যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় যবিপ্রবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | JUST Job Circular 2022

বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় যবিপ্রবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।তাছাড়া চলমান সকল সরকারি চাকরির বিজ্ঞপ্তি জানতে ভিজিট করুন সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় যবিপ্রবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ০৩টি পদে ১৪ জনকে নিয়োগ দেওয়া হবে।আগ্রহী প্রার্থীরা আগামী ১৫ জুন পর্যন্ত আবেদন করতে পারবেন।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

যবিপ্রবি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

১.পদের নাম: সহযোগী অধ্যাপক
পদসংখ্যা: ০১টি
চাকরির ধরন: স্থায়ী ও অস্থায়ী
প্রার্থীর ধরন: নারী-পুরুষ
বেতন: ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা
বয়স: নির্ধারিত নয়
কর্মস্থল: যশোর

আরো দেখতে পারেন: গুচ্ছ পদ্ধতিতে ভর্তি তথ্য

২.পদের নাম: সহকারী অধ্যাপক
পদসংখ্যা: ০৩টি
চাকরির ধরন: স্থায়ী ও অস্থায়ী
প্রার্থীর ধরন: নারী-পুরুষ
বেতন: ৩৫,৫০০-৭৪,৪০০ টাকা
বয়স: নির্ধারিত নয়
কর্মস্থল: যশোর

৩.পদের নাম: প্রভাষক
পদসংখ্যা: ১০টি
চাকরির ধরন: স্থায়ী ও অস্থায়ী
প্রার্থীর ধরন: নারী-পুরুষ
বেতন: ২২,০০০-৫৩,০৬০ টাকা
বয়স: নির্ধারিত নয়
কর্মস্থল: যশোর

আবেদন করার প্রক্রিয়া

আবেদনের নিয়ম: আগ্রহীরা career. just.edu.bd এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদন ফরম সংগ্রহ: রেজিস্ট্রার কার্যালয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অথবা www.just.edu.bd থেকে সংগ্রহ করতে পারবেন।

আবেদন ফি: ১ নং পদের জন্য ১ হাজার ১০০ টাকা, ২ নং পদের জন্য ১০০০ টাকা, ৩ নং পদের জন্য ৯০০ টাকা ইন্টার্নেট ব্যাংকিং/মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে পরিশোধ করতে হবে।

আবেদনের শেষ সময়: ১৫ জুন ২০২২ তারিখ বিকেল ০৫টা পর্যন্ত

চলমান ৩টি সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন
১.বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি
২.ঢাকা উত্তর সিটি করপোরেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি
৩.দুর্নীতি দমন কমিশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সম্পর্কে কিছু তথ্য

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ইংরেজি: Jashore University of Science and Technology) বাংলাদেশের যশোর শহরের পাশে অবস্থিত প্রথম সরকারি বিশ্ববিদ্যালয়। ২০০৭ সালের ২৫ জানুয়ারি এটি প্রতিষ্ঠিত হয়। ২০০৮-২০০৯ শিক্ষাবর্ষে এর শিক্ষা কার্যক্রম শুরু হয়। এটি খুলনা বিভাগের চতুর্থ সরকারি বিশ্ববিদ্যালয় । ২৫ জানুয়ারি, ২০০৭ খ্রি. তারিখ হতে বিশ্ববিদ্যালয়টির আনুষ্ঠানিক যাত্রা শুরু। এটি বাংলাদেশের প্রযুক্তিগত ও আধুনিক বিশ্ববিদ্যালয়।যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (Jashore University of Science and Technology), সংক্ষেপে যবিপ্রবি বা JUST, বাংলাদেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের বৃহত্তর যশোর জেলার প্রথম ও একমাত্র পাবলিক বিশ্ববিদ্যালয়। উচ্চ শিক্ষার মাধ্যমে আধুনিক জ্ঞান চর্চা ও গবেষণার সুযোগ সৃষ্টির লক্ষ্যে ২০০৭ সালের ২৫ জানুয়ারি, যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের সাজিয়ালী মৌজায় ৩৫ একর জায়গা জুড়ে বিশ্ববিদ্যালয়টি স্থাপিত হয়। বর্তমানে এ ক্যাম্পাসের আয়তন একশ একরে বর্ধিত করার প্রক্রিয়া চলমান রয়েছে।

Leave a Reply