বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেড (বিইওএল) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Beol Job Circular 2022

0
বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেড (বিইওএল) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেড (বিইওএল) নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেড (বিইওএল) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন প্রাইভেট চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।

এডিবল অয়েল লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে।এডিবল অয়েলে চাকরি করতে আগ্রহী যোগ্য ও দক্ষ নাগরিকগণ এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন।তাছাড়া বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেড (বিইওএল) বিভিন্ন সময় বিভিন্ন পদের জন্য জনবল নিয়োগ দিয়ে থাকে। সেই ধারাবাহিকতায় কতৃপক্ষ আবারও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।বরাবরের মতো এবারেও আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেড (বিইওএল) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছি এবং নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনাদের সামনে খুব সুন্দর এবং সহজ ভাবে তুলে ধরেছি।তাই খুব মনোযোগ সহকারে নিচে সার্কুলারটি পড়তে থাকুন।নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে হলে কি কি যোগ্যতা ও অবিজ্ঞতা প্রয়োজন,বয়সসীমা,আবেদন কিভাবে করতে হবে এবং কবে থেকে করতে পারবেন ইত্যাদি বিষয়সহ সকল প্রয়োজনীয় তথ্য নিচের সার্কুলারে তুলে ধরা হলো।

বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেড (বিইওএল) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেডে (বিইওএল) ‘অপারেটর’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ০৭ আগস্ট পর্যন্ত আবেদন করতে পারবেন।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেডে (বিইওএল) ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

চলমান সরকারি চাকরির খবর ২০২২
চলমান বেসরকারি চাকরির খবর ২০২২

বিইওএল নিয়োগ সার্কুলার ২০২২

প্রতিষ্ঠানের নাম বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেড (বিইওএল)
বিভাগের নাম প্রোডাকশন
পদের নাম অপারেটর
পদসংখ্যা নির্ধারিত নয়
শিক্ষাগত যোগ্যতা এইচএসসি/ডিপ্লোমা/ভোকেশনাল ট্রেড কোর্স
অভিজ্ঞতা ০৩-০৫ বছর
বেতন আলোচনা সাপেক্ষে
বয়স নির্ধারিত নয়
কর্মস্থল  নারায়ণগঞ্জ (রূপগঞ্জ)
আবেদন প্রক্রিয়া অনলাইনের মাধ্যমে
আবেদন করার শেষ সময় ০৭ আগস্ট
অফিসিয়াল ওয়েবসাইট www.beol-bd.com

আবেদন করার প্রক্রিয়া

যেভাবে আবেদন করবেন: আগ্রহী প্রার্থীরা এই লিংক এর মাধ্যমে নিয়োগ সংক্রান্ত প্রয়োজনীয় তথ্য জেনে তারপর আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ০৭ আগস্ট ২০২২ পর্যন্ত।

সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির ক্ষেত্রে সব থেকে গুরুত্বপূর্ণ ধাপ হলো চাকরির আবেদন প্রক্রিয়া।কারন যদি আবেদন প্রক্রিয়া সঠিক ভাবে সম্পন্ন না করতে পারেন তাহলে আপনার চাকরির আবেদন সফলভাবে সম্পন্ন হবে না।এতে করে চাকরি না পাবার সম্ভাবনা থাকে।তাই সকল চাকরির ক্ষেত্রে অবশ্যই খুব ভালোভাবে আবেদন প্রক্রিয়াটি সম্পন্ন করবেন।সবসময় সঠিক তথ্য প্রদান করে আবেদন করার চেষ্টা করবেন।মনে রাখবেন আবেদন প্রক্রিয়ায় কোন ভুল ত্রুটি থাকলে চাকরি পাবেন না।

সর্বশেষ প্রকাশিত সকল সরকারি এবং বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন সরকারি ও বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।আমাদের ওয়েবসাইটের নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পূর্ণভাবে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।প্রতিদিন নতুন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবাসাইট ভিজিট করতে ভুলবেন না।

Leave a Reply