প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরির সুযোগ ২০২২ | Plan International Job Circular 2022

প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরির সুযোগ ২০২২

প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরির সুযোগ ২০২২:আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা প্ল্যান ইন্টারন্যাশনাল তাদের বাংলাদেশ অফিসে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি ইয়াং প্রফেশনাল পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।আপনি যদি প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরির জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে আবেদনের যোগ্যতা সাপেক্ষে আপনিও চাইলে আবেদন করতে পারেন।সেক্ষেত্রে আপনার মতো দেশের সকল যোগ্য ও দক্ষ নাগরিকগন প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরির জন্য আবেদন করতে পারবে।

নতুন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নাম: ইয়াং প্রফেশনাল
পদসংখ্যা: অনির্ধারিত
চাকরির ধরন: এক বছরের চুক্তিভিত্তিক
কর্মস্থল: বাংলাদেশ কান্ট্রি অফিস, ঢাকা
বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা: মাসিক বেতন ২০,০০০ টাকা।
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সদ্য পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। নারী-পুরুষ উভয়ই আবেদন করতে পারবেন।
অভিজ্ঞতা:প্রযোজ্য নয়

►► আরো দেখো: আকিজ ফুডের ফ্যাক্টরিতে চাকরি ২০২২
►► আরো দেখোটেন মিনিট স্কুলে আইইএলটিএসের সুযোগ ২০২২

চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ ২০২২ প্ল্যান ইন্টারন্যাশনালে

-সতর্ক বার্তা

সম্প্রতি প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের পক্ষে প্রতারণামূলক চাকরির বিজ্ঞাপন/অফার বিভিন্ন মোবাইল ব্যাংকিং বিকল্পের মাধ্যমে ফি চাওয়ার ঘটনা ঘটেছে যা চাকরিপ্রার্থীদের মধ্যে বিভ্রান্তির সৃষ্টি করেছে। প্ল্যান ইন্টারন্যাশনাল এই শর্ত দিতে চায় যে এগুলি প্রতারণামূলক কার্যকলাপ এবং প্ল্যান ইন্টারন্যাশনাল নিয়োগ প্রক্রিয়া চলাকালীন এই জাতীয় কোনও ফি চাইবে না বা গ্রহণ করবে না। প্ল্যান ইন্টারন্যাশনাল আপনাকে এই ধরনের প্রতারণামূলক কার্যকলাপের বিরুদ্ধে সতর্ক থাকার পরামর্শ দেয়।

প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরি ২০২২ এর আবেদন প্রক্রিয়া

যেভাবে আবেদন করবেন
আগ্রহী প্রার্থীদের প্ল্যান ইন্টারন্যাশনালের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের এই লিংকে  গিয়ে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে। এরপর একই লিংকে Apply Now-এ ক্লিক করে অনলাইনে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ৫ মার্চ ২০২২।

Leave a Reply