জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় চাকরির বিজ্ঞপ্তি

0
জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় চাকরির বিজ্ঞপ্তি

বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশনের সদস্যের ০৩ (তিন)টি শূণ্য পদ পূরণের জন্য নিম্নবর্ণিত শর্ত সাপেক্ষে বাংলাদেশী নাগরিকদের নিকট হতে সাম্প্রতিক তোলা ০৪ (চার) কপি পাসপোর্ট সাইজের ছবি, জীবন-বৃত্তান্ত এবং শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সংক্রান্ত সকল সনদের সত্যায়িত ফটোকপিসহ দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

সদস্য পদে নিয়োগের জন্য প্রার্থীগণকে নিম্নবর্ণিত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।

ক. বিদ্যুৎ বা ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স বিষয়ে কমপক্ষে স্নাতক ডিগ্রীধারী প্রকৌশলী;
খ. ভূ-বিজ্ঞান, ভূ-তত্ত্ব ও খনিজ বিদ্যা, আইন, অর্থনীতি, হিসাববিজ্ঞান, ব্যবসায়-প্রশাসন, ব্যবস্থাপনা, ফিন্যান্স, ব্যাংকিং, মার্কেটিং, লোক- প্রশাসন, রসায়ন, পদার্থবিদ্যা অথবা ফলিত পদার্থবিদ্যা বিষয়ে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে কমপক্ষে স্নাতকোত্তর ডিগ্রীধারী; অথবা কেমিক্যাল, বা পেট্রোলিয়াম বিষয়ে কমপক্ষে স্নাতক ডিগ্রীধারী প্রকৌশলী এবং
গ. দফা (ক) অথবা (খ) তে উল্লিখিত সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ১৫(পনের) বৎসরের বাস্তব কর্ম অভিজ্ঞতা।
ঘ. দফা (ক) তে উল্লিখিত বিষয়ে একজন এবং দফা (খ) তে উল্লিখিত বিষয়ে দুইজন সদস্য নিয়োগ করা হবে।

আবেদনের নিয়ম:

সিনিয়র সচিব, জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়, ঢাকা বরাবর ২(দুই) সেট আবেদনপত্র (সকল সংলগ্নীসহ) আগামী ১৫ জানুয়ারি, ২০২৩ তারিখ রবিবার বিকাল ৪.০০ টার মধ্যে সরাসরি/রেজিস্টার্ড ডাকযোগে/ইমেইলযোগে ([email protected]) দাখিল/প্রেরণ করতে হবে। চাকরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে নির্ধারিত তারিখ ও সময়ের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। নির্ধারিত তারিখের পর প্রাপ্ত আবেদনপত্র গ্রহণযোগ্য হবে না। এ বিজ্ঞপ্তিটি www.emrd.gov.bd, www.powerdivision.gov.bd এবং www.berc.org.bd ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

আবেদনের শেষ সময়: ১৫ জানুয়ারি ২০২৩

Leave a Reply