বসুন্ধরা গ্রুপে নতুন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

0
বসুন্ধরা গ্রুপে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

বসুন্ধরা গ্রুপে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

বসুন্ধরা গ্রুপ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩: শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপে ‘সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন। বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন। আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।

যদি আপনার বসুন্ধরা গ্রুপে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

বসুন্ধরা গ্রুপ নিয়োগ সার্কুলার দেখুন

প্রতিষ্ঠানের নাম বসুন্ধরা গ্রুপ
বিভাগের নাম ইনস্ট্রুমেন্ট (বিসিআইএল)
পদের নাম সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার
পদসংখ্যা নির্ধারিত নয়
শিক্ষাগত যোগ্যতা ডিপ্লোমা (ইলেক্ট্রিক্যাল/ইলেক্ট্রনিক্স/ইনস্ট্রুমেন্ট)
অভিজ্ঞতা ০১-০৩ বছর
বেতন আলোচনা সাপেক্ষে
চাকরির ধরন ফুল টাইম
প্রার্থীর ধরন পুরুষ
কর্মস্থল চট্টগ্রাম (মীরশরাই)
বয়স সর্বনিম্ন ২৬ বছর
আবেদনের শেষ তারিখ ২৮ ফেব্রুয়ারি ২০২৩

আবেদন করার প্রক্রিয়া

আবেদনের নিয়ম: আগ্রহীরা jobs.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ২৮ ফেব্রুয়ারি ২০২৩

সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির ক্ষেত্রে সব থেকে গুরুত্বপূর্ণ ধাপ হলো চাকরির আবেদন প্রক্রিয়া।কারন যদি আবেদন প্রক্রিয়া সঠিক ভাবে সম্পন্ন না করতে পারেন তাহলে আপনার চাকরির আবেদন সফলভাবে সম্পন্ন হবে না।এতে করে চাকরি না পাবার সম্ভাবনা থাকে।তাই সকল চাকরির ক্ষেত্রে অবশ্যই খুব ভালোভাবে আবেদন প্রক্রিয়াটি সম্পন্ন করবেন।সবসময় সঠিক তথ্য প্রদান করে আবেদন করার চেষ্টা করবেন।মনে রাখবেন আবেদন প্রক্রিয়ায় কোন ভুল ত্রুটি থাকলে চাকরি পাবেন না।

Leave a Reply