বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় সিলেটে ২৯ জনের চাকরি দিবে

0
বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের আওতাধীন বন অধিদপ্তরের নিম্নবর্ণিত রাজস্বখাতভুক্ত শূন্য পদসমূহে অস্থায়ী ভিত্তিতে সরাসরি নিয়োগের জন্য বাংলাদেশী প্রকৃত নাগরিকদের নিকট হতে নিম্নবর্ণিত শর্তসাপেক্ষে অনলাইনে (http://bfdcfwncc.teletalk.com.bd ওয়েবসাইটে) দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। অনলাইন (Online) ব্যতীত কোন আবেদন গ্রহণ করা হবে না।

বন অধিদপ্তরে ০২টি পদে ২৯ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ১৬ ফেব্রুয়ারি ২০২৩ পর্যন্ত আবেদন করতে পারবেন। বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ। আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।

যদি আপনার বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় সিলেটে চাকরির মাধ্যমে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন। যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন। তবে আবেদন করার ক্ষেত্রে কিছু নিয়মাবলি মেনে তারপর আবেদন করতে হবে। তাই আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো। আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য একটি আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

সংক্ষিপ্ত সার্কুলার বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠানের নাম বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয়
পদের নাম ফরেস্ট গার্ড , অফিস সহায়ক
পদসংখ্যা ২৯ জন
শিক্ষাগত যোগ্যতা নিচে দেখুন
অভিজ্ঞতা নিচে দেখুন
বেতন নিচে দেখুন
বয়স ১৮-৩০ বছর
কর্মস্থল সিলেট
আবেদন প্রক্রিয়া আগ্রহীরা http://bfdcfwncc.teletalk.com.bd এর মাধ্যমে আবেদন করতে পারবেন।
আবেদন করার শেষ সময় ১৬ ফেব্রুয়ারি ২০২৩

 

বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় আবেদন ফরম পূরণ ও নিয়োগের আবেদন সংক্রান্ত শর্তাবলী

আবেদন শুরুর ২৩/০১/২০২৩ খ্রিঃ তারিখে আবেদনকারীর বয়স ১৮-৩০ বৎসরের মধ্যে হতে হবে। মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র- কন্যা ও শারীরিক প্রতিবন্ধীদের জন্য সর্বোচ্চ বয়স ৩২ বৎসর এবং মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যার পুত্র-কন্যাদের জন্য সর্বোচ্চ বয়স ৩০ বৎসর হতে হবে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের ২২ সেপ্টেম্বর, ২০২২ খ্রিঃ তারিখের 05.00.0000.170.11.0১৭.২০-১৪৯ নম্বর স্মারকের নির্দেশনা অনুযায়ী ২৫/০৩/২০২০ খ্রিঃ তারিখে যে সকল প্রার্থীর বয়স সর্বোচ্চ বয়সসীমার মধ্যে রয়েছে সে সকল প্রার্থীও আবেদন করতে পারবেন। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়।
২. সরকারি, আধাসরকারি বা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীগণকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতিক্রমে আবেদন করতে হবে। অনলাইনে আবেদনপত্র পূরণ সংক্রান্ত নিয়মাবলী ও শর্তাবলী বন অধিদপ্তরের ওয়েবসাইট http://www.bforest.gov.bd এ পাওয়া যাবে। পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীকে http://bfdcfwncc.teletalk.com.bd ওয়েবসাইটে নির্ধারিত আবেদনপত্র পূরণ করে অনলাইনে রেজিস্টেশন কার্যক্রম এবং ফি জমা প্রদান করতে হবে।

আবেদনের নিয়ম: আগ্রহীরা http://bfdcfwncc.teletalk.com.bd এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ১৬ ফেব্রুয়ারি ২০২৩।

Leave a Reply