Thursday, December 1, 2022
Homeসরকারি চাকরিপ্রতিরক্ষা ক্রয় মহাপরিদপ্তরে চাকরি ২০২২ | Directorate General of Defense Procurement 2022

প্রতিরক্ষা ক্রয় মহাপরিদপ্তরে চাকরি ২০২২ | Directorate General of Defense Procurement 2022

প্রতিরক্ষা ক্রয় মহাপরিদপ্তরে চাকরি ২০২২

প্রতিরক্ষা ক্রয় মহাপরিদপ্তরে চাকরি ২০২২:প্রতিরক্ষা ক্রয় মহাপরিদপ্তর আইনজীবী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশ সুপ্রিম কোর্ট ও নিম্ন আদালতে প্রতিরক্ষা ক্রয় মহাপরিদপ্তরের পক্ষে মামলা দায়ের/প্রতিদ্বন্দ্বিতা, আদালতে বিচারাধীন মামলার সুষ্ঠু তদারকি ও পরিচালনার জন্য চুক্তি ভিত্তিতে আইনজীবী নিয়োগ দেওয়া হবে। বিজ্ঞপ্তিতে বর্ণিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারেন যে কেউ।

Directorate General of Defense Procurement 2022

পদের নাম: আইনি পরামর্শক ও প্যানেল আইনজীবী
পদসংখ্যা: উল্লেখ নেই
চাকরির ধরন: প্রাথমিকভাবে নিয়োগের মেয়াদ এক বছর। তবে মেয়াদ বাড়তে পারে।
মামলা পরিচালনার ফি: প্রতিরক্ষা ক্রয় মহাপরিদপ্তরের নির্ধারিত রেট অনুযায়ী ফি নির্ধারিত হবে।
যোগ্যতা: বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে স্নাতক (সম্মান) ডিগ্রিসহ আইনজীবী হিসেবে বাংলাদেশ বার কাউন্সিলের সনদধারী হতে হবে। আইনি পরামর্শক ও উচ্চ আদালতে মামলা পরিচালনার জন্য প্যানেলভুক্তির ক্ষেত্রে আগ্রহী প্রার্থীকে বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সদস্যপদ পাওয়ার তারিখ থেকে ন্যূনতম ৫ বছরের অভিজ্ঞতাসহ আইন পেশায় ৮ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। অধস্তন/নিম্ন আদালতে মামলা পরিচালনার জন্য প্যানেলভুক্তির ক্ষেত্রে সংশ্লিষ্ট জেলা জজ আদালতের আইনজীবী সমিতির সদস্যপদ প্রাপ্তির তারিখ থেকে ন্যূনতম ৮ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সালিসি আইনসংক্রান্ত মোকদ্দমার অভিজ্ঞতা, আর্থিক চুক্তির ক্ষেত্রে ক্রেতা-বিক্রেতার মধ্যে বিরোধ নিষ্পত্তির অভিজ্ঞতা এবং সংবিধিবদ্ধ ব্যাখ্যার দক্ষতা থাকতে হবে। আইন বিষয়ে উচ্চতর ডিগ্রিধারী (স্নাতকোত্তর) ও বিদেশি ডিগ্রিধারীদের (ব্যারিস্টার অ্যাট ল/পিএইচডি) অগ্রাধিকার দেওয়া হবে। আইন পেশায় নিয়োজিত অবসরপ্রাপ্ত বিচার বিভাগীয় কর্মকর্তাদের ক্ষেত্রে অভিজ্ঞতার শর্ত শিথিলযোগ্য।

►► আরো দেখো: বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকে চাকরির সুযোগ ২০২২
►► আরো দেখোসিঙ্গার বাংলাদেশ লিমিটেডে চাকরি ২০২২

প্রতিরক্ষা ক্রয় মহাপরিদপ্তরে চাকরির আবেদন প্রক্রিয়া

যেভাবে আবেদন করবেন
আগ্রহী প্রার্থীদের প্রতিরক্ষা ক্রয় মহাপরিদপ্তরের ওয়েবসাইটের নোটিশ বোর্ড থেকে আইনি পরামর্শক ও প্যানেল আইনজীবী নিয়োগসংক্রান্ত আবেদনপত্রের নির্ধারিত ফরম সংগ্রহ করে পূরণ করে পাঠাতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২৮ ফেব্রুয়ারি ২০২২ পর্যন্ত।

Joba2z
Joba2z
Joba2z provides all the latest info related to the Latest Govt Jobs Circular, Govt exams Results, And provides All latest JOB updates for Bangladesh.This is the best Job Circular Portal In BD.Joba2z Help to People To Get a Good Job.
সম্পরকিত পোস্ট

Leave a Reply

সবচেয়ে জনপ্রিয়