বাংলাদেশ টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Textile Mill Association Job Circular 2022

টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশন নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

বাংলাদেশ টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশন নিয়োগ

বাংলাদেশ টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: বেসরকারি খাতের বস্ত্রকলমালিকদের সংগঠন বাংলাদেশ টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশন (বিটিএমএ) জনবল নিয়োগে বিজ্ঞপ্তি দিয়েছে। সংগঠনটি রিসার্চ অফিসার পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের ডাকযোগে বা কুরিয়ারে প্রয়োজনীয় কাগজপত্রসহ সিভি পাঠাতে হবে।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আপনিও নিম্নবর্ণিত ঠিকানায় একটি সিভি পাঠাতে পারেন।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার টেক্সটাইল মিলসে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

আরো দেখতে পারেন: গাজীপুর জাতীয় বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশন নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম রিসার্চ অফিসার
পদসংখ্যা ৩ জন
বেতন স্কেল ২৯,০০০-৬৩,৪০০ টাকা
সুযোগ-সুবিধা প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি, স্বাস্থ্যবিমাসহ প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে
বয়স ৩০ জুন ২০২২ তারিখে প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩৫ বছর হতে হবে
যোগ্যতা স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতি/পরিসংখ্যান/বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে অন্তত তিনটি পরীক্ষায় প্রথম শ্রেণি/বিভাগ/জিপিএ/সিজিপিএ থাকতে হবে।
অবিজ্ঞতা স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতি/পরিসংখ্যান/বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে অন্তত তিনটি পরীক্ষায় প্রথম শ্রেণি/বিভাগ/জিপিএ/সিজিপিএ থাকতে হবে।

আবেদন করার নিয়ম

আবেদন যেভাবে করবেন: আগ্রহী প্রার্থীদের দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতা সব সনদ ও অভিজ্ঞতা সনদের ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত ডাকযোগে বা কুরিয়ারের মাধ্যমে পাঠাতে হবে। খামের ওপর অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে।

সিভি পাঠানোর ঠিকানা: প্রেসিডেন্ট, বাংলাদেশ টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশন (বিটিএমএ), ইউনিক ট্রেড সেন্টার (লেভেল-৮), ৮, পান্থপথ, কারওয়ান বাজার, ঢাকা।

আবেদনের শেষ সময়: ৩০ মে ২০২২ পর্যন্ত আবেদন করতে পারবেন।

চলমান ৩টি সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন
১.বাংলাদেশ ব্যাংক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি
২.বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি 
৩.দুর্নীতি দমন কমিশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

টেক্সটাইল মিলস চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।তাছাড়া চলমান সকল সরকারি চাকরির বিজ্ঞপ্তি জানতে ভিজিট করুন সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।

Leave a Reply