পানিসম্পদ পরিকল্পনা সংস্থা চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | WARPO Job Circular 2022

পানিসম্পদ পরিকল্পনা সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি

পানিসম্পদ পরিকল্পনা সংস্থা চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন প্রাইভেট চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।

পানিসম্পদ পরিকল্পনা সংস্থা চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে।পানিসম্পদ পরিকল্পনা সংস্থা চাকরি করতে আগ্রহী যোগ্য ও দক্ষ নাগরিকগণ এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন।তাছাড়া পানিসম্পদ পরিকল্পনা সংস্থা বিভিন্ন সময় বিভিন্ন বিভিন্ন পদের জন্য জনবল নিয়োগ দিয়ে থাকে। সেই ধারাবাহিকতায় কতৃপক্ষ আবারও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।বরাবরের মতো এবারেও আমরা আমাদের ওয়েবসাইটে পানিসম্পদ পরিকল্পনা সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছি এবং নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনাদের সামনে খুব সুন্দর এবং সহজ ভাবে তুলে ধরেছি।তাই খুব মনোযোগ সহকারে নিচে সার্কুলারটি পড়তে থাকুন।নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে হলে কি কি যোগ্যতা ও অবিজ্ঞতা প্রয়োজন,বয়সসীমা,আবেদন কিভাবে করতে হবে এবং কবে থেকে করতে পারবেন ইত্যাদি বিষয়সহ সকল প্রয়োজনীয় তথ্য নিচের সার্কুলারে তুলে ধরা হলো।

WARPO Job Circular 2022

পানিসম্পদ পরিকল্পনা সংস্থা চতুর্থ, ষষ্ঠ ও নবম গ্রেডে শূন্য পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ সংস্থায় একাধিক পদে কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার পানিসম্পদ পরিকল্পনা সংস্থায় ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

সরকারি চাকরির নিয়োগ সার্কুলার

পানিসম্পদ পরিকল্পনা সংস্থা চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল সরকারি এবং বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন সরকারি ও বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।আমাদের ওয়েবসাইটের নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পূর্ণভাবে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।প্রতিদিন নতুন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবাসাইট ভিজিট করতে ভুলবেন না।

পানিসম্পদ পরিকল্পনা সংস্থা নিয়োগ সার্কুলার

১. পদের নাম: মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা (অর্থনীতিবিদ)
পদসংখ্যা: ১
যোগ্যতা: অর্থনীতিতে স্নাতকোত্তর ডিগ্রি।
বেতন স্কেল: ৫০,০০০-৭১,২০০ টাকা (গ্রেড ৪)

২. পদের নাম: ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা (অর্থনীতিবিদ)
পদসংখ্যা: ১
যোগ্যতা: অর্থনীতিতে স্নাতকোত্তর ডিগ্রি।
বেতন স্কেল: ৩৫,৫০০-৬৭,০১০ টাকা (গ্রেড ৬)

৩. পদের নাম: ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা (সমাজ)
পদসংখ্যা: ১
যোগ্যতা: সমাজবিজ্ঞান বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি।
বেতন স্কেল: ৩৫,৫০০-৬৭,০১০ টাকা (গ্রেড ৬)

৪. পদের নাম: বৈজ্ঞানিক কর্মকর্তা/সহকারী প্রকৌশলী (ভূগর্ভস্থ পানি)
পদসংখ্যা: ১
যোগ্যতা: পুরকৌশল বা পানিসম্পদ কৌশল বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি।
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড ৯)

৫. পদের নাম: বৈজ্ঞানিক কর্মকর্তা/সহকারী প্রকৌশলী (কৃষি)
পদসংখ্যা: ১
যোগ্যতা: কৃষি প্রকৌশল বিষয়ে স্নাতক ডিগ্রি।
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড ৯)

চলমান চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন:
১.ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি 
২.দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি
৩.ধান গবেষণা ইনস্টিটিউ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

৬. পদের নাম: বৈজ্ঞানিক কর্মকর্তা/সহকারী প্রকৌশলী (ভূগর্ভস্থ পানি)
পদসংখ্যা: ১
যোগ্যতা: পুরকৌশল বা পানিসম্পদ কৌশল বিষয়ে স্নাতক ডিগ্রি।
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড ৯)

৭. পদের নাম: বৈজ্ঞানিক কর্মকর্তা
পদসংখ্যা: ১
যোগ্যতা: পুরকৌশল বা পানিসম্পদ কৌশল বিষয়ে স্নাতক ডিগ্রি।
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড ৯)

৮. পদের নাম: সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্নাতক পাস
বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড ১৪)

৯. পদের নাম: রিপ্রোডাকশন হেলপার
পদসংখ্যা: ১
যোগ্যতা: অষ্টম শ্রেণি পাস
বেতন স্কেল: ৮,৫০০-২০,৫৭০ টাকা (গ্রেড ১৯)

আবেদন করার নিয়ম

যেভাবে আবেদন করবেন: আগ্রহী প্রার্থীদের অনলাইনে এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। নিয়োগ–সংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে পাওয়া যাবে।

আবেদন ফি: ১ নম্বর পদের জন্য ৭০০ টাকা, ২-৩ নম্বর পদের জন্য ৬০০ টাকা, ৪-৭ নম্বর পদের জন্য ৫০০ টাকা, ৮ নম্বর পদের জন্য ৪০০ টাকা ও ৯ নম্বর পদের জন্য ৩০০ টাকা টেলিটক প্রিপেইড নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়: ৫ জুন ২০২২ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির ক্ষেত্রে সব থেকে গুরুত্বপূর্ণ ধাপ হলো চাকরির আবেদন প্রক্রিয়া।কারন যদি আবেদন প্রক্রিয়া সঠিক ভাবে সম্পন্ন না করতে পারেন তাহলে আপনার চাকরির আবেদন সফলভাবে সম্পন্ন হবে না।এতে করে চাকরি না পাবার সম্ভাবনা থাকে।তাই সকল চাকরির ক্ষেত্রে অবশ্যই খুব ভালোভাবে আবেদন প্রক্রিয়াটি সম্পন্ন করবেন।সবসময় সঠিক তথ্য প্রদান করে আবেদন করার চেষ্টা করবেন।মনে রাখবেন আবেদন প্রক্রিয়ায় কোন ভুল ত্রুটি থাকলে চাকরি পাবেন না।

Leave a Reply