বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি

0
মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট (বিএলআরআই), সাভার, ঢাকা এর রাজস্ব খাতভুক্ত নিম্নে বর্ণিত শূন্য পদে নিয়োগের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

পদের নাম: সহকারি মেইনটেনেন্স ইঞ্জিনিয়ার
পদসংখ্যা: ০১ জন
শিক্ষাগত যোগ্যতা: কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে কম্পিউটার সায়েন্স/কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং/ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি সংশ্লিষ্ট বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণী বা সমমানের সিজিপিএসহ স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রী।
অভিজ্ঞতা: প্রযোজ্য নয়
বেতন: ১৪,০০০ টাকা

প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট নিয়োগের শর্তাবলী:
১/ অনলাইন-এ আবেদন ফরম পূরণ এবং পরীক্ষার ফি জমাদান এর সময়সূচি:
ক) আবেদনপত্র পূরণ ও ফি জমাদান শুরুর তারিখ ও সময়: ১০/১১/2022 খ্রিঃ, সকাল ১০:০০ ঘটিকা।
খ) আবেদনপত্র পূরণপূর্বক দাখিলের শেষ তারিখ ও সময়: ২৫/১১/২০২২ খ্রিঃ, বিকাল ৫:০০ ঘটিকা।
গ) পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীগণ http://blri.teletalk.com.bd এই লিংকে প্রবেশ করে আবেদনপত্র পূরণ করতে পারবেন। আবেদনের পূর্বে প্রার্থী তার স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০ × প্রস্থ ৮০ pixel) ও সদ্য তোলা রঙ্গিন ছবি (দৈর্ঘ্য ৩০০ × প্রস্থ ৩০০ pixel) স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন।
শুধুমাত্র User ID প্রাপ্ত প্রার্থীগণ উক্ত সময়ের পরবর্তী ৭২ ঘন্টা SMS এর মাধ্যমে ফি জমা দিতে পারবেন। নির্ধারিত তারিখ ও সময়ের পর কোন আবেদনপত্র গৃহীত হবে না।
বিঃদ্রঃ Applicant’s Copy তে উল্লেখিত সময় অনুযায়ী (অর্থাৎ ৭২ ঘন্টা) প্রার্থীদের ফি জমাদান সম্পন্ন করতে পরামর্শ দেওয়া হলো। কাজেই শেষ তারিখ ও সময়ের অপেক্ষা না করে হাতে যথেষ্ট সময় থাকতে আবেদনপত্র জমাদান চূড়ান্ত করার পরামর্শ দেওয়া হলো।
২/ বয়স সীমা: ২৫/০৩/২০২০ খ্রিঃ তারিখে :
ক) প্রার্থীর সর্বোচ্চ বয়সসীমা অনুর্ধ্ব ৩০ (ত্রিশ) বছর হতে হবে (মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা ও প্রতিবন্ধী ব্যতীত)।
খ) মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা ও প্রতিবন্ধী প্রার্থীদের জন্য বয়স সর্বোচ্চ ৩২ বছর।
গ) মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার সন্তানদের বয়স সর্বোচ্চ ৩০ বছর।
ঘ) প্রার্থীদের বয়স কম বা বেশি হলে আবেদনপত্র গ্রহণযোগ্য হবে না।
ঙ) বয়স প্রমাণের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।
৩/ মুক্তিযোদ্ধা কোটাসহ অন্যান্য সকল কোটা সরকারি বিধি মোতাবেক প্রতিপালিত হবে। মহিলা কোটা ব্যতীত অন্যান্য কোটা দাবির সমর্থনে প্রার্থীকে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদ/প্রমাণপত্রের মূলকপি মৌখিক পরীক্ষার সময় বোর্ডে প্রদর্শন করতে হবে।

আবেদনের নিয়ম: আগ্রহীরা http://blri.teletalk.com.bd এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ২৫ নভেম্বর ২০২২

Leave a Reply