বুয়েটে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Buet Job Circular 2022

বুয়েটে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বুয়েটে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : আপনি কি একটি সরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল সরকারি চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

►► নতুন বিজ্ঞপ্তি দেখুন : সমবায় অধিদপ্তরে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
►► নতুন বিজ্ঞপ্তি দেখুন নৌবাহিনীতে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) উন্নয়নমূলক কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে প্রধান প্রকৌশলীর কার্যালয়ে অস্থায়ী ভিত্তিতে স্থপতি নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তিতে উল্লেখিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারেন যে কেউ।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(বুয়েটে) ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

বিশ্ববিদ্যালয়ে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (সংক্ষেপে: বুয়েট) হচ্ছে বাংলাদেশের শীর্ষস্থানীয় প্রকৌশল-সম্পর্কিত উচ্চশিক্ষা প্রতিষ্ঠান। এটি ঢাকা শহরের পলাশী এলাকায় অবস্থিত।কারিগরি শিক্ষা প্রসারের জন্য ১৮৭৬ সালে ঢাকা সার্ভে স্কুল নামে প্রতিষ্ঠিত স্কুলটি পরবর্তীতে আহসানউল্লাহ স্কুল অব ইঞ্জিনিয়ারিংয়ে পরিণত হয়। বাংলাদেশের স্বাধীনতার পরে এর নাম হয় বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়।

সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম: স্থপতি
পদসংখ্যা:
যোগ্যতা: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় থেকে স্থাপত্য বিষয়ে স্নাতক ডিগ্রি এবং কমপক্ষে ১০ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
চাকরির ধরন: খণ্ডকালীন
অফিস সময়: সপ্তাহে তিন দিন। সকাল ৯টা থেকে বিকেল ৫টা।
বেতন ও সুযোগ-সুবিধা: সর্বসাকুল্যে মাসিক বেতন ৪৬,৪৪০ টাকা। এ ছাড়া বছরে একটি নববর্ষ ভাতা ও দুটি উৎসব ভাতা রয়েছে।

বুয়েটে চাকরির আবেদন প্রক্রিয়া

আবেদন যেভাবে করবেন
প্রার্থীকে সাদা কাগজে নাম, মাতার নাম, পিতার নাম, স্থায়ী ও বর্তমান ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, জাতীয়তা, জন্মতারিখ, জাতীয় পরিচয়পত্রের কপি, সদ্য তোলা পাসপোর্ট সাইজের দুই কপি ছবি ও মুঠোফোন নম্বর উল্লেখ করে সব সনদের সত্যায়িত কপি এবং নিজ ঠিকানাসংবলিত ফেরত খামসহ আবেদনপত্র পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: রেজিস্ট্রার, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়, ঢাকা।

আবেদনের শেষ তারিখ: আগামী ৬ এপ্রিল পর্যন্ত।

Leave a Reply