যালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।তাছাড়া চলমান সকল সরকারি চাকরির বিজ্ঞপ্তি জানতে ভিজিট করুন সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।

প্রশাসকের কার্যালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: স্থানীয় সরকার বিভাগের ইউপি-২ অধিশাখার ১৪ ফেব্রুয়ারি ২০২২ খ্রি. তারিখের ৪৬.০০.০০০০.০১৮.১১.০০১.২১-২৪নং স্মারকে জারীকৃত ছাড়পত্রের প্রেক্ষিতে নীলফামারী জেলার ইউনিয়ন পরিষদে হিসাব সহকারী-কামকম্পিউটার অপারেটর এর শূন্য পদ পূরণের লক্ষ্যে নিম্নোক্ত শর্ত সাপেক্ষে নীলফামারী জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রণীত চাকুরির আবেদন ফরমে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয়ে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

আরো দেখুন: গুচ্ছ পদ্ধতিতে ভর্তি তথ্য

নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম হিসাব সহকারী কাম-কম্পিউটার অপারেটর
পদের সংখ্যা ৬০টি
বেতন ৯,৩০০-২২,৪৯০ টাকা
গ্রেড ১৬
যোগ্যতা কোন স্বীকৃত বাের্ড হইতে বাণিজ্য বিভাগে অন্যূন দ্বিতীয় বিভাগ অথবা সমমানের জিপিএ-তে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট অথবা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ;কম্পিউটার প্রশিক্ষণ প্রাপ্ত । কম্পিউটার টাইপিং এ প্রতি মিনিটে সর্বনিম্ন গতি বাংলা ২০ (বিশ) শব্দ ও ইংরেজি ২০ (বিশ) শব্দ।

সর্বশেষ প্রকাশিত চাকরিঃ কেমিক্যাল ইন্ডাস্ট্রিতে চাকরির সুযোগ

আবেদন করার নিয়ম

আবেদন করার পদ্ধতি: চাকুরির নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদন ফরম জেলা ই-সেবা কেন্দ্র, (www.nilphamari.gov.bd), ওয়েবসাইট ও নীলফামারী জেলার সকল ইউনিয়ন পরিষদে পাওয়া যাবে। লিখিত পরীক্ষার প্রবেশপত্রের নমুনার কপি নীলফামারী জেলা ওয়েব সাইট www.nilphamari.gov.bd হতে ডাউনলােড করে ছবি সংযুক্তির স্থানে এক কপি পাসপাের্ট সাইজ ছবি সংযুক্ত করে প্রার্থীর | নাম ও ঠিকানার কলাম পূরণ করে ০২ (দুই) কপি প্রবেশপত্র আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

আবেদন ফি: যে কোন তফসিলী ব্যাংক হতে জেলা প্রশাসক, নীলফামারীর অনুকূলে ৫০০/- (পাঁচশত) টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরতযােগ্য) সংযুক্ত করতে হবে।

চলমান ৩টি সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন
১.বাংলাদেশ ব্যাংক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি
২.কারিগরি শিক্ষা অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি
৩.জীবন বীমা করপোরেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

Leave a Reply