বেসরকারি সংস্থায় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Private Job Circular 2022

বেসরকারি সংস্থায় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বেসরকারি সংস্থায় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : বেসরকারি উন্নয়ন সংস্থা হিড বাংলাদেশ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি হিসাবরক্ষক পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরনের সাপেক্ষে আবেদন করতে পারবে যেকেউ।তাই আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার বেসরকারি সংস্থায় ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।

►► আরো দেখো: বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউটে চাকরি ২০২২
►► আরো দেখোসরকারি প্রাথমিক বিদ্যালয়ে নিয়োগ ২০২২

নতুন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নাম: শাখা হিসাবরক্ষক
পদসংখ্যা: ১৫
চাকরির ধরন: ফুলটাইম
কর্মস্থল: বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন: মাসিক বেতন ১৮,০০০ থেকে ২০,০০০ টাকা। চাকরি স্থায়ী হলে মাসিক বেতন হবে ২১,৩৫০ থে‌কে ২৪,৮২৫ টাকা।
যোগ্যতা: বাণিজ্য বিভাগে স্নাতক ডিগ্রি থাকতে হবে। অ্যাকাউন্টস/মাইক্রোফাইন্যান্স-সংশ্লিষ্ট কাজে ন্যূনতম ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। পিকেএসএফ প‌রিচা‌লিত ক্ষুদ্রঋণ কর্মসূচির হিসাব প‌রিচালনার অভিজ্ঞতা থাকলে অগ্রা‌ধিকার দেওয়া হ‌বে। প্রার্থীর বয়স ২৫-৩৫ বছরের মধ্যে হতে হবে। কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে। নারী ও পুরুষ উভয় আবেদন করতে পারবেন।

অতিরিক্ত আবশ্যক

  • বয়স 25 থেকে 35 বছর
  • উভয় পুরুষ এবং মহিলা আবেদন করার অনুমতি দেওয়া হয়
  • কম্পিউটার আপনাকে অবশ্যই।
  • সময়নিষ্ঠ, কর্মশীল, পরিশ্রমী হতে হবে।
  • PKS প্রিচালিত নির্দেশক কর্মসু‌চির সমান পরীনার জ্ঞানতাকে অগ্রাধিকার দেওয়া হবে
  • এ্যা ডিসেন্টস/ মাইক্রোফিন্যান্স আপনার নূন্যতম ১ বছর।
  • PKSF ফান্ডকৃত প্রতিষ্ঠানে পরিচয় অগ্রগতি।

অন্যান্য সুযোগ-সুবিধা: ছয় মাস প্রবেশনারিকালে মোবাইল বিল, লাঞ্চ ভাতা ও যাতায়াত ভাতা পাবেন। প্রবেশনারি সময় শেষ হলে উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, ছুটি ভাতা, মোবাইল বিল, দুপুরের খাবার ভাতা, যাতায়াত, ইনসেনটিভ, চিকিৎসা তহবিল, আনুষঙ্গিক বিমাসুবিধা, সার্টিফিকেটসহ দীর্ঘমেয়াদি সেবা, অক্ষমতা সুবিধা (বিধি মোতাবেক) প্রভৃতি দেওয়া হবে।

বেসরকারি সংস্থায় চাকরির আবেদন প্রক্রিয়া

আবেদন যেভাবে করবেন
আগ্রহী প্রার্থীদের এই লিংকে লগইন করে আবেদন করতে হবে। আবেদনের আগে এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২৫ মার্চ ২০২২ পর্যন্ত।

Leave a Reply