বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ ২৪ জনকে চাকরি দিচ্ছে

0
বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ

বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ (বেজা)- এর নিন্মোক্ত স্থায়ী পদে কর্মচারী নিয়োগের উদ্দেশ্যে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে অনলাইনে আবেদনের জন্য আহবান করা যাচ্ছে। বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষে ০২টি পদে ২৪ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ১২ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন। বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ। আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।

যদি আপনার বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষে চাকরির মাধ্যমে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন। যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন। তবে আবেদন করার ক্ষেত্রে কিছু নিয়মাবলি মেনে তারপর আবেদন করতে হবে। তাই আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো। আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য একটি আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

সংক্ষিপ্ত সার্কুলার বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষে নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠানের নাম বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ
পদের নাম নিচে দেখুন
পদসংখ্যা ২৪ জন
শিক্ষাগত যোগ্যতা কোন স্বীকৃত বোর্ড হতে কম্পিউটার সাইন্স বা সমমানের ডিগ্রী
বেতন ৩৫৫০০ – ৬৭০১০ টাকা
বয়স ১৮-৩০ বছর
কর্মস্থল যে কোনো স্থান
আবেদন প্রক্রিয়া আগ্রহীরা http://beza.teletalk.com.bd/ এর মাধ্যমে আবেদন করতে পারবেন।
আবেদন করার শেষ সময় ১২ ফেব্রুয়ারি ২০২৩

 

বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষে আবেদন এর সার্কুলার

আবেদনের নিয়ম: আগ্রহীরা jobs.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ১২ ফেব্রুয়ারি ২০২৩

সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির ক্ষেত্রে সব থেকে গুরুত্বপূর্ণ ধাপ হলো চাকরির আবেদন প্রক্রিয়া। কারন যদি আবেদন প্রক্রিয়া সঠিক ভাবে সম্পন্ন না করতে পারেন তাহলে আপনার চাকরির আবেদন সফলভাবে সম্পন্ন হবে না।এতে করে চাকরি না পাবার সম্ভাবনা থাকে।তাই সকল চাকরির ক্ষেত্রে অবশ্যই খুব ভালোভাবে আবেদন প্রক্রিয়াটি সম্পন্ন করবেন।সবসময় সঠিক তথ্য প্রদান করে আবেদন করার চেষ্টা করবেন।মনে রাখবেন আবেদন প্রক্রিয়ায় কোন ভুল ত্রুটি থাকলে চাকরি পাবেন না।

সর্বশেষ প্রকাশিত সকল সরকারি এবং বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন সরকারি ও বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।আমাদের ওয়েবসাইটের নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পূর্ণভাবে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।প্রতিদিন নতুন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবাসাইট ভিজিট করতে ভুলবেন না

Leave a Reply