বুয়েটে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | BUET Job Circular 2022

0
বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বুয়েটে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

বুয়েটে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

বুয়েটে চাকরির নিয়োগ ২০২২

বুয়েটে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) কর্মকর্তা পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ উচ্চ শিক্ষাপ্রতিষ্ঠানে বিভিন্ন বিভাগে ৯ জন কর্মকর্তা নেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(বুয়েটে) ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের বিবরণ:
১. প্রো-ভাইস চ্যান্সেলর অফিস
সহকারী রেজিস্ট্রার (কো-অর্ডিনেশন)-এর ১টি স্থায়ী পদ।
বেতন স্কেল: ২৯,০০০-৬৩,৪১০ টাকা

২. পানি সম্পদ কৌশল বিভাগ
সহকারী এক্সপেরিমেন্টাল ইঞ্জিনিয়ারের ১টি স্থায়ী পদ।
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা

৩. ডাইরেক্টরেট অব কন্টিনিউইং এডুকেশন
(ক) প্রশাসনিক অফিসারের ১টি স্থায়ী পদ।
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা
(খ) সায়েন্টিফিক অফিসারের ৪টি স্থায়ী পদ।
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা

►► আরো দেখতে পারেন : সমরাস্ত্র কারখানায় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
►► আরো দেখতে পারেন : বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষে চাকরি ২০২২

৪. বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল
সহকারী মহিলা ওয়ার্ডেন-এর ১টি স্থায়ী পদ।
বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা

৫. তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগ
সহকারী টেকনিক্যাল অফিসারের ১টি স্থায়ী পদ।
বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা

আবেদন করার নিয়ম

যেভাবে আবেদন করবেন
বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদন ফরম এই ওয়েবসাইট (regoffice.buet.ac.bd) থেকে ডাউনলোড করতে হবে। ১২ সেট আবেদনপত্র রেজিস্ট্রার বরাবর পাঠাতে হবে। নিয়োগসংক্রান্ত আরও বিস্তারিত জানা যাবে এ লিংকে (https://regoffice.buet.ac.bd/wp-content/uploads/2022/03/Adv_ofcr_30_03_22.pdf)

আবেদন ফি
কম্পট্রোলার বুয়েটের অনুকূলে ৭৫০ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার অথবা কম্পট্রোলার অফিসের নির্ধারিত জমা রশিদের মাধ্যমে সোনালী ব্যাংক বুয়েট শাখায় নগদ টাকা জমা দিতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২০ এপ্রিল, ২০২২ পর্যন্ত।

 

Leave a Reply