বাংলাদেশ প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্ট (বিপিকেটি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Government Job Circular 2022

0
বাংলাদেশ প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্ট (বিপিকেটি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্ট (বিপিকেটি) নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্ট (বিপিকেটি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। সরকারি চাকরি করতে আগ্রহী যোগ্য ও দক্ষ নাগরিকগণ এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন।তাছাড়া বাংলাদেশ প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্ট (বিপিকেটি) বিভিন্ন সময় বিভিন্ন পদের জন্য জনবল নিয়োগ দিয়ে থাকে। সেই ধারাবাহিকতায় কতৃপক্ষ আবারও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।বরাবরের মতো এবারেও আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশ প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্ট (বিপিকেটি) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছি এবং নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনাদের সামনে খুব সুন্দর এবং সহজ ভাবে তুলে ধরেছি।তাই খুব মনোযোগ সহকারে নিচে সার্কুলারটি পড়তে থাকুন।নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে হলে কি কি যোগ্যতা ও অবিজ্ঞতা প্রয়োজন,বয়সসীমা,আবেদন কিভাবে করতে হবে এবং কবে থেকে করতে পারবেন ইত্যাদি বিষয়সহ সকল প্রয়োজনীয় তথ্য নিচের সার্কুলারে তুলে ধরা হলো।

প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আপনি কি একটি সরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল সরকারি চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি।বর্তমানে সরকারি চাকরি পাওয়া ভাগ্যের ব্যাপার। যদি আপনি সরকারি চাকরি প্রার্থী হয়ে থাকেন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।কারন সম্পূর্ণ নতুন একটি সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আপনাদের সামনে তুলে ধরেছি।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।

সর্বশেষ প্রকাশিত সকল সরকারি এবং বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের ওয়েবাসাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন সরকারি ও বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।এবং আপনি চাইলে আপনার আত্মীয় স্বজন কিংবা পরিচিত অন্য কেউ যাদের একটি সরকারি চাকরির খুব দরকার তাদের সাথে এই বিজ্ঞপ্তিটি শেয়ার করতে পারেন।পাশাপাশি তারা যেনো এরকম আরো নতুন সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে পেতে পারে তাই তাদের সাথে আমাদের ওয়েবসাইটটি শেয়ার করতে পারেন।আমাদের ওয়েবসাইটের নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পূর্ণভাবে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।প্রতিদিন নতুন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবাসাইট ভিজিট করতে ভুলবেন না।

বাংলাদেশ প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্ট (বিপিকেটি) নিয়োগ

বাংলাদেশ প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্ট (বিপিকেটি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: বাংলাদেশ প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্টের (বিপিকেটি) একটি প্রকল্পে ১৯৪৪ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ১৪ জুলাই পর্যন্ত আবেদন করতে পারবেন। বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার সরকারি চাকরির মাধ্যমে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।তবে আবেদন করার ক্ষেত্রে কিছু নিয়মাবলি মেনে তারপর আবেদন করতে হবে।তাই আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য একটি আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

সংক্ষিপ্ত সার্কুলার বাংলাদেশ প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্ট নিয়োগ ২০২২

প্রতিষ্ঠানের নাম বাংলাদেশ প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্ট (বিপিকেটি)
প্রকল্প সংখ্যা ০১টি
লোকসংখ্যা ১৯৪৪ জন
চাকরির ধরন স্থায়ী
বেতন নিচে দেখুন
বয়স ১৮-৩০ বছর
প্রকাশের তারিখ ২১ জুন
যোগ্যতা নিচে দেখুন
আবেদন প্রক্রিয়া সরাসরি
আবেদন শুরুর তারিখ চলমান
আবেদন করার শেষ সময় ১৪ জুলাই
অফিসিয়াল ওয়েবসাইট https://socialprotection.gov.bd

বাংলাদেশ প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্ট (বিপিকেটি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদন করার প্রক্রিয়া

আবেদনের ঠিকানা: ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্ট, বাড়ি নং-১৪, নিচ তলা, রোড নং-০৬, সেনপাড়া, মীরপুর-১০, ঢাকা-১২১৬।

আবেদন ফি: ১ নং পদের জন্য ৫০০ টাকা, ২ নং পদের জন্য ৩০০ টাকা, ৩-৫ পদের জন্য ২০০ টাকা, ৬-৭ নং পদের জন্য ১৫০ টাকা সোনালী ব্যাংকে জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়: ১৪ জুলাই ২০২২ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির ক্ষেত্রে সব থেকে গুরুত্বপূর্ণ ধাপ হলো চাকরির আবেদন প্রক্রিয়া।কারন যদি আবেদন প্রক্রিয়া সঠিক ভাবে সম্পন্ন না করতে পারেন তাহলে আপনার চাকরির আবেদন সফলভাবে সম্পন্ন হবে না।এতে করে চাকরি না পাবার সম্ভাবনা থাকে।তাই সকল চাকরির ক্ষেত্রে অবশ্যই খুব ভালোভাবে আবেদন প্রক্রিয়াটি সম্পন্ন করবেন।সবসময় সঠিক তথ্য প্রদান করে আবেদন করার চেষ্টা করবেন।মনে রাখবেন আবেদন প্রক্রিয়ায় কোন ভুল ত্রুটি থাকলে চাকরি পাবেন না।

চলমান ৩টি সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন
১. বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
২. বাংলাদেশ আনসার ভিডিপি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
৩. বাংলাদেশ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Leave a Reply