বিভাগীয় কমিশনাদের কার্যালয় একাধিক পদে চাকরি

0
বিভাগীয় কমিশনাদের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

বিভাগীয় কমিশনাদের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : প্রকাশ হয়েছে । জনপ্রশাসন মন্ত্রণালয়, উদ্বৃত্ত কর্মচারী শাখার ৩০ অক্টোবর ২০২২ তারিখের নির্দেশনা মতে বিভাগীয় কমিশনার অফিসের কর্মচারী নিয়োগ বিধিমালা, ২০২০-এর আলোকে বিভাগীয় কমিশনারের কার্যালয়, রংপুর বিভাগ, রংপুর-এর নিম্নবর্ণিত শূন্য পদসমূহে নিয়োগের জন্য রংপুর বিভাগের আওতাধীন সকল জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিম্নলিখিত শর্তে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রবর্তিত চাকরির আবেদনের মডেল ফরমে/নির্ধারিত ফরমে http://rangpurdiv.teletalk.com.bd এ দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। উক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে ১১ টি পদে ৪০ জনকে নিয়োগ দিবে।

বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ। আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি। যদি আপনার বিভাগীয় কমিশনাদের কার্যালয় চাকরির মাধ্যমে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন। যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।

তবে আবেদন করার ক্ষেত্রে কিছু নিয়মাবলি মেনে তারপর আবেদন করতে হবে। তাই আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো। আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য একটি আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

 

বিভাগীয় কমিশনাদের কার্যালয় আবেদন এর পদ সমূহ

কমিশনারের কার্যালয় আবেদন এর শর্তাবলী

 

আবেদন নিয়ম: আগ্রহীরা http://rangpurdiv.teletalk.com.bd এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ২২ ফেব্রুয়ারি ২০২৩

Leave a Reply