বাংলাদেশ কপিরাইট অফিস চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

0
বাংলাদেশ কপিরাইট অফিস নিয়োগ বিজ্ঞপ্তি

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ কপিরাইট অফিসের রাজস্ব খাতভুক্ত নিম্নবর্ণিত শূন্য পদসমূহে অস্থায়ী ভিত্তিতে সরাসরি নিয়োগের জন্য প্রকৃত বাংলাদেশী নাগরিকদের (পুরুষ/মহিলা) নিকট হতে কেবলমাত্র অনলাইনে (http://bco.teletalk.com.bd) দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

বাংলাদেশ কপিরাইট অফিস ০৫টি পদে ০৬ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ২ ফেব্রুয়ারি ২০২৩ পর্যন্ত আবেদন করতে পারবেন। বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ। আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।

সংক্ষিপ্ত সার্কুলার কপিরাইট অফিস বাংলাদেশে নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠানের নাম কপিরাইট অফিস বাংলাদেশ
পদের নাম নিচে দেখুন
পদসংখ্যা ০৬ জন
শিক্ষাগত যোগ্যতা নিচে দেখুন
অভিজ্ঞতা প্রয়োজন নেই
বেতন ৮২৫০ – ৩২২৪০ টাকা
বয়স ১৮-৩০ বছর
কর্মস্থল ঢাকা
আবেদন প্রক্রিয়া অনলাইনের মাধ্যমে http://bco.teletalk.com.bd
আবেদন করার শেষ সময় ২ ফেব্রুয়ারি ২০২৩

 

কপিরাইট অফিস বাংলাদেশে আবেদন ফরম পূরণ এবং পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে অবশ্যই যে শর্তাবলী অনুসরণ করতে হবে।

ক. নিয়োগ বিজ্ঞপ্তিটি www.copyrightoffice.gov.bd এবং http://bco.teletalk.com.bd পাওয়া যাবে।
খ. প্রার্থীদের বয়স ০১.০১.2023 খ্রি: এ ন্যূনতম ১৮ (আঠারো) বছর এবং 25.03.2020 খ্রি: তারিখে যাদের বয়স সর্বোচ্চ ৩০ বছর তারা আবেদনের যোগ্য। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা/প্রতিবন্ধী প্রার্থীদের ২৫.০৩.২০২০, খ্রি: তারিখে যাদের বয়স সর্বোচ্চ ৩২ বছর তারাও আবেদনের যোগ্য। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যাদের পুত্র-কন্যার ক্ষেত্রে বয়সসীমা ৩০ বছর পর্যন্ত।
গ. সংশ্লিষ্ট পদে উপযুক্ত প্রার্থী নির্বাচনের জন্য লিখিত ও মৌখিক পরীক্ষা এবং কম্পিউটার অপারেটর পদের জন্য ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।
ঘ. সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে চাকরিরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতিক্রমে আবেদন করতে হবে। চাকরিরত প্রার্থীদের সকল শর্ত পূরণ সাপেক্ষে আবেদনপত্র পূরণের সময় Departmental Candidate এর ঘরে টিক চিহ্ন দিতে হবে। অন্যদের ক্ষেত্রে এই শর্ত প্রযোজ্য নয়। তবে সকল চাকরিরত প্রার্থীকে মৌখিক পরীক্ষার সময় নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত অনাপত্তি ছাড়পত্রের মূলকপি জমা দিতে হবে।
ঙ. নিয়োগের ক্ষেত্রে সরকারের বিদ্যমান বিধি-বিধান এবং পরবর্তীতে এ সংক্রান্ত বিধি-বিধানের কোন সংশোধন হলে তা অনুসরণ করা হবে।
চ. লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।
ছ. মৌখিক পরীক্ষার সময় জাতীয় পরিচয়পত্রসহ সকল সনদপত্রের মূল কপি প্রদর্শন করতে হবে এবং Application Form সহ সত্যায়িত একসেট ফটোকপি দাখিল করতে হবে। এছাড়া জেলার স্থায়ী বাসিন্দার প্রমাণক হিসেবে ইউনিয়ন পরিষদ/পৌরসভা/সিটি কর্পোরেশন কর্তৃক প্রদত্ত সনদ, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং আবেদনকারী মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা হলে আবেদনকারী যে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা তার মুক্তিযোদ্ধা সনদের সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে। জ. কর্তৃপক্ষ বিজ্ঞপ্তিতে উল্লিখিত পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি এবং বিজ্ঞপ্তি বাতিল করার অধিকার সংরক্ষণ করেন।
ঝ. নিয়োগ সংক্রান্ত বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।

বাংলাদেশ কপিরাইট অফিস চাকরির সম্পূর্ণ সার্কুলার

Leave a Reply