Friday, December 9, 2022
Homeএনজিও চাকরিব্র্যাক ইন্টারন্যাশনালে চাকরি ২০২২ । BRAC International Job Circular 2022

ব্র্যাক ইন্টারন্যাশনালে চাকরি ২০২২ । BRAC International Job Circular 2022

ব্র্যাক ইন্টারন্যাশনালে চাকরি ২০২২

বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক ইন্টারন্যাশনাল জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের লার্নিং অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।সকল সাধারণ নাগরিকগন আবেদনের যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন। যদি আপনি নিজেকে ব্র্যাক ইন্টারন্যাশনালে চাকরি ২০২২ এর জন্য যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও ব্র্যাক ইন্টারন্যাশনালে চাকরির জন্য আবেদন করতে পারেন।

ব্র্যাক ইন্টারন্যাশনালে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার
পদসংখ্যা: অনির্ধারিত
চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: ঢাকা
বেতন: আলোচনা সাপেক্ষে
যোগ্যতা: যেকোনো বিষয়ে কমপক্ষে স্নাতক ডিগ্রি থাকতে হবে।
অভিজ্ঞতা: ট্রেনিং অ্যান্ড ডেভেলপমেন্টে অন্তত ৭ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ব্যবস্থাপনাসংক্রান্ত পদে ৫ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনে দক্ষ হতে হবে। ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে।

BRAC International Job Circular 2022

অতিরিক্ত আবশ্যক
1.প্রশিক্ষণ পরিচালনায় দক্ষ ব্যক্তিদের প্রয়োজন বিশ্লেষণ, মডিউল বিকাশ এবং ক্ষমতা বিকাশের প্রোগ্রাম ডিজাইন করা
2.পেশাদার, একটি দ্রুত গতিশীল এবং গতিশীল পরিবেশে সব স্তরে শক্তিশালী কাজের সম্পর্ক এবং প্রভাব তৈরি করতে গ্রাভিটাসের সাথে জড়িত;
3.কোচিং, মেন্টরিং এবং ফিডব্যাক দক্ষতা থাকা
4.পাওয়ারপয়েন্ট প্রেজেন্টেশনে শক্তিশালী সুবিধা প্রদানের দক্ষতা এবং দক্ষতা
5.একটি শক্তিশালী দলের খেলোয়াড় হতে হবে এবং একটি ইতিবাচক এবং দৃঢ় মানসিকতার প্রতিফলন, একটি পরিবর্তন এজেন্ট হিসাবে কাজ করুন
6.বিভিন্ন সময় অঞ্চলে কাজ করার জন্য নমনীয়
7.স্বাচ্ছন্দ্যে বিভিন্ন সংস্কৃতির মানুষের সাথে কাজ করতে পারেন
8.ইংরেজি যোগাযোগে দক্ষ
9.প্রশিক্ষণ ও উন্নয়ন ফাংশনে কমপক্ষে 7 বছরের কাজের অভিজ্ঞতা এবং 5 বছরের ব্যবস্থাপক ভূমিকায়।

চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

কাজের প্রসঙ্গ
ব্র্যাক একটি পুরষ্কারপ্রাপ্ত আন্তর্জাতিক বেসরকারী উন্নয়ন সংস্থা, যেখানে সকল প্রকার শোষণ ও বৈষম্য থেকে মুক্ত বিশ্বের দৃষ্টিভঙ্গি রয়েছে, যেখানে প্রত্যেকেরই তাদের সম্ভাবনা উপলব্ধি করার সুযোগ রয়েছে। সংঘাত-প্রবণ এবং দুর্যোগ-পরবর্তী সেটিং সহ স্বল্প-আয়ের দেশগুলির দরিদ্র এবং সুবিধাবঞ্চিত সম্প্রদায়গুলিকে সহায়তা করার জন্য ব্যয়-কার্যকর, প্রমাণ-ভিত্তিক প্রোগ্রামগুলির বিকাশ ও বাস্তবায়নে ব্র্যাক একটি নেতা। এটি একটি সংগঠন এবং গ্লোবাল সাউথের লোকেদের জন্য, নতুন উন্নয়ন এবং সামাজিক উদ্যোগের পন্থাগুলিকে সমৃদ্ধি অর্জনে সজ্জিত করার জন্য অগ্রগামী। কর্মীদের সংখ্যা এবং সরাসরি পৌঁছানো মানুষের সংখ্যার দিক থেকে বিশ্বের বৃহত্তম এনজিও হওয়ার পাশাপাশি, জেনেভা-ভিত্তিক এনজিও উপদেষ্টার দ্বারা ব্র্যাক নিয়মিতভাবে বিশ্বের এক নম্বর এনজিও হিসেবে স্থান করে নিয়েছে, অলাভজনক সেক্টরে উদ্ভাবন, প্রভাব এবং শাসন হাইলাইট করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ একটি স্বাধীন সংস্থা। ব্র্যাক 2020 সালে টানা পঞ্চম বছরে শীর্ষ 500 এনজিওর মধ্যে শীর্ষস্থান ধরে রেখেছে।

