প্রোডাক্ট ম্যানেজার পদে চাকরির দিবে এসিআই কোম্পানি

0

এসিআই নিয়োগ বিজ্ঞপ্তি

এসিআই নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। এসিআইে চাকরি করতে আগ্রহী যোগ্য ও দক্ষ নাগরিকগণ এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। যারা ধরে এসিআই কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তির জন্য অপেক্ষায় ছিলেন তারা এটিতে আবেদন করতে পারেন। তাছাড়া এসিআই কোম্পানিতে বিভিন্ন সময় বিভিন্ন পদের জন্য জনবল নিয়োগ দিয়ে থাকে। সেই ধারাবাহিকতায় কতৃপক্ষ আবারও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বরাবরের মতো এবারেও আমরা আমাদের ওয়েবসাইটে জেলা প্রশাসক কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছি এবং নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনাদের সামনে খুব সুন্দর এবং সহজ ভাবে তুলে ধরেছি। তাই খুব মনোযোগ সহকারে নিচে সার্কুলারটি পড়তে থাকুন। নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে হলে কি কি যোগ্যতা ও অবিজ্ঞতা প্রয়োজন,বয়সসীমা,আবেদন কিভাবে করতে হবে এবং কবে থেকে করতে পারবেন ইত্যাদি বিষয়সহ সকল প্রয়োজনীয় তথ্য নিচের সার্কুলারে তুলে ধরা হলো।

Aci Job Circular 2022

সর্বশেষ প্রকাশিত সকল সরকারি এবং বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের ওয়েবাসাইটে সবার আগে প্রকাশ করে থাকি। তাই প্রতিদিন প্রকাশিত নতুন সরকারি ও বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন এবং আপনি চাইলে আপনার আত্মীয় স্বজন কিংবা পরিচিত অন্য কেউ যাদের একটি সরকারি চাকরির খুব দরকার তাদের সাথে এই বিজ্ঞপ্তিটি শেয়ার করতে পারেন। পাশাপাশি তারা যেনো এরকম আরো নতুন সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে পেতে পারে তাই তাদের সাথে আমাদের ওয়েবসাইটটি শেয়ার করতে পারেন। আমাদের ওয়েবসাইটের নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পূর্ণভাবে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। প্রতিদিন নতুন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবাসাইট ভিজিট করতে ভুলবেন না।

এসিআই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২২

অ্যাডভান্সড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডে (এসিআই) ‘প্রোডাক্ট ম্যানেজার/অ্যাসিস্ট্যান্ট প্রোডাক্ট ম্যানেজার’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ২৫ নভেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন। বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ। আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি। যদি আপনার এসিআইে চাকরির মাধ্যমে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন। যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন। তবে আবেদন করার ক্ষেত্রে কিছু নিয়মাবলি মেনে তারপর আবেদন করতে হবে। তাই আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো। আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য একটি আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

সংক্ষিপ্ত সার্কুলার এসিআই নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠানের নাম এসিআই
পদের নাম প্রোডাক্ট ম্যানেজার/অ্যাসিস্ট্যান্ট প্রোডাক্ট ম্যানেজার
পদসংখ্যা নির্ধারিত নয়
শিক্ষাগত যোগ্যতা স্নাতক সম্পন্ন হয়েছে (বিশেষত শীর্ষস্থানীয় বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ/এমবিএ)।
অভিজ্ঞতা ০৫ বছর
বেতন আলোচনা সাপেক্ষে
বয়স নির্ধারিত নয়
কর্মস্থল ঢাকা
আবেদন প্রক্রিয়া আগ্রহীরা jobs.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে পারবেন।
আবেদন করার শেষ সময় ২৫ নভেম্বর ২০২২

এসিআই কোম্পানি কাজের প্রসঙ্গ

  • এই অবস্থানটি ব্যবসার প্রায় সমস্ত ফাংশনে ব্যাপক শিক্ষার এক্সপোজার এবং পাশাপাশি মূল কোম্পানির সাথে কাজ করার জন্য এক্সপোজার সহ দ্রুত ট্র্যাক ক্যারিয়ার অফার করে।
  • চাকরির অবস্থান: এসিআই সেন্টার, ঢাকা

এসিআই কোম্পানি কাজের দায়িত্ব

  • নির্ধারিত পোর্টফোলিওর জন্য উপযুক্ত বিপণন পরিকল্পনা এবং কৌশল প্রস্তুত করুন।
  • পণ্যের মূল্য, অবস্থান এবং প্রচারমূলক কৌশল বিকাশ করুন।
  • ব্যবসা এবং গ্রাহকের প্রভাবের উপর ভিত্তি করে ক্রিয়াকলাপগুলির সুযোগ এবং অগ্রাধিকার দিন।
  • স্বল্প এবং দীর্ঘমেয়াদী বিক্রয় নিরীক্ষণ এবং সম্পাদন করুন এবং বিক্রয় দলের সাথে সমন্বয় করে পোর্টফোলিও লক্ষ্য অর্জন করুন।
  • প্রোডাক্ট লাইন স্ট্র্যাটেজির সাথে সঙ্গতিপূর্ণ এবং বার্তাটি কার্যকরভাবে পৌঁছে দেওয়া হয়েছে তা নিশ্চিত করতে প্রচারমূলক পরিকল্পনাগুলি মূল্যায়ন করুন।
  • গ্রাহক এবং অন্যান্য স্টেকহোল্ডারদের কাছ থেকে প্রতিক্রিয়া সংগ্রহ এবং বিশ্লেষণ করুন। প্রয়োজনীয়তা, বৈশিষ্ট্য এবং অফারগুলিকে পুনরায় আকার দিন।
  • কার্যকর কৌশল তৈরি করতে বিক্রয় দল এবং বিপণন দলের সাথে সমন্বয় করুন।
  • বিপণন প্রচারাভিযানের কর্মক্ষমতা পরিমাপ করুন এবং প্রতিবেদন করুন, অন্তর্দৃষ্টি অর্জন করুন এবং লক্ষ্যগুলির বিরুদ্ধে মূল্যায়ন করুন।
  • নিয়মিত ফিল্ড ভিজিট করুন এবং সম্ভাব্য গ্রাহকদের সাথে শনাক্ত/যোগাযোগ করুন।

এসিআই আবেদন করার প্রক্রিয়া

আবেদনের নিয়ম: আগ্রহীরা jobs.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ২৫ নভেম্বর ২০২২

Leave a Reply