বিপিএসসি ২৪২২ জন নার্স নিয়োগ দিচ্ছে | নার্সের বিশাল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

0
বিপিএসসি নিয়োগ বিজ্ঞপ্তি

আপনি কি একটি সরকারি চাকরির খোঁজ করছেন? আশা করি হ্যা,কারন আজকাল সরকারি চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। বর্তমানে সরকারি চাকরি পাওয়া ভাগ্যের ব্যাপার। যদি আপনি সরকারি চাকরি প্রার্থী হয়ে থাকেন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন। কারন সম্পূর্ণ নতুন একটি সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আপনাদের সামনে তুলে ধরেছি। বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (বিপিএসসি) সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।

সর্বশেষ প্রকাশিত সকল সরকারি এবং বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের ওয়েবাসাইটে সবার আগে প্রকাশ করে থাকি। তাই প্রতিদিন প্রকাশিত নতুন সরকারি ও বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।

বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (বিপিএসসি) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৩

বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (বিপিএসসি) মাধ্যমে ‘সিনিয়র স্টাফ নার্স ও ডিপ্লোমা নার্স’ পদে ২ হাজার ৪২২ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ০৭ মার্চ পর্যন্ত আবেদন করতে পারবেন। বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ। আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।

তবে আবেদন করার ক্ষেত্রে কিছু নিয়মাবলি মেনে তারপর আবেদন করতে হবে। তাই আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো। আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য একটি আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

সংক্ষিপ্ত সার্কুলার বিপিএসসি নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠানের নাম বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (বিপিএসসি)
পদের নাম নিচে দেখুন
পদসংখ্যা ২৪২২ জন
শিক্ষাগত যোগ্যতা নিচে দেখুন
বেতন নিচে দেখুন
বয়স ১৮-৩০ বছর
আবেদন প্রক্রিয়া অনলাইনের মাধ্যমে
আবেদন করার শেষ সময় ২৫ নভেম্বর ২০২৩

 

নিয়োগ বিজ্ঞপ্তির সম্পূর্ণ পিডিএফ ডাওনলোড করুন

ডওনলোড

আবেদনের নিয়ম: আগ্রহীরা http://bpsc.teletalk.com.bd/ এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ২৫ নভেম্বর ২০২৩।

Leave a Reply