ব্র্যাক ইন্টারন্যাশনালে চাকরি ২০২২ নতুন বিজ্ঞপ্তি প্রকাশ

স্যার ফজলে হাসান আবেদ 1972 সালে বাংলাদেশে ব্র্যাক প্রতিষ্ঠা করেন। এটি বাংলাদেশের বাইরে 2002 সালে আফগানিস্তানে তার প্রথম প্রোগ্রাম শুরু করে এবং তখন থেকে এশিয়া ও আফ্রিকার 11টি দেশে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছেছে। ব্র্যাকের উন্নয়নের জন্য একটি সামগ্রিক দৃষ্টিভঙ্গি রয়েছে যা ক্ষুদ্রঋণ, শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, লিঙ্গ এবং মানবাধিকার সহ বিস্তৃত প্রোগ্রাম এবং সামাজিক উদ্যোগ ব্যবহার করে। ব্র্যাক বিশ্বাস করে যে প্রতিটি ব্যক্তির অন্তর্নিহিত সম্ভাবনা রয়েছে এবং যখন একটি সক্ষম পরিবেশ তৈরি করা হয় এবং সেই সম্ভাবনা প্রকাশ করা হয়, এমনকি দরিদ্রতমরাও তাদের নিজের জীবনে, তাদের পরিবার এবং তাদের সম্প্রদায়ের জন্য ইতিবাচক পরিবর্তনের এজেন্ট হতে পারে।
ব্র্যাক ইন্টারন্যাশনাল (বিআই) নিম্নলিখিত পদ পূরণের জন্য যোগ্য, গতিশীল এবং স্ব-প্রণোদিত ব্যক্তিদের কাছ থেকে আবেদন চাইছে:
সহকারী মহাব্যবস্থাপক (এজিএম), লার্নিং অ্যান্ড ডেভেলপমেন্ট (এলএন্ডডি) ভূমিকার উদ্দেশ্য হ’ল সক্ষমতা বিকাশের হস্তক্ষেপগুলি বিকাশ ও বাস্তবায়ন করা এবং BI-এর মধ্যে একটি শেখার সংস্কৃতি তৈরি করা। AGM, L&D BI-এর চিফ পিপল অ্যান্ড কালচার অফিসে রিপোর্ট করবে, L&D টিমের নেতৃত্ব দেবে এবং বৃহত্তর L&D হস্তক্ষেপগুলিকে রূপ দিতে এবং বাস্তবায়নে সাহায্য করতে কান্ট্রি এইচআর টিমের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করবে।

►► আরো দেখো: নৌবাহিনীতে চাকরির সুযোগ ২০২২
►► আরো দেখোটেন মিনিট স্কুলে আইইএলটিএসের সুযোগ ২০২২

ব্র্যাক ইন্টারন্যাশনালে চাকরির আবেদন প্রক্রিয়া

আবেদন যেভাবে করবেন
আগ্রহী প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতার বিবরণ, অভিজ্ঞতার বিবরণ, বর্তমান ও প্রত্যাশিত বেতন উল্লেখ করে লেটার অব ইন্টারেস্টসহ সিভি এই [email protected] ই–মেইল ঠিকানায় মেইল করতে হবে।

ব্র্যাকের কর্মী প্রার্থীদের ব্র্যাক পিনসহ জব অ্যাসাইনমেন্টের বিস্তারিত তথ্য ও সিভি এই [email protected] ই–মেইল ঠিকানায় মেইল করতে হবে। মেইলের সাবজেক্টে পদের নাম AD# BI 19/22 উল্লেখ করতে হবে। এর আগে এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে নিতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২৮ ফেব্রুয়ারি ২০২২।

Joba2z
Joba2z
Joba2z provides all the latest info related to the Latest Govt Jobs Circular, Govt exams Results, And provides All latest JOB updates for Bangladesh.This is the best Job Circular Portal In BD.Joba2z Help to People To Get a Good Job.
সম্পরকিত পোস্ট

Leave a Reply

সবচেয়ে জনপ্রিয়