ব্র্যাক ব্যাংকে ম্যানেজার পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | BRAC Bank Job Circular 2022

ব্র্যাক ব্যাংকে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

ব্র্যাক ব্যাংকে ম্যানেজার পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

ব্যাংকে ম্যানেজার পদে চাকরি

ব্র্যাক ব্যাংক লিমিটেডে ‘ম্যানেজার’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ১৬ এপ্রিল পর্যন্ত আবেদন করতে পারবেন।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবে যে কেউ।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার ব্র্যাক ব্যাংকে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

ব্র্যাক ব্যাংকে ম্যানেজার পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ

বিভাগের নাম: কোর ব্যাংকিং
পদের নাম: ম্যানেজার
চাকরির ধরন: ফুল টাইম
প্রার্থীর ধরন: নারী-পুরুষ
বয়স: নির্ধারিত নয়
কর্মস্থল: ঢাকা
পদসংখ্যা: নির্ধারিত নয়
শিক্ষাগত যোগ্যতা: এমবিএ/এমএস
অভিজ্ঞতা: ০৮ বছর
বেতন: আলোচনা সাপেক্ষে

সর্বশেষ চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন

কাজের দায়িত্ব
দলের সদস্যদের পরিচালনা ও গাইড করা, কোর ব্যাঙ্কিং, ট্রেজারি এবং ট্রেড কার্যকারিতাগুলিতে 1ম এবং 2য় স্তরের সহায়তা নিশ্চিত করা।
কোর ব্যাঙ্কিং সেটআপ এবং প্রশাসন কনফিগার এবং নিরীক্ষণ, কাস্টমাইজেশন, নতুন সফ্টওয়্যার বিকাশ, প্রযুক্তিগত এবং কার্যকরী সমস্যা সমাধান।
কোর ব্যাঙ্কিং নতুন মডিউল এবং অন্যান্য থার্ড পার্টি সিস্টেম হ্যান্ড শ্যাকিং-এর ইন্টিগ্রেশন এবং বাস্তবায়ন উভয়ই করুন।
ঝুঁকি কমাতে সংশ্লিষ্ট বিভাগের সাথে কাজ করুন।
সমর্থন ব্যবস্থাপনা এবং সমস্যা সমাধানের জন্য বিক্রেতাদের সাথে প্রতিদিনের যোগাযোগ।
শেষ ব্যবহারকারী প্রশিক্ষণ প্রদান করুন, UAT করুন, দলের সদস্যদের মধ্যে জ্ঞান ভাগ করে নিন, যথাযথ ডকুমেন্টেশন বজায় রাখুন, সিস্টেমের স্বাস্থ্য নিশ্চিত করুন।

আবেদন যেভাবে করবেন

আবেদনের নিয়ম: আগ্রহীরা jobs.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে পারবেন।
আবেদনের শেষ সময়: ১৬ এপ্রিল ২০২২ পর্যন্ত।

Leave a Reply