ব্র্যাকে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ । Brac Job Circuler 2022

ব্র্যাকে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাকে ‘ড্রাইভার’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ১৫ মার্চ পর্যন্ত আবেদন করতে পারবেন।আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।বিজ্ঞপ্তিতে বর্ণিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ।যদি আপনি মনে করেন ব্র্যাকে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর জন্য আপনি যোগ্য প্রার্থী তাহলে আপনিও আবেদন করতে পারেন।

ব্র্যাক একটি আন্তর্জাতিক দাতব্য সংস্থা। এটি বিশ্বের অন্যতম বৃহত্তর উন্নয়নমূলক সংস্থা। বাংলাদেশের স্বাধীনতার পর ১৯৭২ সালে স্যার ফজলে হাসান আবেদ এই সংস্থাটি প্রতিষ্ঠা করেন। বাংলাদেশের ৬৪টি জেলাসহ এশিয়া, আফ্রিকা এবং আমেরিকার ১৩টি দেশে এটির কার্যক্রম রয়েছে। ব্র্যাক এর দাবি অনুযায়ী বর্তমানে তাদের প্রতিষ্ঠানে প্রায় ০১ (এক) লক্ষ এর মত কর্মী কাজ করে থাকেন। তবে এদের মধ্যে ৭০ ভাগই নারী কর্মী। ব্র্যাকের পরিষেবার আওতায় আছে ১২৬ মিলিয়ন লোক। একটি সামাজিক উদ্যোগের মাধ্যমে প্রতিষ্ঠানটি নিজস্ব তহবিলযুক্ত দুগ্ধ, খাদ্য, কৃষি, গবাধি পশুর খামার ও হস্তশিল্পসহ বিভিন্ন ধরনের প্রকল্প অন্তর্ভুক্ত করে থাকে। বর্তমানে বিশ্বের প্রায় ১৪টি দেশে প্রতিষ্ঠানটির কার্যক্রম রয়েছে।

ব্র্যাকে চাকরির সুযোগ ২০২২

পদের নাম: ড্রাইভার
পদসংখ্যা: নির্ধারিত নয়
চাকরির ধরন: চুক্তিভিত্তিক
প্রার্থীর ধরন: নারী-পুরুষ
বয়স: নির্ধারিত নয়
বেতন: ঢাকা
শিক্ষাগত যোগ্যতা:যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কমপক্ষে অষ্টম শ্রেণী পাশসহ মোটরযান চালনার লাইসেন্স থাকতে হবে। ভারী মোটরযান চালনার লাইসেন্স প্রাপ্তদের অগ্রাধিকার দেওয়া হবে।
অভিজ্ঞতা: ০৫ বছর
লাইসেন্স: বৈধ ড্রাইভিং লাইসেন্স

  • কাজের দায়িত্ব
    সংস্থার ব্যবস্থা অনুযায়ী যানবাহন চালনা করা।
    ডিউটি ​​শুরু আগে লুব্রিক্যান্ট, ফুয়েল, কুল, ব্রেক, লাইট ইত্যাদি পরিক্ষা করা এবং যানবাহন পরিষ্কার পরিচ্ছন্নতা বজার রাখা।
    দায়িত্ব পালন করা নিরাপত্তা রক্ষা করা এবং রাখা ট্রাফিক নিয়মানুযায়ী
    দায়িত্ব পালন শেষ ধাপ পর যানবাহনটি পরিচ্ছন্ন করে রাখা।

ব্র্যাকে চাকরির আবেদন প্রক্রিয়া

►► আরো দেখো: বাংলাদেশ তাঁত বোর্ডে চাকরির সুযোগ ২০২২
►► আরো দেখোজাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদনের নিয়ম: আগ্রহীরা jobs.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ১৫ মার্চ ২০২২ পর্যন্ত।

 

Leave a Reply