বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Government Job Circular 2022

বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

ডাটা সেন্টার কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড (BDCCL) এর নিম্নবর্ণিত শূণ্য পদে সরাসরি জনবল নিয়ােগের লক্ষ্যে যােগ্যতাসম্পন্ন প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে অনলাইনে দরখাস্তের আহ্বান জানিয়ে ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড নিয়োগ ২০২২ প্রকাশ হয়েছে । বিডিসিসিএল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অনুসারে যোগ্যতাপূরণ সাপেক্ষে আবেদন করতে পারেন আপনিও।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানিতে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি নিয়োগ

১। পদের নাম: ব্যবস্থাপক ক্লাউড ও সাইবার নিরাপত্তা
পদের সংখ্যা: ০১টি
আবেদন যোগ্যতা: সরকার অনুমােদিত বিশ্ববিদ্যালয় থেকে CSE/CS/IT/ECE/EECE/ সমতুল্য বিষয়ে নুন্যতম স্নাতক ডিগ্রী । সরকারি/বেসরকারি প্রতিষ্ঠানে সহকারী প্রােগ্রামার/সমপদে নূন্যতম ০৫ বছরের চাকুরির অভিজ্ঞতা থাকতে হবে। ডাটা সেন্টার পরিচালনা সংক্রান্ত সার্টিফিকেটধারীদের অগ্রাধিকার দেয়া হবে ।
বেতন-স্কেল: ৫০,০০০ – ৮৪,৪৭৫/- টাকা

আরো দেখুনঃ বিএএফ শাহীন কলেজে চাকরির সুযোগ

২। পদের নাম: সহকারি ব্যবস্থাপক (লেজিসটিক)
পদের সংখ্যা: ০১টি
আবেদন যোগ্যতা: সরকার অনুমােদিত বিশ্ববিদ্যালয় থেকে Finance/Accounting/ Management/HRM/সমতুল্য বিষয়ে নূন্যতম স্নাতক ডিগ্রী । Procurement/Supply Chain Management/Personnel Management বিষয়ে ডিপ্লোমা ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেয়া হবে।
বেতন-স্কেল: ৪০,০০০-৬৭,৫৮০/- টাকা

প্রয়োজনীয় তথ্য: উক্ত পদ সমূহে সরাসরি নিয়ােগের ক্ষেত্রে শিক্ষা জীবনের সকল স্তরে নূন্যতম ২য় বিভাগ/শ্রেণী/সমমান GPA/CGPA (GPA >= 2.00 এবং CGPA 4.00 এর স্কেলে CGPA >= 2.25 এবং CGPA 5.00 এর স্কেলে CGPA >= 3.00) থাকতে হবে । প্রার্থীর বয়স নিয়ােগ বিজ্ঞপ্তি জারীর তারিখ পর্যন্ত গণনা করা হবে।

আবেদন করার নিয়ম

আবেদন করার পদ্ধতি: আগ্রহী প্রার্থীরা অনলাইন নিয়োগ পোর্টালের এই লিংক এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদন ফি: আবেদনের উক্ত পদ সমূহে প্রার্থীদেরকে ১০০০(এক হাজার) টাকা বিকাশ/রকেট/নগদ এর মাধ্যমে আবেদন ফি পরিশােধপূর্বক অনলাইন (বিস্তারিত অনলাইন ফর্মে পাওয়া যাবে) আবেদন করতে হবে।

আবেদন করার শেষ সময়: ০৫ জুন ২০২২ তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে (বিকাল ৫:০০ ঘটিকা) আবেদন করতে হবে।

চলমান ৩টি সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন
১.বাংলাদেশ ব্যাংক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি
২.বাংলাদেশ নৌবাহিনী চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি
৩.বাংলাদেশ আনসার চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 

Leave a Comment