মৎস্য অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Government Job Circular 2022

মৎস্য অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

মৎস্য অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

মৎস্য অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।তাছাড়া চলমান সকল সরকারি চাকরির বিজ্ঞপ্তি জানতে ভিজিট করুন সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।

সরকারি চাকরির নিয়োগ সার্কুলার

মৎস্য অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অধীন মৎস্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মৎস্য অধিদপ্তরের অধীনে একটি প্রকল্পে ০৩টি পদে ০৫ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ০৫ জুন পর্যন্ত আবেদন করতে পারবেন।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার মৎস্য অধিদপ্তরে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

আরো দেখতে পারেন: সীমান্ত ব্যাংক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

মৎস্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠানের নাম মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়
অধিদপ্তরে নাম মৎস্য অধিদপ্তর
প্রকল্পের নাম পেস্টিসাইড রিস্ক রিডাকশন ইন বাংলাদেশ প্রজেক্ট
চাকরির ধরন চুক্তি ভিত্তিক
প্রার্থীর ধরন নারী-পুরুষ
কর্মস্থল যে কোনো স্থান
বয়স ০৫ জুন ২০২২ তারিখে ১৮-৪৫ বছর
অফিসিয়াল ওয়েবসাইট fisheries.gov.bd

আবেদন করার প্রক্রিয়া

আবেদনের ঠিকানা: পেস্টিসাইড রিস্ক রিডাকশন ইন বাংলাদেশ প্রজেক্ট, মৎস্য বিভাগ, মৎস্য ভবন, রোম নং-৬০৬, ঢাকা-১০০০।

আবেদনের শেষ সময়: ০৫ জুন ২০২২ তারিখ বিকেল ০৫টা পর্যন্ত আবেদন পাঠাতে পারবেন।

চলমান ৩টি সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন
১.বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি
২.ঢাকা উত্তর সিটি করপোরেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি
৩.দুর্নীতি দমন কমিশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

মৎস্য অধিদপ্তর সম্পর্কে কিছু তথ্য

মৎস্য অধিদপ্তর বাংলাদেশের মৎস্য খাত ও শিল্পের দেখভালের দায়িত্বে নিয়োজিত সরকারের মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের একটি অধিদপ্তর।কাজী শামস আফরোজ মৎস্য অধিদপ্তরের বর্তমান মহাপরিচালক হিসেবে দায়িত্বরত আছেন।বাংলাদেশের স্বাধীনতার আগে পাকিস্তান সরকারের মৎস্য অধিদপ্তর বিদ্যমান ছিল। ১৯৭১ সালে স্বাধীনতার পর বর্তমান মৎস্য অধিদপ্তর স্থাপিত হয়। ১৯৭৫ সালের এপ্রিল মাসে মৎস্য অধিদপ্তর ও কেন্দ্রীয় মৎস্য অধিদপ্তর একীভূত হয়। ১৯৮৪ সালে কেন্দ্রীয় সামুদ্রিক মৎস্য অধিদপ্তর মৎস্য অধিদপ্তরের সামুদ্রিক মৎস্য দপ্তর হিসেবে অন্তর্ভুক্ত হয়।[

Leave a Comment