মুজিব একটি জাতির রূপকার মুভি ডাউনলোড লিংক | মুজিব মুভি Download Hd

0
মুজিব একটি জাতির রূপকার মুভি মুজিব Download

মুজিব একটি জাতির রূপকার ফুল মুভি ডাউনলোড- “মুজিব: একটি জাতির রূপকার” হলো বাংলাদেশের জাতির পিতা শেখ মুজিবুর রহমানের জীবনীভিত্তিক একটি চলচ্চিত্র। চলচ্চিত্রটি ভারত ও বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে। পরিচালক শ্যাম বেনেগল। চলচ্চিত্রটিতে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ। চলচ্চিত্রটির নির্মাণ ব্যয় ৮৩ কোটি টাকা। বাংলাদেশ ও ভারত যথাক্রমে ৫০ কোটি ও ৩৩ কোটি টাকা দিয়েছে। আরিফিন শুভ, নুসরাত ইমরোজ তিশা ও জায়েদ খান চলচ্চিত্রে অভিনয়ের জন্য মাত্র ১ টাকা পারিশ্রমিক নিয়েছেন। চলচ্চিত্রটির প্রযোজনা শুরু হওয়ার কথা ছিল ২০২০ সালের ১৮ মার্চ, কিন্তু কোভিড-১৯ মহামারীর কারণে তা দেরি হয়।

বাংলাদেশীদের মাঝে চলচ্চিত্রটির প্রধান চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে ব্যাপক আগ্রহ ছিল। অনেকেই বিভিন্ন অভিনেতার নাম প্রস্তাব করেন, যার মধ্যে অমিতাভ বচ্চন, নওয়াজুদ্দীন সিদ্দিকী, বোমান ইরানি, আদিল হুসেইন, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, পীযুষ বন্দ্যোপাধ্যায় এবং তারিক আনাম খান অন্যতম। কিছু নেটিজেন এমনকি কিছু অভিনেতার ছবি সম্পাদনা করে তাদের চেহারায় বঙ্গবন্ধুর মতো চুল ও গোঁফ বসিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করে।

মুজিব একটি জাতির রূপকার মুভি মুজিব Download লিংক

অনেক অবৈধ ওয়েবসাইট এবং টরেন্ট সাইটে মুজিব একটি জাতির রূপকার মুভি ডাউনলোডের জন্য রাখা হয়। যদিও ভারতে চলচ্চিত্র পাইরেসি অবৈধ, তবুও এই ওয়েবসাইটগুলি কোনও না কোনওভাবে এই ছবিগুলি লিস্ট করে দেয়। তারা প্রতিবারই একটি নতুন URL নিয়ে আসে।

আপনি যদি থিয়েটারে টাকা খরচ করতে না চান তবে আপনি বিনামূল্যে 200mb, 400mb, 1gb এবং আরও বেশি আকারে টেলিগ্রাম, ডিরেক্ট টরেন্ট ম্যাগনেট লিংক এবং filmywap, filmyzilla, Tamil Rockers, Jalsha Moviez, Google Drive এবং আরও অনেক ওয়েবসাইট থেকে মুজিব একটি জাতির রূপকার মুভি 720p বা 480p এ অনলাইন দেখতে এবং ডাউনলোড করতে পারেন।

যদি আপনি মুভিটি ডাউনলোড করতে চান, তাহলে Google-এ কেবল “মুজিব একটি জাতির রূপকার মুভি” সার্চ করুন এবং ওয়েবসাইটটি ভিজিট করুন। তবে, আমরা কখনই আপনাকে অবৈধভাবে চলচ্চিত্রটি ডাউনলোড করার পরামর্শ দিই না। থিয়েটারে যান এবং আপনার বন্ধু ও পরিবারের সঙ্গে দেখুন। চলচ্চিত্র শিল্পকে সমর্থন করুন।

মুজিব মুভি ডাউনলোড ট্রেলার

Leave a Reply